বিয়ে বাড়ির বাস উল্টে মৃত প্রায় সমস্ত বরযাত্রী, মৃত ১০মহিলা ও ৩ শিশু সমেত ২৪

203
বিয়ে বাড়ির বাস উল্টে মৃত প্রায় সমস্ত বরযাত্রী, মৃত ১০মহিলা ও ৩ শিশু সমেত ২৪ 1
বিয়ে বাড়ির বাস উল্টে মৃত প্রায় সমস্ত বরযাত্রী, মৃত ১০মহিলা ও ৩ শিশু সমেত ২৪ 2
নদীর জলে ভাসছে বাস 

নিজস্ব সংবাদদাতা: আনন্দের যাত্রা মুহূর্তেই বদলে গেল মরনযাত্রায়। সেতু থেকে নদীতে বরযাত্রী বোঝাই বাস পড়ে গিয়ে তলিয়ে গেল পুরো দলটাই। ২৮জনের ২৪জনই জলের তলায় তলিয়ে গিয়ে মারা গেলেন যার মধ্যে ১০জন মহিলা আর ৩জন শিশু। চার জন গুরুতর আহত। রাজস্থানের বুন্দি জেলার কোটা-দৌসা হাইওয়েতে বুধবার সকালে ঘটেছে এই দুর্ঘটনা।

বিয়ে বাড়ির বাস উল্টে মৃত প্রায় সমস্ত বরযাত্রী, মৃত ১০মহিলা ও ৩ শিশু সমেত ২৪ 3

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
জানা গেছে বিয়েবাড়ির ২৮ জন যাত্রীকে নিয়ে কোটা থেকে সওয়াই মাধোপুরের উদ্দেশে কোটা-দৌসা হাইওয়ে দিয়ে যাচ্ছিল বাসটি। পথে লেখারি থানার অন্তর্গত পাপড়ি গ্রামের কাছে পার হচ্ছিল সেতুটি। সে সময়ই বাসের নিয়ন্ত্রণ হারান চালক। যার জেরে সেতু থেকে মেজ নদীতে পড়ে যায় বাসটি। নদীর উপর ওই সেতুর পাশে  কোনও রেলিং ছিল না বলে এক সংবাদ সংস্থাকে জানিয়েছেন, লেখারি থানার সাব-ইনস্পেকটর রাজেন্দ্র কুমার।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
এই দুর্ঘটনার জেরে ঘটনাস্থলেই মৃত্যু হয় ১৩ জনের। বাকি ১০ জনের হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয়। মৃতদের মধ্যে ১১ জন পুরুষ, ১০ জন মহিলা ও তিন জন শিশু। দুর্ঘটনাস্থল থেকে আহতদের প্রথমে নিয়ে যাওয়া হয় লেখারির সরকারি হাসপাতালে। পরে কোটার সরকারি হাসপাতালে তাঁদের স্থানান্তরিত করা হয়। দুর্ঘটনার পর স্থানীয় গ্রামবাসীরা প্রাথমিক উদ্ধার কার্য চালিয়েছেন বলে জানা গিয়েছে।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
এই ঘটনায় শোকপ্রকাশ করেছেন রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গহলৌত। টুইটে তিনি মৃতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে আহতদের দ্রুত আরোগ্য কামনাও করেছেন। ঘটনায় শোক আছড়ে পড়েছে এলাকায়। 

Previous articleজোড়া বিপর্যয় আইআইটি খড়গপুর ক্যাম্পাসে, আত্মহত্যার চেষ্টায় এক ছাত্র, হৃদরোগে মৃত্যু আরেকজনের
Next articleমাধ্যমিকের শেষ পরীক্ষা দিয়ে আনন্দে তাড়াহুড়ো করে বাড়ি ফিরতে গিয়ে লরির সংগে মুখোমুখি সংঘর্ষে নিহত ছাত্র, ঝাড়গ্রামের ঘটনায় শোকের ছায়া এলাকায়