কিটসের যোগান নেই! টেস্ট কমতেই পজিটিভ কমল! জেলায় দৈনিক ২৩০, খড়গপুর ১০০, মেদিনীপুর ২৫

The highest number of infections in West Midnapore district was found from Kharagpur city on this day. The number is around 100 According to the railway family, 65 people were affected. From IIT, 3 people were found infected, out of which 2 are residents of the campus. A maximum of 14 people were found infected from Inda area of ​​the city. Apart from Inda, the other places are Vidyasagarpur, 2 Awasan, Sardapalli, Durgamandir, Inda Boys School, Southinda and Saratpalli. 6 people were found infected from Malch area including Chandipur Malancha, Dhekia, Malancha Road area. 6 people were found infected in Jhapetapur area. Nimpura, Bulbulchati, Panchberia South Side, Gaikata Gopalnagar And 4 were found to be infected by the tactic. Three people were found infected from Bangalipara, Kharida, Old Settlement, Traffic Kalyanmandap and New Traffic areas. Two people were found in Debalpur, Kalkati, Kalimandir, Bhabanipur, New Settlement, Arambati Rail Awasan, Babulaine, Mirpur, Bhagwanpur, Chhota Tangra and Durgapur areas. The rest of the railways were found to be affected except for various accommodation From Subhash Palli, Talbagicha, Development, New Development, Sonamukhi, Barbetia, Mathurakati, Purigate, Gatebazar, Joyhind Nagar, Kaushalya, Taljhuli and Sanjoal. Rural Kharagpur Gokulpur, East Pathri, Jakpur, Salua 2 with EFR 3, Rakhalgeria Rangamati, Tata Metallic, Maheshpur

91
কিটসের যোগান নেই! টেস্ট কমতেই পজিটিভ কমল! জেলায় দৈনিক ২৩০, খড়গপুর ১০০, মেদিনীপুর ২৫ 1

নিজস্ব সংবাদদাতা: মেদিনীপুর মেডিকেল কলেজ,আয়ুস আর দু’একটি জায়গা ছাড়া আরটি/পিসিআর কিটসের জোগান না থাকায় কমে গেছে করোনা পরীক্ষার পরিমান। আর যার ফলে দৈনিক সংক্রমনও একলাফে নেমে গিয়েছে অনেকটা। ২রা মে তারিখে মাত্র ২৩০ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে যা গত প্রায় ১০দিনে রেকর্ড সংখ্যক কম। কারন গত একসপ্তাহ ধরে সাড়ে তিনশ, চারশ এমনকি ৫০০ ছাড়িয়েও গেছিল। রবিবার ২৩০টি পজিটিভের মধ্যে ১৫৭টি আরটি/পিসিআর, ২৯টি আ্যন্টিজেন এবং ৪৪টি ট্রুনাট সূত্রে পাওয়া গেছে।

কিটসের যোগান নেই! টেস্ট কমতেই পজিটিভ কমল! জেলায় দৈনিক ২৩০, খড়গপুর ১০০, মেদিনীপুর ২৫ 2

এদিন পশ্চিম মেদিনীপুর জেলার সর্বোচ্চ সংক্রমন পাওয়া গেছে খড়গপুর শহর থেকে। সখ্যাটি ১০০র কাছাকাছি যার মধ্যে রেল পরিবার সূত্রেই আক্রান্ত ৭৫জন। আইআইটি থেকে ৩জন আক্রান্ত মিলেছে যারমধ্যে ২জন ক্যাম্পাসেরই বাসিন্দা। শহরের ইন্দা এলাকা থেকেই সর্বোচ্চ ১৪ জন আক্রান্ত পাওয়া গেছে। ইন্দা ছাড়াও বাকি স্থানগুলি হল বিদ্যাসাগরপুর, ২টি আবাসন, সারদাপল্লী, দুর্গামন্দির, ইন্দা বয়েজস্কুল, সাউথইন্দা এবং শরৎপল্লী।

কিটসের যোগান নেই! টেস্ট কমতেই পজিটিভ কমল! জেলায় দৈনিক ২৩০, খড়গপুর ১০০, মেদিনীপুর ২৫ 3

৮জন সংক্রমিত পাওয়া গেছে মালঞ্চ এলাকা থেকে যার মধ্যে রয়েছে চণ্ডীপুর মালঞ্চ, ঢেকিয়া, মালঞ্চ রোড এলাকা।
ঝাপেটাপুর এলাকায় ৬ জন আক্রান্ত মিলেছে। নিমপুরা , বুলবুলচটি, পাঁচবেড়িয়া ,সাউথ সাইড, গাইকাটা গোপালনগর এবং কৌশল্যা থেকে ৪জন করে আক্রান্ত পাওয়া গেছে। বাঙালিপাড়া সহ খরিদা, ওল্ডসেটেলমেন্ট, ট্রাফিক কল্যাণমন্ডপ ও নিউ ট্রাফিক এলাকা থেকে ৩ জন করে আক্রান্ত পাওয়া গেছে।

কালকাটি সহ দেবলপুর, কালীমন্দির এলাকা সহ ভবানীপুর, নিউ সেটেলমেন্ট, আরামবাটি রেল আবাসন, বাবুলাইন, মিরপুর, ভগবানপুর, ছোট ট্যাংরা,ও দুর্গাপুর এলাকায় ২জন করে আক্রান্ত পাওয়া গেছে। রেলের বিভিন্ন আবাসন ছাড়া বাকি আক্রান্ত পাওয়া গেছে সুভাষপল্লী, তালবাগিচা, ডেভেলপমেন্ট, নিউ ডেভলপমেন্ট, সোনামুখী,বারবেটিয়া, মথুরাকাটি, পুরিগেট, গেটবাজার, জয়হিন্দ নগর, কৌশল্যা, তলঝুলি ও সাঁজোয়াল থেকে।গ্রামীণ খড়গপুরের গোকুলপুর, পূর্ব পাথরি, জকপুর, সালুয়া ২ ইএফআর সহ ৩, রাখালগেড়িয়া রাঙামাটি, টাটামেটালিক, মহেশপুর থেকে আক্রান্তের খোঁজ মিলেছে।

মেদিনীপুর শহরে এদিন প্রায় ২৫জন আক্রান্ত মিলেছে। শহরের নির্দিষ্ট ঠিকানাবিহীন ৫আক্রান্ত ছাড়াও আবাস, কুইকোটা, শেখপুরা, মির্জাবাজার, বিধাননগর থেকে ৩জন করে আক্রান্ত পাওয়া গেছে। পুলিশ লাইন, মেদিনীপুর মেডিকেল কলেজ হাসপাতাল, হবিবপুর,
অরবিন্দনগর, পাটনাবাজার থেকে ২জন করে আক্রান্ত পাওয়া গেছে। বাকি আক্রান্তদের খোঁজ পাওয়া গেছে , শরৎপল্লী, মধুসূদন নগর, বার্জটাউন, ডাকবাংলো, চিড়িমারসাই, ঝর্নাডাঙ্গা, হাঁসপুকুর, রাঙামাটি, কেরানীচটি, রবীন্দ্রনগর এলাকা থেকে। গ্রামীন মেদিনীপুরের পাঁচখুরি থেকে ২ আক্রান্ত চিহ্নিত হয়েছেন।

শালবনী খাবার শালবনী সদরে ২ জন ছাড়াও তিলাখুলাতে আক্রান্তের খোঁজ মিলেছে। গড়বেতার দুর্লভগঞ্জ, প্রতাপপুর গুইয়াদহ, চন্দ্রকোনা রোড এবং গোয়ালতোড় সদরেই ৩ জন আক্রান্ত। কেশপুর থানার গোপীনাথপুর কেশপুর ছাড়া আনন্দপুরে আক্রান্ত ২জন।

ডেবরার রঘুনাথপুরে ২জন, বালিচকে ৩জন ছাড়াও আক্রান্ত পাওয়া গেছে পন্ডত, গোটগেড়িয়া, গয়েশপুর, পদিমা, মির্জাপুর, পশ্চিম বৈতা থেকে। পিংলার পিংলা সদরে ১আক্রান্তের খোঁজ মিলেছে। মোহনপুর থানার বাগদা, দাঁতন থানার বামনদিরুয়া এবং বেলদার খাকুড়দা, বনমালিপুরে আক্রান্ত পাওয়া গেছে।

ঘাটাল থানার পারুলিয়াতে ৪ আক্রান্ত ছাড়াও শিমুলিয়া, খান গম্ভীরনগর, কুশপাতা, পাইকমাজিতা, খড়ার, রাধানগর, মনসুখা, দন্ডিপুর, হরিসিংপুর, বাগনান থেকে আক্রান্তের খোঁজ মিলেছে। দাসপুরের পাঁচবেড়িয়া ও কলমিজোড় মিলিয়ে ৫ জন, বালিপোতা ও দাসপুরে ২ জন করে ছাড়াও চক ঝুমঝুমি, পাকুড়ডাঙা, ঘনশ্যামবাটি, শ্যামসুন্দরপুর, বাসুদেবপুর শঙ্করপুর, গোকুলনগর, বাজুয়া, ফকির বাজার , পলাশপাই, সামাট,কোটালপুরে নতুন করে সংক্রমন পাওয়া গেছে।

Previous articleপিংলায় দিনে দুপুরে কলেজ ছাত্রীকে ধর্ষণ করে পরনের নাইটিতেই ঝুলিয়ে দিয়ে খুনের অভিযোগ
Next article‘নন্দীগ্রামে পুনর্গণনার অনুমতি দিলে প্রাণ সংশয় আছে’; বিস্ফোরক তথ্য মমতার