বাজারে আসার আগেই ফাঁস Real me 7 আর Realme 7 Pro ফিচার, চটপট দেখে নিন

260
image credit "twitter Realme"

টেক ডেস্ক: বিশেষজ্ঞদের মতে ভারতের বাজারে সবচেয়ে ফাস্ট চার্জিং টেকনিক নিয়ে ৩ সেপ্টেম্বর আসতে চলেছে Realme 7 সিরিজের দুটি ফোন। ফোন দুটি হল Realme 7 এবং Realme 7 pro। গতকাল ফোনটির লঞ্চের দিন ঘোষণা করে কোম্পানি। কিন্তু আজ টুইটারে লিক হয় এই সিরিজের আসন্ন ফোন Realme 7 pro এর স্পেসিফিকেশন। চলুন দেখে নেওয়া যাক ফোন দুটির স্পেসিফিকেশন চমক।

আরও পড়ুন -  আমফানের ক্ষতিপূরণের প্রতিশ্রুতি দিয়ে গৃহবধূকে ধর্ষণ তৃণমূল নেতার, উত্তপ্ত সিঙ্গুর

Realme 7 Pro এর স্পেসিফিকেশন

টিপ্সটর মুকুল শর্মার টুইট অনুসারে, Realme 7 pro এ থাকতে চলেছে ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টার্নাল স্টরেজ সহ ৬.৪ ইঞ্চির ফুল HD+ সুপার Amoled ডিসপ্লে। ফোনটি Snapdragon 720G প্রসেসারের সাথে লঞ্চ হতে চলেছে , তবে সাথে থাকতে চলেছে ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজের ভ্যারিয়েন্ট ও।

আরও পড়ুন -  পশ্চিম মেদিনীপুরের দাসপুরে করোনা পজিটিভ, গোটা গ্রাম সিল করে দিল পুলিশ, শোকার্ত পরিবারে সান্ত্বনা দেওয়ার প্রতিবেশি নেই

ক্যামেরা

এইবার আসা যাক ক্যামেরার দিকে। ফোনটিতে দেওয়া হতে চলেছে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো , ২ মেগাপিক্সেলের ডেপথ এবং আরও একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড ক্যামেরা। ফ্রন্টে ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হতে চলেছে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন -  করোনা রুখতে হাইড্রক্সিক্লোরোকুইন খেয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত অসমের চিকিৎসক

ব্যাটারি ও চার্জিং

স্মার্টফোনটিতে ৬০০০ mAh এর ব্যাটারির সাথে ৬৫ ওয়াটের ফাস্ট চার্জিং এর সাপোর্ট দেওয়া হবে বলেও জানা গিয়েছে।
আকর্ষণীয় ক্যামেরা ও ফিচার থাকা ফোন দুটির দাম এখনো পর্যন্ত জানা যায়নি।

বাজারে আসার আগেই ফাঁস Real me 7 আর Realme 7 Pro ফিচার, চটপট দেখে নিন 1