আজকের রাশিফল । ০৩ অক্টোবর , কেমন যাবে আজকের দিন !

273
horoscope the kharagpur post
আজকের রাশিফল । ০৩ অক্টোবর , কেমন যাবে আজকের দিন ! 1

মেষ আজ কোন অজানা সোর্স থেকে বাড়তি আয় হবে । দিনটি চাপ কম থাকবে প্রেমের জন্য আজ দিনটি খুব ভালো । বাড়িতে শান্তিপূর্ণ পরিস্থিতি থাকবে বুঝে চলুন । আর আপনার থেকেও পরামর্শ চাইলে তাকে সঠিক পরামর্শ দেওয়ার চেষ্টা করুন ।

বৃষ আপনার বিয়ের যদি হয়ে থাকে তবে আজকের দিনটি আপনার জন্য খুব ভালোভাবে কাটবে । অর্থ সম্পদের জন্য আজ সেরকম কোন সমস্যা থাকবে না ।শক্তি সমেত কাটবে শক্তির সঠিক ব্যবহার করুন । সুন্দর দিনটি আজ নতুন করে ফ্রেশ হয়ে যাবে সকালের দিকে ধর্মচর্চা নিয়ে থাকলে । বুঝে চলুন শান্তভাবে দিনটি নির্বাহ করুন।

আজকের রাশিফল । ০৩ অক্টোবর , কেমন যাবে আজকের দিন ! 2

মিথুন – মনের অনুভূতি গুলো আজ চেপে না রেখে ব্যক্ত করুন । মেজাজ ঠান্ডা রাখুন আপনার আজ কোন বিশেষ অভিজ্ঞতা আজ হতে চলেছে। বিশেষ কোন রোগ আজ বাসা বাঁধতে পারে। বুঝে কাজ কর্ম করুন মানসিক শান্তি থাকবে ।

আরও পড়ুন -  আজকের রাশিফল ।। ২৭ শে নভেম্বর

কর্কট – জীবনকে আজ হেলাফেলা করে দেখবেন না । জীবনের প্রত্যেকটি বিষয় কে নিয়ে সিরিয়াস হোন । আজ আর্থিকভাবে শক্তিশালী হয়ে উঠবেন । অর্থ সঞ্চয় করতে চেষ্টা করুন । বাড়িতে সমস্যা হতে পারে বুঝে কথা বলুন । তৃতীয় কোনো ব্যক্তির জন্য প্রেমের বাধা আসতে পারে বুঝে চলুন দিনটি উপভোগ করুন ।

সিংহ – মানসিক চাপ থাকবে বুঝে কথা বলুন । অর্থ সংকটের মুখোমুখি হতে পারেন ।সাবধানে থাকুন বাড়িতে সময় কাটান বন্ধু আসার কারণে সন্ধ্যেটা থেকে খুব ভালো সময় কাটবে । পুরনো কোন ভুলবোঝাবুঝি থেকে বড় কোন সমস্যা তৈরি হতে পারে তার মিটিয়ে ফেলার চেষ্টা করুন ।

কন্যা – সন্তানদের নিয়ে চিন্তা থাকবে । মানসিক শান্তি থাকবে । শরীরের দিকে নজর দিন সমস্যায় পড়তে পারেন । আজ লটারি কাটতে পারেন সুখবর পেতে চলেছেন । আজকে দীর্ঘ সময় ধরে চলা সমস্যা নিষ্পত্তি হবে মিশ্র ফল পাবেন আজ ।

আরও পড়ুন -  আজকের রাশিফল ।। ২৫শে নভেম্বর

তুলা – দীর্ঘদিন আটকে থাকা কোনো কাজ সম্পন্ন হতে পারে । কোন প্রকার ব্যক্তির সঙ্গে পরিচয় হতে পারে ।আপনার কথার জন্য আপনি সুনাম অর্জন করবেন । দুপুরের পর বুঝা চলুন । শরীরের কোথাও আঘাত লাগতে পারে । অপ্রিয় সত্যকথা আজ বললে অশান্তি হবে।

বৃশ্চিক – অতিরিক্ত খরচের কারনে সংসারে আজ সমস্যা হবে । বুঝে চলুন বন্ধুর উপকার করার আগে ভেবে ক্রুন। যে কোন বিপদ থেকে মুক্তি পাবেন । পরামর্শের জন্য গুরুজনদের সাহায্য নিন । অতৃপ্ত আকাঙ্ক্ষা আজ না রাখাই ভালো ।

ধনু – আজ একটু বুঝে শুনে চলাফেরা করুন । শরীরের কোথাও আঘাত লাগতে পারে । অর্থ সম্পদ নিয়ে চিন্তা থাকবে বেকারদের জন্য কোন ভালো খবর থাকবে । প্রবাসী কেউ ফিরে আসতে পারে ।

আরও পড়ুন -  আজকের রাশিফল।। ১৫ই নভেম্বর

মকর – কোন কাজ মিটে যাবে । দিনটি খুব ভালোভাবে কাটবে । অস্থির মনোভাব আপনার কাজের সমস্যা করবে ।কোন খারাপ খবর আছে পেতে পারেন । সেবামূলক কাজে আজ মনে শান্তি পাবেন । পারিবারিক সমস্যা হতে পারে বুঝে কথা বলুন ।

কুম্ভ – বেহিসাবি খরচ আর আপনার জন্য ভালো হবে না ।প্রতিবেশীদের সঙ্গে আজ কোন ভ্রমণের পরিকল্পনা ভেস্তে যেতে পারে । খেলাধুলার বিষয়ে ভালো কিছু আশা না করাই ভালো কাজের জায়গাতেই বিশেষ কোনো পরিবর্তন থাকছে না। কিন্তু আপনাকে হেয় প্রতিপন্ন করতে পারে আপনার সহকর্মীরা ।

মীন – রাজনীতির সাথে যুক্ত ব্যক্তিদের আজকে খুব ভালো কাটবে , বাড়ির সাথে সম্পর্ক ভালো রাখুন । মাথা ঠাণ্ডা রাখুন আজ অকারণে ঝামেলা হতে পারে । অর্থ আগমনের জন্য আজ দিনটি খুব ভালো হবে । সহকর্মীর সাথে কথা বলুন।