এগরার গ্রামে বিস্ফোরণ, জখম দুই কিশোর ও মহিলা

298
এগরার গ্রামে  বিস্ফোরণ, জখম দুই কিশোর ও মহিলা 1
এগরার গ্রামে  বিস্ফোরণ, জখম দুই কিশোর ও মহিলা 2
এগরার গ্রামে  বিস্ফোরণ, জখম দুই কিশোর ও মহিলা 3

নিজস্ব সংবাদদাতা :শনিবার বেলা নাগাদ এগরা ২ ব্লকের  ভবানীচক-পাহাড়পুর রাস্তায় ছোট রসলপুল গ্রামের কাছে  বোমা বিস্ফোরণের ঘটনায় মহিলা ও দুই কিশোর আহত হয়েছেন।এই ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে এলাকায়।ঘটনারপর আহতদের উদ্ধার করে স্থানীয় গঙ্গাধরবাড় স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয় চিকিৎসার জন্যে।ঘটনার খবর পেয়ে এগরা থানার পুলিশ যায় ঘটনাস্থলে।

এগরার গ্রামে  বিস্ফোরণ, জখম দুই কিশোর ও মহিলা 4

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
এগরা থানার ওসি রবি গ্রাহিকার বলেন, “ঘটনাকে কেন্দ্র করে এলাকায় শুরুতে বোমাতঙ্ক তৈরি হয়েছিল।কিন্তু ওগুলো বাজিই ছিল।বোমা না।কোথা থেকে ওখানে সেগুলো এল তা তদন্ত করে দেখা হচ্ছে।”পুলিশের অনুমান, দীপাবলির কিছু নষ্টবাজি কেউ বা কারা পোঁটলায় ভরে ফেলে এসেছিল ঝোপের মধ্যে।নাড়াচাড়ায় সেগুলোই ফেটে গিয়ে এমন বিপত্তি ঘটেছে।স্থানীয়রা জানিয়েছেন, গ্রামের রাস্তার পাশে ঝোপের মধ্যে গামছায় জড়ানো অবস্থায় বোমা পড়েছিল।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
শনিবার সকালে কাকার ছেলে বছর ১২ সত্যজিৎ গায়েন ও আর এক টি ছেলেকে সঙ্গে নিয়ে মাঠে গরু চরাতে গিয়েছিলেন স্থানীয় বধূ পূর্ণিমা গয়েন (৩৫)। গরু বেঁধে ফেরার সময় ঝোপের মধ্যে গামছার পোঁটলা নজরে আসে তাদের। এরপর কৌতুহল বসত সঙ্গী দুই ছেলেকে নিয়ে গামছার মধ্যে কি আছে তা পা দিয়ে নাড়িয়ে দেখার চেষ্টা করতেই বাকিট শব্দে পোঁটলাটি ফেটে যায় ।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
বিকট শব্দের সঙ্গে সঙ্গে চারদিক কালো ধোঁয়ায় ভরে যায়।স্প্রিন্টার লেগে গুরুতররআহত হয় তিনজন। স্থানীয়রা উদ্ধার করে তাদের হাসপাতালে ভর্তি করে চিকিৎসার জন্যে।আহত পূর্ণিমা গায়েন বলেন, কাকার ছেলেকে নিয়ে গরু বাঁধতে গিয়েছিলাম।দেখি ঝোপের মধ্যে লাল রঙের গামছাতে জড়ানো অবস্থায় কি পড়ে আছে। পা দিয়ে দেখতে যেতে বোমাটা ফেটে যায় ।আমরা বুঝতে পারিনি ওটা বোমা ছিল ।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
স্থানীয় বাসিন্দা হরিপদ দোলাই বলেন, “রাস্তায় দাঁড়িয়ে একজন পরিচিতের সঙ্গে কথা বলছিলাম ।সেই সময় এক মহিলা দুজন ছেলেকে সঙ্গে নিয়ে গরু বাঁধতে মাঠে গিয়েছিলেন।আমরা বোমা ফাটার শব্দ ও কালো ধোঁয়া দেখে ছুটে এসে দেখি ওরা রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে।সঙ্গে সঙ্গে আমরা ওদের হাসপাতালে পাঠাই চিকিৎসার জন্যে।ঘটনায় আতঙ্কিত আমরা।ছবি- আহত সত্যজিৎ গায়েন।