আজকের রাশিফল,১১শে জানুয়ারি’২০২১

426
horoscope the kharagpur post
আজকের রাশিফল,১১শে জানুয়ারি'২০২১ 1

আজকের রাশিফল একনজরে                নিউজ ডেস্ক: আজ ১১ই জানুয়ারি,২০২১ সাল, সোমবার; বাংলায় পৌষ মাসের ২৬ তারিখ, ১৪২৭ সাল। আজকের রাশিফল জেনে নিন এক নজরে-

মেষ
আজ সবথেকে বিশ্বাসযোগ্য মানুষ আপনাকে ঠকাতে পারে। ন্যায্য পাওনা আদায় করতে গিয়ে বিবাদের মুখোমুখি হতে হবে। বড় চাকরির খোঁজ আসতে পারে। পেটের সমস্যায় ভোগান্তি। সংসারে একটু অভাবের যোগ থাকবে। ভ্রমণের সুযোগ আসতে পারে। বাড়ীতে নতুন অতিথি আসতে পারেন।

আজকের রাশিফল,১১শে জানুয়ারি'২০২১ 2

বৃষ
কর্মস্থলে নিজের বুদ্ধি লুকিয়ে রাখাই ভাল হবে। আজ স্ত্রীর কাছ থেকে খারাপ ব্যবহার পেতে পারেন। ছোটখাটো রোগকে উপেক্ষা করা ঠিক হবে না। নতুন ব্যবসা আজ শুরু না করাই ভাল হবে। আজকের দিনে খুব সতর্ক থাকুন। অর্থনৈতিক সমস্যার সম্মুখীন হতে পারেন। আপনার দ্বারা যে কাজ সম্ভব নয় সে দিকে যাবেন না।

মিথুন
সকালের দিকে ব্যবসার ব্যাপারে খুব ভাল যোগাযোগ আসতে পারে। সন্তানদের কর্মের শুভ খবর পাবেন। আজ সারা দিন খুব অলসতায় কাটতে পারে। বিদ্যার্থীদের কোনও ফল পেতে গেলে একটু ধৈর্য ধরতে হবে। লেনদেনের ব্যাপারে সতর্ক থাকুন। জমি বা সম্পত্তি কেনাবেচা করার শুভ দিন। শেয়ারে বাড়তি লগ্নি চিন্তা বৃদ্ধি ঘটাতে পারে। সন্তানের কাজে মুখ উজ্জ্বল হবে। পেটের সমস্যায় ভোগান্তি। হাঁটাচলা খুব সাবধানে করা উচিত।

কর্কট
আজ আঘাত লাগার আশঙ্কা আছে। সারা দিন ভালোভাবেই কাটবে। আজ আর্থিক উন্নতির যোগ রয়েছে। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে। সকালের দিকে মায়ের শরীরের জন্য চিকিৎসার খরচ হতে পারে। আজ সমাজসেবায় কিছু দান করার ইচ্ছে থাকবে। সহকর্মী আপনাকে বিপদে ফেলার চেষ্টা করতে পারে।

সিংহ
ভাল কোনও কাজের জন্য সম্মান বাড়বে। আজ ব্যবসা ভাল চললেও সঞ্চয় খুব একটা ভাল হবে না। শিক্ষার্থীদের জন্য খুব ভাল খবর অপেক্ষা করছে। কোনও কাজ ফেলে রাখবেন না। আপনার আলোচনায় মানুষ সন্তুষ্ট হবেন। শত্রুপক্ষের সঙ্গে আপস করে নিজের কাজ উদ্ধার করে নিন। প্রয়োজনীয় বিষয়ে তাড়াতাড়ি এগিয়ে যান।

কন্যা
শেয়ারে বিনিয়োগ ক্ষতির কারণ হতে পারে। আজ ধর্মীয় আলোচনায় আনন্দ পাবেন। কর্মে উন্নতির সুযোগ আছে। শত্রুরা ক্ষতি করতে ব্যর্থ হবে। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা থাকলে মিটে যাবে। ব্যবসায় বিশেষ লাভের যোগ দেখা যাচ্ছে। দূরে ভ্রমণের পরিকল্পনা সফল হতে পারে। শিক্ষার্থীদের জন্য নতুন কোনও পথ খুলতে পারে। বাত রোগে কষ্ট পাওয়ার আশঙ্কা আছে। ব্যবসায় লাভ হতে পারে।

তুলা
নিজে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে একটু ভেবে নিন। প্রতিবেশীর সঙ্গে কোনও কারণে ভুল বোঝাবুঝি হতে পারে। অতিরিক্ত দৌড়ঝাঁপের ফলে শারীরিক ক্লান্তি থাকবে। ইচ্ছা পূরণ হতে আসবে। আজ কোনও কারণে মনে খুব ভয় কাজ করবে। কাউকে বিশ্বাস করলে ঠকতে হতে পারে। আজ সব কাজের জন্য একটু ধৈর্য ধরতে হবে। পরিবারের সঙ্গে কোথাও ভ্রমণ হতে পারে। দুর্ঘটনা থেকে সাবধান থাকা দরকার। বাড়তি কিছু খরচ হতে পারে।

বৃশ্চিক
হাড়ের অনেক সমস্যা হতে পারে। আত্মীয়দের সঙ্গে দেখা হওয়ার সুযোগ আসতে পারে। বিদ্যার্থীদের জন্য সময়টা ভাল নয়। বেহিসেবি খরচে সংসারে অশান্তি হতে পারে। বন্ধুদের ব্যবহারে দুঃখ পেতে পারেন। নিজের ভাল বুদ্ধি দিয়ে কর্মস্থানে উন্নতি। যানবাহন বা জমি কোনও কিছু কেনার আগে ভাবনা চিন্তা করা প্রয়োজন।

ধনু
ব্যবসা বা অন্য কোনও কাজে বাড়তি বিনিয়োগ না করাই ভাল হবে। মাথা গরম করার ফলে হাতে আশা কাজ ভেস্তে যাবে। পিঠে ব্যথায় সমস্যা হবে। আজ সারা দিন অক্লান্ত পরিশ্রম করলেও আর্থিক অবস্থার খুব একটা উন্নতি হবে না। আজ দুপুরের পরে দাম্পত্য দিক সুখেই কাটবে।

মকর
সুখ স্বাচ্ছন্দ্য সংসারে ফিরে আসার আশা রাখতে পারেন। বিপদে আত্মরক্ষা নিজেকেই করতে হবে। প্রেমের ব্যাপারে ক্ষোভ বাড়তে পারে। বাবার সঙ্গে তর্কের আশঙ্কা। বুঝে খরচ করুন, আজ ব্যয় বহুল দিন। সংসারে কোনও দায়িত্ব থাকলে তাড়াতাড়ি সেরে ফেলুন। আজ নিয়মিত কাজে বাধা আসবে। সন্তানের ব্যাপারে উদ্বিগ্নতা থাকবে।

কুম্ভ
উপকারের পরিবর্তে অপদস্ত হওয়ার আশঙ্কা। প্রেমে জটিলতা নিয়ে চিন্তা থাকবে। আজ নিজের কারও জন্য মানসিক পীড়া হতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে আইনি ঝঞ্ঝাট আসতে পারে। বেশি কথা বলার ফলে ক্ষতি হতে পারে। বাড়তি উপার্জন হওয়ার যোগ আছে। ব্যবসায় উন্নতির আশা রাখতে পারেন।

মীন
শরীরে কোনও যন্ত্রণার জন্য কাজে সমস্যা হবে। কাজের পথে বাধার সামনে পড়তে হতে পারে। স্বামী-স্ত্রী বিবাদের জন্য মানসিক চাপ বাড়বে। ব্যবসার ব্যাপারে সচেতনতা বাড়তে পারে। গঠনমূলক কাজের চিন্তা ও নতুন পরিকল্পনা সফল হতে পারে। আজ স্ত্রীর কিছু কা দেখে আপনি হতভম্ব হতে পারেন। স্বাস্থ্য হানির আশঙ্কা।

Previous articleঈশ্বরের সমান
Next articleসংক্রান্তির আগে জমে উঠলে খড়গপুর শহরের হাট! টুসু থেকে পিঠের সরা উপচে দিল ট্যাংরা