যোগী-অখিলেশের শরীরে করোনার থাবা

305
যোগী-অখিলেশের শরীরে করোনার থাবা 1

বিশ্বজিৎ দাস: করোনা আক্রান্ত হলেন সমাজবাদী পার্টির জাতীয় সভাপতি ও প্রাক্তন মুখ্যমন্ত্রী অখিলেশ যাদব৷ রিপোর্ট পাওয়ার পরপরই তিনি হোম আইসোলেশনে রয়েছেন এবং বাড়িতে তাঁর প্রয়োজনীয় চিকিৎসা শুরু হয়েছে।

যোগী-অখিলেশের শরীরে করোনার থাবা 2

অখিলেশ যাদব যাঁরা তাঁর সংস্পর্শে এসেছেন, তাঁদের সকলকে করোনা টেস্ট করার অনুরোধ জানিয়েছেন। তাৎপর্যপূর্ণভাবে, মঙ্গলবার, অখিলেশ যাদব করোনা পরীক্ষা করান। এর পরে তিনি সংবাদ সম্মেলনও করেন।

যোগী-অখিলেশের শরীরে করোনার থাবা 3

তিনি নিজে করোনা পজিটিভ, সেকথা জানিয়ে বুধবার অখিলেশ যাদব ট্যুইট করেছেন। তিনি লিখেছেন,”আমার করোনার পরীক্ষার রিপোর্টটি পজিটিভ এসেছে। আমি আইসোলেশনে রয়েছি এবং ঘরে বসেই চিকিৎসা শুরু হয়েছে। গত কয়েকদিনে আমার সঙ্গে যাঁদের যোগাযোগ হয়েছে, তাঁরা করোনা পরীক্ষা করান৷ বিনীত অনুরোধ রইল। তাঁদের কয়েক দিনের জন্য একটু আলাদা বা বিচ্ছিন্ন থাকার অনুরোধ করছি।”

উল্লেখ্য,সম্প্রতি নিরঞ্জনি আখড়ার মহন্ত নরেন্দ্র গিরির সঙ্গে দেখা করেছিলেন অখিলেশ যাদব। মহন্ত নরেন্দ্র গিরি করোনা পজিটিভ এবং ঋষিকেশে AIIMS-এ তিনি চিকিৎসাধীন। মহন্ত নরেন্দ্র গিরি করোনায় পজিটিভ হওয়ার পরই অখিলেশ যাদব করোনা পরীক্ষা করান।

এছাড়া উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ ও করোনা আক্রান্ত হয়েছেন। বেশ কিছুদিন ধরেই তাঁর শরীরের একাধিক উপসর্গ থাকায় কোনওরকম ঝুঁকি না নিয়ে কোভিড পরীক্ষা করেন যোগী। এরপর বুধবার তাঁর রিপোর্ট পজিটিভ আসে। নিজেই টুইট করে জানিয়েছেন তিনি। বর্তমানে তিনি সেল্ফ আইসোলেশনে আছেন। একইসঙ্গে তাঁর সংস্পর্শে আসা সকলকেই তিনি করোনা পরীক্ষা করানোর উপদেশ দিয়েছেন

Previous articleমারণ ব্যাধির তাণ্ডব; সংক্রমণ ও মৃত্যুর নিরিখে ভারতে নতুন রেকর্ড করোনার
Next articleকরোনার চোখ রাঙানি; বাতিল হয়ে গেল সিবিএসইর দশম শ্রেণীর পরীক্ষা, পিছিয়ে গেল দ্বাদশ শ্রেণীর পরীক্ষাও