Hero ২৫০ সিসির রেট্রো স্টাইল স্ক্রাম্বলার বাইক লঞ্চ করছে Bullit, জেনে নিন এটির বিশেষত্ব

66
Hero ২৫০ সিসির রেট্রো স্টাইল স্ক্রাম্বলার বাইক লঞ্চ করছে Bullit, জেনে নিন এটির বিশেষত্ব 1

টেক ডেস্ক: বাইক প্রেমীদের জন্য আরও একটি দুর্দান্ত উপহার নিয়ে হাজির হয়েছে Bullit। এই কোম্পানির একটি অন্যতম জনপ্রিয় মডেল হল Hero। বেলজিয়ান মোটরসাইকেল প্রস্তুতকারী এই সংস্থা Bullit তাদের ৫০ সিসি ও ১২৫ সিসি বাইক বানানোর জন্য জনপ্রিয়। এবার তারা তাদের নতুন ২৫০ সিসির রেট্রো স্টাইল স্ক্রাম্বলার বাইক তৈরি করতে চলেছে। তারা সেই Hero মডেলের ২৫০ সিসি ভেরিয়েন্ট লঞ্চ করতে চলেছে। এই নতুন বাইকটিতে থাকছে ক্লাসিক ডিজাইন ও অত্যাধুনিক প্রযুক্তির মেলবন্ধন। আসুন বাইকটির কিছু ফিচার সম্বন্ধে জেনে নেওয়া যাক।

এই বাইকটিতে ২৫০ সিসির সিঙ্গেল সিলিন্ডার, লিকুইড কুল, ফোর স্ট্রোক ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। এই ইঞ্জিন ২৫.৮ bhp পাওয়ার উৎপন্ন করতে পারে। এই বাইকটি ভারতীয় মূল্য ৩.৭৭ লাখ টাকায় লঞ্চ হচ্ছে। আপনি যদি একটি রেট্রো স্ক্রাম্বলার বাইক পছন্দ করেন তাহলে এটি আপনার জন্য উপযুক্ত অপশন হবে।

Hero ২৫০ সিসির রেট্রো স্টাইল স্ক্রাম্বলার বাইক লঞ্চ করছে Bullit, জেনে নিন এটির বিশেষত্ব 2

এই বাইকে রেট্রো লেডার্শিপ ফিনিশ আছে এবং বাইকের সামনে টিয়ার ড্রপ ১৫ লিটার এর ফুয়েল ট্যাংক আছে। বাইকে রেট্রো লুক দিতে গোল অ্যানালগ মিটার দেওয়া হয়েছে। এই মিটারে বাইকের গতি, ফুয়েল এর পরিমান, গিয়ার ইন্ডিকেটর, হাইবিম ইন্ডিকেটর ইত্যাদি দেখা যাবে। এই বাইককে স্ক্রাম্বলার লুক দিতে ফ্ল্যাট হ্যান্ডেল বার এবং হাই মাউন্টেড একজস্ট লাগানো হয়েছে। এই বাইকের সামনে চাকায় ১৮ ইঞ্চির এবং পিছনের চাকায় ১৭ ইঞ্চির স্পোক হুইল ব্যবহার করা হয়েছে। Bullit কোম্পানির এই নতুন ২৫০ সিসির Hero বাইক একটি কাস্টম বাইক কিন্তু এটা আপনি সরাসরি শোরুম থেকেই কিনতে পারবেন।