২৪ ঘন্টায় খড়গপুর ও মেদিনীপুরে আরও আক্রান্তের সন্ধান মিলল। দেখে নিন দুই শহরের করোনা মানচিত্র

2513
২৪ ঘন্টায় খড়গপুর ও মেদিনীপুরে আরও আক্রান্তের সন্ধান মিলল। দেখে নিন দুই শহরের করোনা মানচিত্র 1

নিজস্ব সংবাদদাতা: গত ২৪ঘন্টায় পশ্চিমমেদিনীপুর জেলায় ১৮৬জন আক্রান্ত হয়েছেন যার মধ্যে ১২২জনই পজিটিভ হয়েছেন আরটি/পিসিআর পরীক্ষায়। ৬০জন পজিটিভ ধরা পড়েছেন আ্যন্টিজেন পরীক্ষায়, ৬জন আরও একটি বিশেষ পরীক্ষায়। ১৯শে সেপ্টেম্বর দ্য খড়গপুর পোষ্ট আরটি/পিসিআর পরীক্ষার ফলাফল সূত্রে জানতে পেরেছে খড়গপুর শহর ও শহরতলীতে মোট ৩৪ জন ও মেদিনীপুরে ১১ জন আক্রান্ত হয়েছেন। অর্থাৎ ২৪ঘন্টার এই রিপোর্ট মোতাবেক মেদিনীপুরে সংক্রমন কম।

খড়গপুর শহরে মোট তিনটি সূত্র অনুযায়ী এই ফল জানা গেছে অর্থাৎ নমুনা গুলি যে তিনটি জায়গা থেকে সংগৃহীত হয়েছিল যেমন খড়গপুর মহকুমা হাসপাতাল, রেল হাসপাতাল ও হিজলী গ্রামীন হাসপাতাল। খড়গপুর মহকুমা হাসপাতাল সূত্রে ১৫ জন, খড়গপুর রেল হাসপাতাল সূত্রে ১২জন এবং হিজলী গ্রামীন হাসপাতাল সূত্রে ৭ জনের পজিটিভ পাওয়া গেছে। খড়গপুর শহরের ৯ নম্বর ওয়ার্ড নয়াপাড়া (৫০ বছর, পুং), দক্ষিণ তালবাগিচা (৩৪,পুং), ভবানীপুর কালী মন্দির(৪৩, পুং), ঝাপেটাপুর(৪৬,পুং),রবীন্দ্রপল্লী ৩৩নম্বর ওয়ার্ড(৪০,পুং), খরিদা রাজগ্রাম(৫২,পুং), ভবানীপুর বিএনআর গ্রাউন্ড(২৪,পুং), ভবানীপুর সুকান্তপল্লী (৪৭,পুং), ছোট ট্যাংরা (২৬,পুং), মালঞ্চরোড নিমপুরা (৭৪,পুং),ভবানীপুর(৫৫,ম) পাঁচবেড়িয়া (৩৩,পুং), সোনামুখী ঝুলি (৪৬,ম) এবং(৫৩,পুং), ইন্দা ১নম্বর ওয়ার্ড(৭৬, পুং) করোনা পজিটিভ পাওয়া গেছে।

রেলের একটি আবাসনে একই পরিবারের ৪৩, ৪১, ৯ ও ৪ বছরের পুরুষ সদস্য আক্রান্ত মিলেছে। ট্রাফিক এলাকায় ৮৩ বছরের বৃদ্ধ, সাউথ সাইডে ৩৫ বছরের মাল গাড়ির চালক, পুরাতন বাজারে ২৭ বছরের রেলকর্মী, মালঞ্চ এলাকায় ৫৮বছরের রেল আধিকারিক আক্রান্ত হয়েছেন। এছাড়াও নিমপুরা রেল আবাসন ও সাউথ সাইডে ৬৭ বছর ৪২ বছরের দুই ব্যক্তি আক্রান্ত হয়েছেন। গোলবাজার এবং নিমপুরা এলাকায় ৭০ ও ৫৯ বছরের দুই প্রবীন নাগরিক আক্রান্ত হয়েছেন।
খড়গপুর শহরতলি তথা খড়গপুর গ্রামীন এলাকার জফলা, গোপালী, ধবনীতে ৬জন আক্রান্ত মিলেছে যার মধ্যে একই পরিবারের দুই নাবালক সহ ৬জন রয়েছে।

আরও পড়ুন -  ফের 'নাটক' দিল্লি পুলিশের, জানাল ধরাই পড়েনি শাহরুখ

পূর্বেই বলা হয়েছে এই পরীক্ষায় মেদিনীপুর শহরের আক্রান্ত তুলনামূলক ভাবে কম পাওয়া গেছে। মির্জা বাজারে একই পরিবারের তিনজন আক্রান্ত হয়েছেন। ৬২ বছরের এক মহিলা এবং ৪০ বছরের দুজন পুরুষ। শরৎপল্লীতে একই পরিবারের ৪১ এবং ৪৩ বছরের ২পুরুষ সদস্য আক্রান্ত হয়েছেন। রাজাবাজার ও কর্নেলগোলায় ২৭ এবং ৩৪ বছরের ২মহিলা আক্রান্ত হয়েছেন। এছাড়াও বিধাননগর, হবিবপুর কালিতেলির চক, গান্ধীঘাট নতুন বাজার ও আরও ২ আক্রান্ত মিলেছে শহরতলি থেকে ।
করোনা সংক্রান্ত প্রতি মুহূর্তের আপডেট পেতে আমাদের what sapp গ্রুপে চলে আসুন অথবা আমাদের fb পেজ লাইক করুন।

২৪ ঘন্টায় খড়গপুর ও মেদিনীপুরে আরও আক্রান্তের সন্ধান মিলল। দেখে নিন দুই শহরের করোনা মানচিত্র 2