চাইনিজ খাবার খেতে পছন্দ করতেন চিন্টু”- মৃত্যুবার্ষিকীতে ভাই ঋষি কাপুরকে স্মরণ করলেন রণধীর

32
চাইনিজ খাবার খেতে পছন্দ করতেন চিন্টু"- মৃত্যুবার্ষিকীতে ভাই ঋষি কাপুরকে স্মরণ করলেন রণধীর 1

নিউজ ডেস্ক: ২০২০ সালে, বলিউড অনেক বড় ধাক্কা পেয়েছিল। এই বছর অনেক চলচ্চিত্র ব্যক্তিত্ব বিশ্বকে বিদায় জানিয়েছিল। বছরটি এতটাই খারাপ ছিল যে অনেক প্রবীণ অভিনেতা সময়ের আগেই এই পৃথিবী ছেড়ে চলে গিয়েছিলেন। তার মধ্যে অন্যতম ছিলেন সুপারস্টার ঋষি কাপুর। দীর্ঘ অসুস্থতার পরে গত বছরের ৩০ এপ্রিল তিনি মারা যান। ঋষি কাপুর দীর্ঘদিন ধরে ক্যান্সারের সাথে লড়াই করে যাচ্ছিলেন, বিদেশে দীর্ঘ চিকিৎসা করার পরে তাকে এই রোগ থেকে সেরে উঠতে দেখা গিয়েছিল, তবে হঠাৎ তাঁর মৃত্যুতে চলচ্চিত্র জগতে শোকের এক তরঙ্গ দেখা দেয়।

চাইনিজ খাবার খেতে পছন্দ করতেন চিন্টু"- মৃত্যুবার্ষিকীতে ভাই ঋষি কাপুরকে স্মরণ করলেন রণধীর 2

ঋষি কাপুর, যিনি ৮০ এর দশকের সুপারস্টার ছিলেন, হিন্দি সিনেমা জগতকে অনেক স্মরণীয় ছবি উপহার দিয়েছেন। তাঁর প্রতিটি চরিত্র সর্বদা ভক্তদের হৃদয়ে আলাদা জায়গা বানিয়েছে। এদিন তাঁর মৃত্যু বার্ষিকী উপলক্ষে তাঁর ভাই ও অভিনেতা রণধীর কাপুর ভক্তদের সঙ্গে তাঁর অনেক স্মৃতি ভাগ করে নিয়েছেন।

চাইনিজ খাবার খেতে পছন্দ করতেন চিন্টু"- মৃত্যুবার্ষিকীতে ভাই ঋষি কাপুরকে স্মরণ করলেন রণধীর 3

তিনি বলেছেন, ‘আমি চিন্টুকে খুব মিস করি। রণধীর সাম্প্রতিক এক সাক্ষাৎকারে বলেছিলেন যে, গত বছরটি আমার জীবনের খুব দুঃখের সময় ছিল।‘ তিনি আরও বলেন, “আমাদের মধ্যে একটি কমন লাইন ছিল, যা আমরা মাঝে মাঝে বলতাম। সেটি হল ‘চলো আজ রাতে চাইনিজ রেস্তোরাঁয় যাই’। ”

পুরানো কথা মনে রেখে রণধীর কাপুর বলেন যে,’ কেউ যদি নতুন কোনও চাইনিজ রেস্তোঁরা সম্পর্কে আমাদের জানতো, আমরা যত তাড়াতাড়ি সম্ভব সেখানে পৌঁছে যেতাম। যখনই আমরা একসাথে ডিনার করতাম, আমরা সর্বদা চাইনিজ খাবার খেতাম। আমরা এটা এত পছন্দ করতাম যে, আমরা দুজনেই দুপুর একটায় গ্র্যান্ড মারাঠা হোটেলে চাইনিজ খাবার খেতে যেতাম।‘

Previous article“দেশের নাগরিক হিসেবে এই বৈষম্য মানব কেন আমরা?” ভ্যাকসিনের পৃথক দাম নিয়ে মোদি সরকারকে বিঁধল সুপ্রিম কোর্ট
Next articleজীর্ণ মন্দিরের জার্নাল-৯৮ ।। চিন্ময় দাশ