বিএসএনএল নিয়ে এসেছে দুর্দান্ত প্ল্যান, মাত্র ১ টাকার বিনিময়ে পাবেন এইসকল সুবিধা

234
বিএসএনএল নিয়ে এসেছে দুর্দান্ত প্ল্যান, মাত্র ১ টাকার বিনিময়ে পাবেন এইসকল সুবিধা 1
বিএসএনএল নিয়ে এসেছে দুর্দান্ত প্ল্যান, মাত্র ১ টাকার বিনিময়ে পাবেন এইসকল সুবিধা 2

টেক ডেস্ক: স্মার্টফোন চালাতে গেলে একটা ভালো রিচার্জ প্ল্যানের সন্ধান আমরা সকলেই করে থাকি। আর এমনই একটি দুর্দান্ত প্ল্যান নিয়ে হাজির হয়েছে বিএসএনএল। বিএসএনএল গ্রাহকদের জন্য এমন একটি রিচার্জ প্ল্যান এনেছে, যার মাধ্যমে আপনারা একবার রিচার্জ করলে এক বছরের জন্য কলিং এবং ডাটা ব্যবহার করতে পারবেন। এই প্রিপেড প্ল্যানের দাম মাত্র ৩৬৫ টাকা এবং এখানে আপনারা প্রতিদিন মাত্র ১ টাকার বিনিময়ে পাবেন দুর্দান্ত কিছু বেনিফিট। আসুন দেখা নেওয়া যাক কী এই প্ল্যান-

এটি একটি কম্বো প্ল্যান। বিএসএনএলের এই প্ল্যান আপনারা পেয়ে যাবেন। এখানে মাত্র ৩৬৫ টাকার রিচার্জ করালে আপনারা যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং এর সুবিধা পাচ্ছেন। এছাড়াও থাকছে প্রতিদিন ২ জিবি করে ইন্টারনেট ব্যবহারের সুবিধা। তবে, এখানে একটি প্রত্যেকদিন ব্যবহার্য ডেটার কোটা রয়েছে। যদি আপনারা এই প্ল্যান রিচার্জ করেন তাহলে প্রতিদিন ২ জিবি করে ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। যদি আপনার এই ২ জিবি শেষ হয়ে যায়, তাহলেও চিন্তা নেই। ৪০কেবিপিএস গতিতে আপনারা আনলিমিটেড ইন্টারনেট ব্যবহার করতে পারবেন।

বিএসএনএল নিয়ে এসেছে দুর্দান্ত প্ল্যান, মাত্র ১ টাকার বিনিময়ে পাবেন এইসকল সুবিধা 3

এছাড়াও, ৩৬৫ টাকার এই রিচার্জ প্ল্যানের সঙ্গে আপনাদের প্রত্যেকদিন ১০০ করে এসএমএস পাঠানোর সুযোগ থাকছে। এছাড়াও পাচ্ছেন বিনামূল্যে BSNL Tunes সাবস্ক্রিপশন ব্যবহার করার সুবিধা। তবে মনে রাখবেন, যে সমস্ত সুবিধা আপনারা ফ্রি তে পাচ্ছেন, সেগুলি কিন্তু ১ বছরের জন্য কাজ করবে না। সেগুলির বৈধতা মাত্র ৬০ দিন। তবে আপনি এই প্ল্যান রিচার্জ করলে ৩৬৫ দিনের জন্য নেটওয়ার্কে কানেক্টেড থাকতে পারবেন। ৬০ দিনের পরে সমস্ত কাজের জন্য অতিরিক্ত প্ল্যান এবং রিচার্জ কুপন ব্যবহার করতে হবে।

তাহলে পছন্দের একটি ভালো প্ল্যানের সন্ধান করলে এটি আপনার পছন্দের তালিকায় জায়গা করে নিতে পারবে সহজেই।