Homeএখন খবরকরোনা আক্রান্ত অধীর রঞ্জন চৌধুরী;করোনা থাবা বসাল মদন মিত্রের শরীরেও

করোনা আক্রান্ত অধীর রঞ্জন চৌধুরী;করোনা থাবা বসাল মদন মিত্রের শরীরেও

Advertisement

বিশ্বজিৎ দাস: প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী ষষ্ঠ দফার নির্বাচনের আগে করোনা আক্রান্ত হলেন। বুধবার ট্যুইট করে তিনি নিজেই করোনা আক্রান্ত হওয়ার খবর জানান।

অধীর চৌধুরী বড়ঞার প্রার্থী শিলাদিত্য হালদারের কোভিড পজিটিভ রিপোর্ট আসার পর আইসোলেশনে চলে গিয়েছিলেন। এ দিন তাঁরও করোনা রিপোর্ট পজিটিভ আসে।

টুইটারে অধীর বাবু জানিয়েছেন, ‘আমি কোভিড পজিটিভ। গত ৭ দিনে আমার কাছাকাছি আসা সকলকে কোভিডবিধি মেনে চলতে অনুরোধ করছি। ভার্চুয়াল মাধ্যমে প্রচার জারি রাখব। কোভিডকে নিজের জীবন থেকে দূরে রাখতে সকলকে সচেতন থাকার পরামর্শ দিচ্ছি।’

করোনা থাবা বসাল মদন মিত্রের শরীরেও। বুধবারই SSKM হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাঁকে। সেখানেই করোনা পরীক্ষা করা হয় তাঁর। রিপোর্ট পজিটিভ আসে। চিকিৎসকরা জানাচ্ছেন, শ্বাসকষ্ট জনিত সমস্যায় ভুগছেন মদন মিত্র। এছাড়াও তাঁর শরীরে রয়েছে উপসর্গ, যা চিন্তা বাড়াচ্ছে চিকিৎসকদের।

শেষ পাওয়া খবরে জানা গিয়েছে, মদন মিত্রের শারীরিক অবস্থা বেশ অবনতির দিকে। তাঁর শরীরে অক্সিজেবের মাত্রা অত্যন্ত কম। রাতারাতি তাঁকে অ্যাপোলো হাসপাতালে স্থানাতরিত করা হতে পারে বলে জানা গিয়েছে।

প্রসঙ্গত, পঞ্চম দফার ভোট মিটটেই গুরুতর অসুস্থ হয়ে পড়েছিলেন মদন মিত্র। গত শনিবার বিকেলে কামারহাটির পার্টি অফিসেই আচমকা শ্বাসকষ্ট শুরু হয় তাঁর। তড়িঘড়ি তৃণমূল প্রার্থীকে অক্সিজেন দেওয়া শুরু হয়। নিকটবর্তী একটি বেসরকারি হাসপাতাল থেকে চিকিৎসক পৌঁছন পার্টি অফিসে। চিকিৎসকদের পরামর্শ মতো তাঁর দেখভাল চলছিল।

Advertisement

Advertisement

RELATED ARTICLES

Most Popular