ফের বেঁফাস অনুব্রত! বিজেপি কর্মীদের পা ভাঙার মন্তব্য, অনুব্রত মন্ডলের বিরুদ্ধে থানায় অভিযোগ বিজেপির

159

ওয়েব ডেস্ক : নিজের বেফাঁস মন্তব্যের জন্য সদা পরিচিত বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মন্ডল। প্রকাশ্য জনসভায় দাঁড়িয়ে কখনও দলীয়কর্মীদের বোম মারার নিদান, কখনও আবার চরাম চরাম ঢাক বাজানো, এধরণের নানা উসকানিমূলক মন্তব্য তিনি বারংবারই করে থাকেন। কিন্তু এবার প্রকাশ্য সভায় বিজেপির বিরুদ্ধে উসকানিমূলক মন্তব্য করায় বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করল বিজেপি। বিজেপির দাবি, চলতি বছর ১৫ জুলাই এক সভায় অনুব্রত মন্ডল বিজেপি কর্মীদের পা ভেঙে দেওয়ার মন্তব্য করেছিলেন। অনুব্রত মন্ডলের এই মন্তব্যের বিরুদ্ধে সোমবার বীরভূমের মল্লারপুর থানায় অভিযোগ দায়ের করেছেন বিজেপির জেলা সাধারণ সম্পাদক অতনু চট্টোপাধ্যায়।

আরও পড়ুন -  আবার সে এসেছে ফিরিয়া! লকডাউনের সুফল, ঘাটালের গ্রামে ৭ দশক পরে ফিরল পরিযায়ী, সতর্ক করলেন বন আধিকারিক

জানা গিয়েছে, গত ১৫ জুলাই বীরভূমের মল্লারপুরে তৃণমূলের তরফে একটি কর্মীসভার আয়োজন করা হয়েছিল। ওইদিন স্বভাবতই একাধিক মন্তব্যে বিজেপিকে তুলোধুনো করেন অনুব্রত মন্ডল। গেরুয়া শিবিরের অভিযোগ, এলাকায় রেশন দুর্নীতি নিয়ে সরব হয়েছিলেন বিজেপি কর্মীরা৷ বিক্ষোভ দেখানো হয়েছিল। তার পরিপ্রেক্ষিতে ১৫ জুলাই প্রকাশ্য কর্মীসভায় রেশন দুর্নীতি নিয়ে বিক্ষোভকারী বিজেপি কর্মীদের মেরে পা ভেঙে দিতে বলেছিলেন অনুব্রত। সেদিন অনুব্রত মন্ডল বলেছিলেন, “তোদের ওখানে না কি বিজেপি ঝামেলা করছে? হাত নেই না কি তোদের? মেরে পা ভেঙে দিবি। মুখে আমি যাই বলি, কাজ বন্ধ রাখবি না।” জেলা সভাপতির এই মন্তব্য ছড়িয়ে পড়তেই অনুব্রতর ওই বক্তব্যের জন্য বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে মল্লারপুর থানায় অভিযোগ দায়ের করেছে বিজেপি।

তবে গেরুয়া শিবিরের এই অভিযোগকে একেবারেই অস্বীকার করেছে শাসকদল। তাদের দাবি, যেহেতু সামনে বিধানসভা নির্বাচন, সেকারণে স্বাভাবিকভাবেই অনুব্রত মণ্ডলের সক্রিয়তাকে ভয় পেয়েছে বিজেপি। সেকারণেই তৃণমূলের বিরুদ্ধে এধরণের মন্তব্য করছে বিজেপি। তারা আরও জানান, বিজেপি যতই চেষ্টা করুক বীরভূমে কেউ অনুব্রতর জনপ্রিয়তার ধারে কাছে পৌঁছতে পারবে না।

আরও পড়ুন -  লকডাউনেও নারায়নগড়ে অব্যাহত তৃণমূলের কোন্দল, দুই গোষ্ঠীর লড়াইয়ে বাড়ি ভাঙচুর, মারধর

এদিকে বিধানসভা নির্বাচন যত এগিয়ে আসছে ততই ক্রমশ নানা অশান্তির সৃষ্টি হচ্ছে। তবে অনুব্রত মন্ডলের নানা বেফাঁস মন্তব্য শুধু দলের বাইরেই নয় অনেকক্ষেত্রে দলের অন্দরেও যে বিরম্বনার সৃষ্টি করে তা অতীতে বেশকিছু মন্ত্যথেকেই স্পষ্ট।

ফের বেঁফাস অনুব্রত! বিজেপি কর্মীদের পা ভাঙার মন্তব্য, অনুব্রত মন্ডলের বিরুদ্ধে থানায় অভিযোগ বিজেপির 1