সুশান্ত মৃত্যুতদন্তে রিয়া সহ ৭ জনের বিরুদ্ধে এফআইআর দায়ের করল সিবিআই, শুক্রবারই রিয়াকে জিজ্ঞাসা ইডির

208

ওয়েব ডেস্ক: সুশান্তের মৃত্যুর পর থেকেই বারংবার সিবিআই তদন্তের দাবি জানিয়েছিলেন তাঁর অনুরাগীরা। অবশেষে স্বস্তি! সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় এবার সিবিআইয়ের তরফে রিয়া ও তাঁর পরিবার সহ মোট ৭ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে৷ জানা গিয়েছে, এই মামলায় নাম রয়েছে রিয়া চক্রবর্তী, তাঁর বাবা ইন্দ্রজিত চক্রবর্তী, মা সন্ধ্যা চক্রবর্তী, ভাই শৌভিক, এছাড়া ষড়যন্ত্র ও আত্মহত্যার প্ররোচনা সহ একাধিক অভিযোগে রিয়ার ম্যানেজার শ্রুতি মোদী, সুশান্তের হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ড সহ আরও একজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে সিবিআই।

আরও পড়ুন -  প্রথম থেকে সপ্তম শ্ৰেণীর পড়ুয়ারা ছাড়াই খুলতে চলেছে স্কুল, সিদ্ধান্ত কেন্দ্রের

তবে শুধুমাত্র যে এফআইআর দায়ের করা হয়েছে তা কিন্তু নয়, সুশান্ত মামলায় বৃহস্পতিবার বিশেষ তদন্তকারী দল গঠন করেছে সিবিআই। জানা গিয়েছে, গুজরাট ক্যাডার মনোজ শশীধর, আইপিএস অফিসার গগনদীপ গম্ভীরের নেতৃত্বে গঠিত হয়েছে এই তদন্তকারী দল। জানা গিয়েছে বিজয় মালিয়ার মামলায় তদন্তকারী দলকেই সুশান্ত মৃত্যুর তদন্তভার দেওয়া হয়েছে৷ বিহার পুলিশের তরফে ইতিমধ্যেই সুশান্ত মামলার সমস্ত তথ্য সিবিআইকে জানানো হয়েছে। পাশাপাশি জানানো হয়েছে, প্রয়োজনে পরবর্তীতে তদন্তের স্বার্থে প্রয়োজনে বিহার পুলিশের সঙ্গে যোগাযোগ রাখা হবে।

এদিকে সুশান্তের তদন্তভার সিবিআইয়ের হাতে যেতেই ইতিমধ্যেই মুম্বই থেকে পাটনা ফিরে গিয়েছে বিহার পুলিশের তদন্তকারী দল। তবে অভিযোগ, বিহার পুলিশের আধিকারিক আইপিএস বিনয় তিওয়ারিকে মুম্বাই পুলিশের তরফে যে জোর করে কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছিল, তাঁকে এখনও ছাড়া হয়নি। এমনটাই জানিয়েছেন বিহার পুলিশের ডিজিপি গুপ্তেশ্বর পান্ডে। এদিকে জানা যাচ্ছে, সুশান্তের বাবা কেকে সিং রাজপুত রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে অভিযোগ করার পর থেকেই বারংবার জায়গা পরিবর্তন করছে রিয়া ও তাঁর পরিবার৷ এখনও মুম্বইয়ের বাড়িতে ফেরেননি বলেই জানা গিয়েছে। এদিকে শুক্রবার সকাল ১১ টায় হাজিরা দেওয়ার জন্য ইতিমধ্যেই রিয়া চক্রবর্তীকে সমন পাঠিয়েছেন ইডি। এদিন সুশান্ত সিং রাজপুত বিষয়ে নানা বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে বলেই জানা গিয়েছে।

সুশান্ত মৃত্যুতদন্তে রিয়া সহ ৭ জনের বিরুদ্ধে এফআইআর দায়ের করল সিবিআই, শুক্রবারই রিয়াকে জিজ্ঞাসা ইডির 1