Homeরাজ্যউত্তরবঙ্গকোভিড টেস্টের রিপোর্ট পজিটিভ, ভয়ে আত্মঘাতী অ্যাম্বুলেন্স চালক, চিকিৎসা না মেলার অভিযোগ...

কোভিড টেস্টের রিপোর্ট পজিটিভ, ভয়ে আত্মঘাতী অ্যাম্বুলেন্স চালক, চিকিৎসা না মেলার অভিযোগ পরিবারের

Advertisement

নিউজ ডেস্ক: কোভিড টেস্টের রিপোর্ট পজেটিভ আসার পর মানসিকভাবে ভেঙে পড়েন এক অ্যাম্বুলেন্স চালক। আতঙ্কে আত্মহত্যার পথ বেছে নিলেন ওই চালক। মৃত ব্যক্তির নাম রিন্টু পাল। তাঁর বয়স আনুমানিক ৪১ বছর। এর আগেও ফুলবাড়ি ব্যারেজে গিয়ে ঝাঁপ দেওয়ার চেষ্টা করেছিলেন তিনি। সেখান থেকে পরিবারের সদস্যরা বুঝিয়ে বাড়িতে নিয়ে এসেছিলেন। কিন্তু শেষ রক্ষা হল না। শুক্রবার সকালে ঝুলন্ত দেহ উদ্ধার হল করোনা আক্রান্ত ওই অ্যাম্বুলেন্স চালকের। নকশালবাড়ি ব্লকের রাঙাপানির এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

অসুস্থতা নিয়ে কয়েকদিন আগে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে গেলে সেখানে কোভিড টেস্ট করতে বলা হয় তাকে। বৃহস্পতিবার সন্ধ্যায় তাঁর কোভিড টেস্টের রিপোর্ট পজিটিভ আসে। মৃতের বাবা রতন পাল বলেন, ‘রিপোর্ট পজিটিভ আসাতেই ছেলে আত্মহত্যা করেছে। রিপোর্ট আসার পর ফুলবাড়ি ব্যারেজে গিয়ে আমাকে মোবাইলে ফোন করে বলে আমি বাচবো না। ঝাঁপ দিচ্ছি। বুঝিয়ে বাড়িতে নিয়ে আসা হয়। কিন্তু শুক্রবার ভোরে একটি ঘর থেকে তার ঝুলন্ত দেহ উদ্ধার হয়।

পাশাপাশি পরিবারের অভিযোগ, করোনার চিকিৎসার জন‍্য বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে বেড পাওয়া যায়নি। এদিন সকালে গলায় ফাঁস লাগায় সে। মৃতের তিন বছরের একটি সন্তান রয়েছে। বাগডোগরা থানার পুলিশের উপস্থিতিতে এদিন দেহটি উদ্ধার হয়।

করোনাকালে রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে নানান রকম মর্মান্তিক ঘটনার খবর উঠে আসছে। কোথাও ঘণ্টার পর ঘন্টা বাড়িতে মৃত দেহ পড়ে থাকার অভিযোগ উঠছে। তো কোথাও বিনা চিকিৎসা পেয়েই প্রাণ হারাচ্ছেন কেউ বলে অভিযোগ। উত্তরের জেলাও এদিন এমনই এক মর্মান্তিক ঘটনার সাক্ষী থেকে গেল।

Advertisement

Advertisement

RELATED ARTICLES

Most Popular