তৃণমুলের বিদায়ী মহিলা কাউন্সিলরের বাড়িতে গুলি ও বোমাবাজি,চাঞ্চল্য ব্যারাকপুরে

252
তৃণমুলের বিদায়ী মহিলা কাউন্সিলরের বাড়িতে গুলি ও বোমাবাজি,চাঞ্চল্য ব্যারাকপুরে 1

নিউজ ডেস্ক:একুশের নির্বাচনের পূর্বে রাজনৈতিক সংঘর্ষ অব্যাহত।উত্তর ২৪ পরগনার গারুলিয়ায় বিদায়ী তৃণমূল কাউন্সিলরের বাড়ি ও দোকান লক্ষ্য করে বোমাবাজি এবং গুলি চালানোর ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়াল। গারুলিয়া পুরসভার ওই বিদায়ী মহিলা তৃণমূল কাউন্সিলরের নাম দীপা সিং। তার বাড়ি নোয়াপাড়ার বাবু কোয়ার্টারের গৌরীশঙ্কর জুটমিল সংলগ্ন ঘোষপাড়া রোডের পাশে। সেখানেই এই সিং পরিবারের হোটেলের ব্যবসাও রয়েছে।

রবিবার গভীর রাতে ৯ জন দুষ্কৃতীদের একটি দল মোটর বাইকে এসে বিদায়ী তৃণমূল কাউন্সিলর দীপা সিংয়ের দেওরের হোটেলে পর পর বোমাবাজি করে বলে অভিযোগ। এই বিষয়ে বিদায়ী কাউন্সিলরের দেওর তানিল সিংয়ের অভিযোগ, ৩ টি বাইকে ৯ জন দুষ্কৃতী এসে ঘোষপাড়া রোডের ধারে তাদের হোটেলে পর পর ৬ টি বোম ফেলে। এরপর ওই দুষ্কৃতীরা রাস্তার পাশে তাদের বাড়িতে আরও ২ টি বোম ছোঁড়ে।
এরপর দোতলার ঘরের জানালা লক্ষ্য করে গুলি করা হয় বলে অভিযোগ তার। এই ঘটনায় আতঙ্কিত হয়ে পড়ে দীপা সিংয়ের পরিবারেরঅনান্য সদস্যরা।

তৃণমুলের বিদায়ী মহিলা কাউন্সিলরের বাড়িতে গুলি ও বোমাবাজি,চাঞ্চল্য ব্যারাকপুরে 2

তানিল সিংয়ের অভিযোগ, কুখ্যাত দুষ্কৃতী তিওয়ারির আশ্রিত গুন্ডারা তাদেল হোটেলে ও বাড়িতে হামলা চালিয়েছে।তার অনুমান দুষ্কৃতিদের উদ্দেশ্য ছিল লুঠপাট চালানোর ।

যখন বোমা ফেলা হয়েছিল সেসময় হোটেল বন্ধ থাকায় কেউ হতাহত হয় নি । তিনি আরও জানান লজ্জা করছে তার এটা ভেবে যে একজন বিদায়ী মহিলা তৃণমূল কংগ্রেসের কাউন্সিলরের পরিবারের সদস্যরা সুরক্ষিত নয়। যা অবস্থা দাঁড়িয়েছে, তাতে আগামীদিনে সব সম্পত্তি বিক্রি করে উত্তর প্রদেশ চলে যেতে হবে ।

এদিকে এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে রাতেই পৌঁছায় নোয়াপাড়া থানার পুলিশ । তারা দীপা সিংয়ের বাড়ির ভেতর থেকে গুলির খোল উদ্ধার করে । নোয়াপাড়া থানার পুলিশ এই ঘটনায় তদন্তে নেমে পাপ্পু যাদব নামে এক কুখ্যাত দুষ্কৃতীকে গ্রেপ্তার করে ।