নাবালকের হাতে স্কুটি ! ছেড়ে যাওয়া স্কুলে বাস ধরতে গিয়ে পথ দুর্ঘটনায় মৃত্যু ছাত্রের, মৃত্যুর মুখে বোন

252
নাবালকের হাতে স্কুটি ! ছেড়ে যাওয়া স্কুলে বাস ধরতে গিয়ে পথ দুর্ঘটনায় মৃত্যু ছাত্রের, মৃত্যুর মুখে বোন 1
নাবালকের হাতে স্কুটি ! ছেড়ে যাওয়া স্কুলে বাস ধরতে গিয়ে পথ দুর্ঘটনায় মৃত্যু ছাত্রের, মৃত্যুর মুখে বোন 2

নিজস্ব সংবাদদাতা, পূর্ব বর্ধমান: নাবালক ছেলে মেয়েদের হাতে বাইক কিংবা স্কুটি তুলে দেওয়ার মর্মান্তিক মাশুল দিল কালনার একটি পরিবার। একমাত্র ছেলেকে হারানোর পর মেয়েও লড়াই করছে মৃত্যুর সঙ্গে। শুক্রবার স্কুলে যাওয়ার পথে ঘটনাটি ঘটেছে পুর্ব বর্ধমান জেলার কালনায়। পথ দুর্ঘটনায়  মৃত আরিফুল শেখের (১৫) বাড়ি পূর্ব বর্ধমানের কালনা থানার বৈদ্যপুর গ্রাম পঞ্চায়েতের পাতিলপাড়া গ্রামে ।

নাবালকের হাতে স্কুটি ! ছেড়ে যাওয়া স্কুলে বাস ধরতে গিয়ে পথ দুর্ঘটনায় মৃত্যু ছাত্রের, মৃত্যুর মুখে বোন 3

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
কালনা বেসরকারি স্কুলের  অষ্টম শ্রেণীতে পড়া এই ছাত্র বাড়ি থেকে এদিন  বের হওয়ার আগেই  তার স্কুলে  যাওয়ার  বাসটি ছেড়ে চলে যায় । তখন তার বোন সাকিনাকে বলে যে স্কুটি করে গিয়ে বাসটি সিঙ্গেরকোনে গিয়ে ধরিয়ে দিতে।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
বাড়ি থেকে দুই ভাইবোনে স্কুটি করে বেরিয়ে কালনা-বৈচি সড়কে সিঙ্গেরকোন হিমঘরের কাছে দুর্ঘটনার মধ্যে পড়ে । একটি স্করফিউ গাড়ি তাদের  দুরন্ত গতিতে সামনাসামনি ধাক্কা মেরে বৈচির দিকে পালিয়ে যায় । ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
ঘটনাস্থলেই আরিফুলের মৃত্যু হয় এবং তার বোন সাকিনা খাতুনকে হুগলির ইমামবাড়া হাসপাতালে ভর্তি করা হয় ।  সেখানেই আশঙ্কাজনক অবস্থায় তার  চিকিৎসা চলছে ।  অন্যদিকে শুক্রবারই আরিফুলের মৃতদেহ কালনা মহকুমা হাসপাতালে ময়নাতদন্ত  করা হয়।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
ঘটনায় পরিবারের দায়িত্বজ্ঞানহীনতা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছে কালনা পুলিশ। যে ভাবে পরিবারের লোকেরা নাবালকদের হাতে বাইক স্কুটি তুলে দিচ্ছে তাতে উৎকন্ঠা বাড়ছে পুলিশের। এরকমই নানা দায়িত্ব জ্ঞানহীনতার কারনেই সেফ ড্রাইভ সেভ লাইফ কর্মসুচী পুরোপুরি সফল হতে পারছেনা বলে আক্ষেপ পুলিশের।

Previous articleনারায়নগড়ে হাতির পাল, মাঠে পাকা ধান , মাথায় হাত কৃষকের, সক্রিয় বনদপ্তর
Next articleঘৃনা ছড়ানোর জন্যই ‘মুসলিম’ সেজে ফেক ভিডিও বানানো হচ্ছিল কি? দুই বিজেপি কর্মীকে হেফাজতে নিল পুলিশ