গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি বর্ষীয়ান সিপিএম নেতা শ্যামল চক্রবর্তী

212

ওয়েব ডেস্ক : গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন বর্ষীয়ান সিপিএম নেতা শ্যামল চক্রবর্তী। জানা গিয়েছে বেশকিছুদিন যাবৎ অসুস্থ ছিলেন তিনি। এরপর বুধবার রাতে জ্বর ও বুকে ‘কনজেশন’ এবং ফুসফুসে সংক্রমণ নিয়ে তাঁকে উল্টোডাঙার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। একই সাথে তাঁর শ্বাসকষ্টের সমস্যাও হচ্ছে৷ যদিও এখনও পর্যন্ত হাসপাতালের তরফে তাঁর করোনা পরীক্ষা করা হয়নি। তবে যেহেতু ইতিমধ্যেই তিনি প্রবল শ্বাসকষ্টের সমস্যায় ভুগছেন সেহেতু শুক্রবার তাঁর করোনা পরীক্ষা করা হতে পারে বলেই জানা যাচ্ছে।

বাবার অসুস্থতার বিষয়ে এদিন অভিনেত্রীর ঊষসী চক্রবর্তী জানান, হাসপাতালের তরফে শুক্রবার শ্যামল চক্রবর্তীর করোনা পরীক্ষা করা হলেও বাবার করোনা আক্রান্ত হওয়ার সম্ভাবনা নেই বলেই মনে করেন অভিনেত্রী ঊষসী চক্রবর্তী । তাঁর কথায়, “যেহেতু বাবার ফুসফুসের সংক্রমণ রয়েছে তাই বর্তমান চিকিতসা প্রটোকল অনুসারে ওঁকে শ্বাসকষ্ট জনিত রোগে ভোগা অন্য রোগীদের সাথে একই ফ্লোরে রাখা হয়েছে।তাঁদের মধ্যে কোভিড পেশেন্ট ও আছেন। যদিও বাবার কেবিন আলাদা তবুও যেহেতু একই মেডিকেল ও নার্সিং স্টাফ ওঁর দেখাশোনা করছেন তাই ওঁর হাসপাতাল বাহিত কোভিড হওয়ার সম্ভবনা বাতিল করা যাচ্ছে না।”

করোনা পরিস্থিতির মধ্যে এই মূহুর্তে চিকিৎসা পরিষেবা সচল রাখতে চিকিৎসক নার্সরা প্রাণপণ চেষ্টা করে চলেছে। ফলে এটা অভিযোগ করার সময় নয় বলেই নিজের ফেসবুক পোস্টে মেনে নিয়েছেন অভিনেত্রী। আপাতত নর্থ সিটি হাসপাতালে চিকিৎসাধীন শ্যামল চক্রবর্তী। তবে এদিন ঊষসী চক্রবর্তী অর্থাৎ ‘জুন আন্টি’ জানান, তাঁর বাবা চিরকাল লড়াকু নেতা। ফলে তাঁর দৃঢ় বিশ্বাস তাঁর বাবা এই প্রতিকূল পরিস্থিতির মধ্যে ঠিক লড়াই করে সুস্থ হয়ে ফিরে আসতে পারবেন। একই সাথে অভিনেত্রী জানান, জীবনে লড়াই করার সাহসটা বরাবর বাবার কাছ থেকেই পেয়েছেন তিনি। ফলে তাঁর বাবা এবং সকলের প্রিয় সিপিএম নেতা শ্যামলবাবু সকলের ভালোবাসায় লড়াই করে জিতে ফিরবেন। তবে যেহেতু হাসপাতালের তরফে শ্যামলবাবুর করোনা সন্দেহ করা হচ্ছে সেকারণে নিয়ম অনুযায়ী আইসোলেশন ওয়ার্ডে ঢোকার অনুমতি নেই৷ ফলে দূর থেকেই তিনি বাবাকে লড়াই চালিয়ে যাওয়ার কথা বলছেন মেয়ে। এদিকে সকলের প্রিয় প্রবীণ সিপিএম নেতা শ্যামল চক্রবর্তীর আচমকা অসুস্থতার খবরে স্বাভাবিকভাবেই আশঙ্কিত সিপিএম এর নেতা-কর্মীরা

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি বর্ষীয়ান সিপিএম নেতা শ্যামল চক্রবর্তী 1
আরও পড়ুন -  আজকের রাশিফল । ১৩ সেপ্টেম্বর , কেমন কাটবে আজকের দিন !