Homeএখন খবরKharagpur Crime: মেদিনীপুর থেকে ছিনতাইবাজরা অপারেশন চালাচ্ছে খড়গপুর শহরে এসে! নজরে নিউটাউন,...

Kharagpur Crime: মেদিনীপুর থেকে ছিনতাইবাজরা অপারেশন চালাচ্ছে খড়গপুর শহরে এসে! নজরে নিউটাউন, আনন্দনগর, বিদ্যাসাগরপুর এলাকা, তিন কিশোরের মৃত্যুর ঘটনায় নিশ্চিত হল পুলিশ

The miscreants are coming from Medinipur city and its surrounding areas to commit various crimes including snatching on Kharagpur city and adjoining national roads. Originally from Medinipur to Kharagpur city. They are conducting operation in Inda area at the entrance. The information came to the hands of the real Kharagpur police while they were searching for the three teenagers killed in an accident near a petrol pump near Satkui on Wednesday. Two people were killed on the spot when they were hit by a truck while fleeing from Kharagpur on Wednesday. Another teenager died at the college hospital. A housewife named Supriya Pramanik, had lodged a complaint with the Kharagpur Town Police Station, alleging that a teenager had snatched a purse from her hand and fled when she took out Rs 13,000 from an Inda SBI Bank ATM on Wednesday evening. Another left a scooter running on the road. Behind him sat another. The kidnapped teenager sat behind them and at the moment they fled on a scooter.

পড়ে আছে ৩ ছিনতাইবাজ কিশোর

নিজস্ব সংবাদদাতা: মেদিনীপুর শহর ও তার আশেপাশের এলাকা থেকে খড়গপুর শহর ও সংলগ্ন জাতীয় সড়কে ছিনতাই সহ নানা অপরাধ করতে আসছে দুষ্কৃতিরা। মূলতঃ মেদিনীপুর থেকে খড়গপুর শহরের প্রবেশের মুখে ইন্দা এলাকায় অপারেশন চালাচ্ছে এরা। বুধবার চৌরঙ্গী পেরিয়ে সতকুই লাগোয়া একটি পেট্রোলপাম্পের কাছে দুর্ঘটনায় নিহত তিন কিশোরের তত্ত্বতল্লাস করতে গিয়ে এমনই তথ্য উঠে আসল খড়গপুর পুলিশের হাতে। বুধবার একটি স্কুটি নিয়ে খড়গপুরের দিক থেকে পালাতে গিয়ে ট্রাকের তলায় চাপা পড়ে ঘটনাস্থলেই ২জনের মৃত্যু হয়। আহত আরেক কিশোরের মৃত্যু হয় মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে। খড়গপুর পুলিশের এক আধিকারিক তখনই ‘দ্য খড়গপুর পোষ্ট’কে জানিয়েছিল পুলিশের নজরদারি থেকে পালানোর চেষ্টাতেই ওই দুর্ঘটনা ঘটেছিল। সেই খবর প্রকাশিত হয় ‘দ্য খড়গপুর পোষ্টে। বৃহস্পতিবার সকালে সেটাই নিশ্চিত হয়ে গেল এক মহিলার অভিযোগে।

খড়গপুর শহরের ইন্দা নিউ টাউন এলাকার এক আবাসনের বাসিন্দা সুপ্রিয়া প্রামানিক নামে ওই গৃহবধূ খড়গপুর টাউন থানায় একটি অভিযোগ করতে গিয়ে জানিয়েছেন, তিনি বুধবার সন্ধ্যাবেলায় যখন ইন্দা SBI ব্যাঙ্কের ATM থেকে ১৩ হাজার টাকা তুলে বেরিয়ে বাড়ির রাস্তা ধরেছিলেন তখনই তার হাত থেকে আচমকাই পার্স ছিনিয়ে নিয়ে পালায় এক কিশোর। রাস্তায় একটি স্কুটি চালু অবস্থায় রেখেছিল আরেকজন। যার পেছনে আরও একজন বসেছিল। ছিনতাইবাজ কিশোরটি তাদের পেছনে বসে এবং মুহূর্তে তারা স্কুটি চালিয়ে পালিয়ে যায়।

মহিলা জানিয়েছেন প্রাথমিক হতভম্ব ভাব কাটিয়ে তিনি চিৎকার করে ওঠেন কিন্তু ততক্ষণে স্কুটি নিয়ে চম্পট দিয়েছে ওই তিনজন। এরপরই ঘটনাস্থলে এসে পড়ে টাউন পুলিশের একটি টহলদারি গাড়ি। ঘটনা শোনার পরই তারাও ধাওয়া করে মেদিনীপুর অভিমুখে যাওয়া স্কুটিকে। যদিও স্কুটি ততক্ষনে চৌরঙ্গী পেরিয়ে গেছিল কিন্তু বিপদ ঘটায় অন্য একটি ঘটনা। দুরন্তগতিতে যাওয়ার সময় কোনওভাবে স্কুটির চাকা পিছলে গিয়ে গাড়ি থেকে রাস্তার ওপর পড়ে যায় ৩জন। আর পেছনে থাকা একটি মালবাহী গাড়ি পিষে দেয় তিনজনকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় ১৫/১৬ বছরের দুই কিশোর শাহবাজ খান ও নাসির আলমের। পরে হাসপাতালে মৃত্যু হয় ১৮বছরের সেক শাহিদের।

এরপরই পুলিশ ওই ATM সংলগ্ন সিসিটিভি ফুটেজ দেখে তিন কিশোর ও কালোরঙের স্কুটিটি সনাক্ত করে। মহিলার বিবরণেও কালো স্কুটি ও তিন কিশোরের পরিচয় মিলে যায়। পুলিশ নিশ্চিত হয় মেদিনীপুর কোতোয়ালি থানার রামনগর থেকে এসেছিল ওই দলটি এবং এসেছিল ছিনতাইয়ের উদ্দেশ্যে নিয়েই। পুলিশ জানিয়েছে, সম্প্রতি ইন্দা নিউটাউন, বিদ্যাসাগরপুর, আনন্দনগর ইত্যাদি জায়গায় যে ছিনতাইয়ের ঘটনা ঘটছে সেগুলির খুব কাছাকাছি রয়েছে ৬০নম্বর জাতীয় সড়ক যাতে সহজেই ওই পথ ধরে মেদিনীপুরের দিকে পালাতে পারে তারা।

খড়গপুর গ্রামীণ পুলিশের এক আধিকারিক জানিয়েছেন বছর খানেক খড়গপুর চৌরঙ্গীর কাছে পথ দুর্ঘটনায় নিহত হয়েছিল এক কিশোর। আহত আরেক যুবকের কাছ থেকে উদ্ধার হয়েছিল একটি এয়ারগান ও স্কুটি। তখন ওই আহত কিশোর জানিয়েছিল পাঁচবেড়িয়া থেকে এক ব্যক্তিকে বাসে উঠিয়ে দিতে মোহনপুর যাচ্ছিল তারা। মজার ব্যাপার এই প্রশ্নের জবাব মেলেনি যে মেদিনীপুর শহর থেকে কেন ২জন পাঁচবেড়িয়ার আত্মীয়কে নিয়ে মোহনপুর বাসস্ট্যান্ডে তুলতে যাচ্ছিল। আর কেনই বা তাদের কাছে এয়ারগান ছিল। সবমিলিয়ে পুলিশের ধারণা মেদিনীপুর সংলগ্ন এলাকা থেকে এরা আসছে খড়গপুরে অপারেশন করার জন্য। পুলিশ ওই স্কুটি থেকে টাকা সহ মহিলার পার্স উদ্ধার করেছে।









এরকমই খবর পেতে লাইক করুন আমাদের ফেসবুক পেজ


মেদিনীপুর , খড়গপুর এর পাশাপাশি সারা রাজ্যের সব আপডেট Whatsapp এ পেতে ক্লিক করুন নীচের জয়েন অপশন





RELATED ARTICLES

Most Popular