আন্দোলনের নামে তাণ্ডব শনিবারও , পুরোপুরি স্তব্ধ ট্রেন চলাচল , চরম সমস্যায় যাত্রীরা

225
আন্দোলনের নামে তাণ্ডব শনিবারও , পুরোপুরি স্তব্ধ ট্রেন চলাচল , চরম সমস্যায় যাত্রীরা 1
আন্দোলনের নামে তাণ্ডব শনিবারও , পুরোপুরি স্তব্ধ ট্রেন চলাচল , চরম সমস্যায় যাত্রীরা 2
জ্বলছে নলপুরে স্টেশন, সৌজন্যে অমিত দে(সংগৃহিত)

নিজস্ব সংবাদদাতা: দফায় দফায় বিক্ষোভ অবরোধ ভাঙচুরের জেরে খড়গপুর হাওড়া শাখায় সম্পুর্ন স্তব্ধ রেল চলাচল। গতকাল রাতে বেশ কিছু ট্রেন চললেও আবারও সকাল থেকে ঝামেলার জেরে একের পর এক স্টেশনে দাঁড়িয়ে রয়েছে ট্রেন। ভোগান্তিতে যাত্রী সাধারণ। পাশাপাশি সড়ক পথেও একাধিক জায়গায় বাস ট্রাক জ্বালিয়ে দেওয়ার খবর আসছে।খড়গপুর থেকে হাওড়া রেলপথের পাশাপাশি ৬নং জাতীয় সড়কও সম্পূর্ণ অবরুদ্ধ।

আন্দোলনের নামে তাণ্ডব শনিবারও , পুরোপুরি স্তব্ধ ট্রেন চলাচল , চরম সমস্যায় যাত্রীরা 3
জ্বলছে সাকরাইল স্টেশন, দেখুন সেই ভিডিও 

এখনো পাওয়া খবর অনুযায়ী সাঁকরাইল, বাকড়া নয়াবজ,নলপুর এবং মৌড়িগ্রামে বিক্ষোভ এবং অবস্থান জারি রয়েছে। সাঁকরাইল স্টেশনে টায়ার জ্বালিয়ে রেলপথ অবরুদ্ধ করে রাখা হয়েছে। অন্যদিকে মৌড়িগ্রামে সম্পুর্ন স্টেশন ভাঙচুরের ঘটনা ঘটেছে।


বেঁচে ফিরব ভাবতেই পারিনি, এরাই আমাদের সহ নাগরিক ! এখনও আতঙ্ক কাটেনি

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
টিকিট কাউন্টার ভানচুুর এবং কম্পিউটারে অগ্নি সংযোগ করা হয়েছে। ক্যাশ লুটের সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যায়না। সবচেয়ে অবাক করা বিষয় গতকালের মতো আজও কোনো রকম পুলিশ বা আরপিএফের দেখা মেলেনি। ফলে কার্যত বিনা বাধায় ভাঙচুর ও লুটপাঠ চলছে একের পর এক স্টেশনে।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
এরই মাঝে রেলের তরফ থেকে জানানো হয়েছে রেল লাইনে অবরোধের কারণে বেশ কয়েকটি ট্রেন ক্যান্সেল করা হয়েছে। যার মধ্যে রয়েছে হাওড়া দিঘা এসি এক্সপ্রেস, হাওড়া পুনে দুরন্ত, হাওড়া মুম্বাই গীতাঞ্জলি এক্সপ্রেস, হাওড়া তিরূপতি হামসফর এক্সপ্রেস, হাওড়া চেন্নাই করমন্ডল এক্সপ্রেস, ইস্টকোস্ট এক্সপ্রেস এবং হাওড়া এরণাকুলাম অন্তোদয় এক্সপ্রেস এবং হাওড়া যশবনতপুর দুরন্ত এক্সপ্রেস।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
এছাড়াও হাওড়া পুরী শতাব্দী, হাওড়া ভুবনেশ্বর জনশতাব্দী এক্সপ্রেস খড়গপুর পর্যন্ত এসে খড়গপুর থেকেই ফিরে যাবে, হাওড়া টাটা স্টিল এক্সপ্রেস মেছেদা থেকে এবং হাওড়া রাচি ইন্টারসিটি টাটানগর স্টেশন থেকে ছাড়বে।

আন্দোলনের নামে তাণ্ডব শনিবারও , পুরোপুরি স্তব্ধ ট্রেন চলাচল , চরম সমস্যায় যাত্রীরা 4
বেলদা স্টেশনে দাঁড়িয়ে তিরুবনন্তপুরম শালিমার এক্সপ্রেস

এছাড়াও প্রতিটি স্টেশনেই ডাউন লাইনে একের পর এক ট্রেন দাঁড়িয়ে রয়েছে। যাত্রীরা কার্যত অসহায় অবস্থায় রয়েছেন। রেলের তরফ থেকে কখন পরিস্থিতি স্বাভাবিক হবে সে নিয়ে কোনো রকম কোনো খবর পাওয়া যায়নি। প্রচুর যাত্রী স্টেশনের বাইরে বিভিন্ন যাতায়াতের মাধ্যমে গন্তব্যে পৌঁছানোর চেষ্টা করলেও, প্রয়োজনের তুলনায় তা নিতান্তই অপ্রতুল।

বেলদা স্টেশনে অপেক্ষারত যাত্রীর সাথে কথা বললেন আমাদের প্রতিনিধি সৌরভ রানা।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});