করোনা আক্রান্ত কংগ্রেস সাংসদ আবু হাসেম খান চৌধুরী, কমেছে অক্সিজেনের মাত্রা

138
করোনা আক্রান্ত কংগ্রেস সাংসদ আবু হাসেম খান চৌধুরী, কমেছে অক্সিজেনের মাত্রা 1

ওয়েব ডেস্ক : রাজনৈতিক মহলে ক্রমশ জোড়ালো হচ্ছে করোনা থাবা। আক্রান্ত হচ্ছেন একের পর এক রাজনীতিবিদ। এবার করোন হানা রাজ্যের কংগ্রেস শিবিরে। করোনায় সংক্রমিত হয়েছেন দক্ষিণ মালদা লোকসভা কেন্দ্রের সাংসদ তথা বর্ষীয়ান রাজনীতিবিদ আবু হাসেম খান চৌধুরী ওরফে ডালুবাবু। হাসপাতালের তরফে জানানো হয়েছে, আপাতত তাঁর শারীরিক অবস্থা অনেকটাই আশঙ্কাজনক। এদিকে প্রতিমূহুর্তে তাঁর শরীরে অক্সিজেনের মাত্রা ক্রমশ কমে যাচ্ছে। আর এতেই আশঙ্কায় রয়েছেন চিকিৎসকরা।

আরও পড়ুন -  পজিটিভ রোগিকে ফিরিয়ে দিল আয়ুশ, বাড়িতে ফেরার ২৪ ঘন্টার মধ্যেই মৃত্যু! খড়গপুরের ঘটনায় হতভম্ব পরিবার

জানা গিয়েছে, দিনসাতেক আগে করোনার একাধিক উপসর্গে ভুগছিলেন এই পোড় খাওয়া রাজনীতিক। এরপর চিকিৎসকের পরামর্শে করোনা পরীক্ষা করা হলে জানা যায় তিনি করোনায় আক্রান্ত। এরপর সাংসদকে মালদা থেকে দ্রুত কলকাতার পিয়ারলেস হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে ভর্তির প্রথম থেকেই তাঁর শারীরিক অবস্থা বিশেষ ভালো না থাকায় তাঁকে কড়া পর্যবেক্ষণে রেখেছিলেন চিকিৎসকরা। দিন কয়েক ধরে তাঁর শারীরিক অবস্থার ক্রমশ অবনতি শুরু হয়। কংগ্রেস সাংসদের এই মূহুর্তে শারীরিক অবস্থা সম্পর্কে চিকিৎসকরা জানিয়েছেন, তাঁর শরীরে অক্সিজেনের মাত্রা অনেকটাই কমে গিয়েছে। একেই এই বর্ষীয়ান রাজনীতিবিদের বয়স ৭৯ বছর। এই বয়সে শরীরে অক্সিজেনের মাত্রা ক্রমশ কমে যাওয়া করোনা আক্রান্ত ব্যক্তির ক্ষেত্রে বেশ বিপজ্জনক।

সপ্তাহ খানেক ধরে কংগ্রেস সাংসদ আবু হাসেম খান চৌধুরী হাসপাতালে চিকিৎসাধীন থাকলেও তা জানা যায়নি। সোমবার সকালেই এবিষয়ে একটি টুইট করে এ খবর জানিয়েছেন যুব কংগ্রেসের সহ সভাপতি রোহন মিত্র। তিনি জানিয়েছেন, সাংসদ আবু হাসেম খান চৌধুরীর শরীরে অক্সিজেনের মাত্রা অনেকটাই কম। একই সাথে প্রবীণ সাংসদের দ্রুত আরোগ্য কামনা করেছেন যুব কংগ্রেসের সহ সভাপতি রোহন মিত্র।

করোনা আক্রান্ত কংগ্রেস সাংসদ আবু হাসেম খান চৌধুরী, কমেছে অক্সিজেনের মাত্রা 2