আজকের রাশিফল । ১৪ সেপ্টেম্বর , কেমন যাবে আজকের দিন ?

223
horoscope the kharagpur post

আজকের রাশিফল । ১৪ সেপ্টেম্বর , কেমন যাবে আজকের দিন ? 1মেষ -উত্তেজনা এবং দুশ্চিন্তা এড়িয়ে চলুন। অন্যথায় সেগুলি শুধু আপনার সমস্যাকেই তীব্রতর করবে। আজ, আপনি কোনও সহায়তা বা সহায়তা ছাড়াই অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। বন্ধুদের জন্য সন্ধ্যেবেলা আকর্ষণীয় কিছু পরিকল্পনা করতে পারেন। আজ প্রেমে সফল আর সৌভাগ্যের দিন।

আজকের রাশিফল । ১৪ সেপ্টেম্বর , কেমন যাবে আজকের দিন ? 2বৃষ – মানসিক শান্তির জন্য আপনার উত্তেজনা এড়িয়ে চলুন। আর্থিক বিনিয়োগের সময় কোন হঠকারী সিদ্ধান্ত নেবেন না। আপনার পরিবারের সদস্যরা আপনার প্রচেষ্টা এবং নিষ্ঠার প্রশংসা করবে। প্রেমিকার আজ কৌশলে এড়িয়ে যান কারন কিছু দাবি পূরণ করতে সক্ষম হবেন না। সৃষ্টিশীল ব্যক্তিরা আজ সফল হবেন।

আজকের রাশিফল । ১৪ সেপ্টেম্বর , কেমন যাবে আজকের দিন ? 3মিথুনছোটখাটো বিষয়ে মন দেবেন না। অর্থনৈতিক কারনে কিছু উদ্যোগ থমকে যেতে পারে। পরিবারের সদস্যরা অবশ্য আপনার পাশে থাকবেন। প্রেমিকা কিংবা স্ত্রীর আজ আপনার প্রতি সদয় হবে। আজ আপনার সৃজনশীল হওয়ার দিন।

আজকের রাশিফল । ১৪ সেপ্টেম্বর , কেমন যাবে আজকের দিন ? 4কর্কট –  আজ আপনার স্বাস্হ্য সুন্দর থাকবে। দিনটি বেড়াতে জন্য উপযুক্ত তবে , তবে আপনার চুরির যোগ রয়েছে। আপনার পার্সটি একটি নিরাপদ স্থানে রাখুন। যদি দলগত ভ্রমণে যান তবে খেয়াল রাখুন- আপনার আবেগপ্রবণ মন্তব্যের জন্য আপনি তীব্রভাবে সমালোচিত হতে পারেন। যদি আপনার প্রেমিকার সাথে বেড়াতে যান দিনটি ভাল যাবে। কর্মক্ষেত্রে আজ বসের সমর্থন এবং প্রশংসা আপনার প্রত্যয় এবং সাহস বাড়িয়ে তুলবে। বাড়িতে হঠাৎ আত্মীয় আসতে পারেন, তৈরি থাকুন। যেন আপনি জানতেনই।

আরও পড়ুন -  বেলাগাম বেসরকারি হাসপাতাল, কোভিড চিকিৎসার খরচে রাশ টানতে কেন্দ্রকে নির্দেশ সুপ্রিম কোর্টের

আজকের রাশিফল । ১৪ সেপ্টেম্বর , কেমন যাবে আজকের দিন ? 5সিংহ –  আজকের অবসর আনন্দের ও উপভোগ্য হবে। আজ, আপনি আপনার পরিবারের সদস্যদের একসাথে যাওয়ার জন্য নিতে পারেন এবং তাদের জন্য প্রচুর অর্থ ব্যয় করতে পারেন। আপনি আপনার সঙ্গীর সঙ্গে আজ হৃদস্পন্দন মেলাতে পারবেন। হ্যাঁ, এটাই নিদর্শন যে আপনি প্রেমে পড়েছেন। যদি কর্মক্ষেত্রে আপনি আপনার ধারনা ভালভাবে উপস্থাপন করতে পারেন এবং আপনার সংকল্প ও উদ্যম প্রদর্শন করতে পারেন তাহলে আপনি লাভবান হবেন।

আজকের রাশিফল । ১৪ সেপ্টেম্বর , কেমন যাবে আজকের দিন ? 6কন্যা –  বসকে এড়িয়ে চলুন, কাজের জায়গায় বাড়তি চাপ আসতে পারে যা আপনাকে কাজে মনোনিবেশ করতে উপদ্রব করবে। অর্থনৈতিক দিকটি শক্তিশালী হওয়ার সম্ভাবনা রয়েছে। বকেয়া টাকা ফেরত পাওয়ার সম্ভবনা আছে। স্ত্রী বা স্বামীর সাথে ভালো বোঝাপড়া ঘরে সুখ-শান্তি এবং সমৃদ্ধি আনবে। আজ চাকরির আবেদন করাটা স্বার্থক হবে। দুরের যাত্রা থেকে বিরত থাকুন। যাত্রা আরাম দায়ক নাও হতে পারে।

আজকের রাশিফল । ১৪ সেপ্টেম্বর , কেমন যাবে আজকের দিন ? 7তুলা –  অযথা উত্তেজনা এবং দুশ্চিন্তা আপনার জীবনকে নিরস করে তুলতে পারে। তাই উত্তেজনা এড়িয়ে চলুন। আজ আপনার কাছ থেকে কেউ টাকা ধার চাইতে পারে। তবে অভাবী ব্যক্তিকে ঋণ দিয়ে আপনি স্বস্তি বোধ করবেন। আজ অপ্রত্যাশিত সুসংবাদ পুরো পরিবারের জন্য খুশি এবং উচ্ছলতা আনবে। আজকে জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটানোর জন্য আপনার কাছে যথেষ্ট সময় হবে। আজ আপনার প্রেম দেখে আপনার প্রেমিক আনন্দিত হয়ে যাবে। মনোমালিন্য কাটিয়ে স্ত্রীর ভালবাসা পাবেন।

আরও পড়ুন -  সুশান্ত মামলার তদন্তের স্বার্থে পরিচালক রুমি জাফরিকে তলব ইডির

আজকের রাশিফল । ১৪ সেপ্টেম্বর , কেমন যাবে আজকের দিন ? 8বৃশ্চিক –  আজ স্বাস্থ্যকে অগ্রাধিকার দিন। ভিড় এড়িয়ে চলুন, সংক্রমিত হতে পারেন। আজ আপনি সহজেই নিজে ব্যবসার জন্য ঋণ পেতে পারেন আবার অনাদায়ী ঋণ ফেরৎ পাবেন। বাড়ির গৃহস্থালীতে আপনার কাজ করে ফেলুন নচেৎ বিপরীতে থাকা মানুষটি বিরক্ত হবেন। যদি প্রেমিকার খামখেয়ালী ব্যবহার করে মেজাজ হারাবেন না। কাজের জায়গায় নতুন সমস্যা উঠে আসবে। বন্ধু বান্ধব এর সাথে পরেও সময় কাটাতে পারবে কিন্তু পড়াশোনার জন্য এই সময়টা একদম সঠিক।

আজকের রাশিফল । ১৪ সেপ্টেম্বর , কেমন যাবে আজকের দিন ? 9ধনু-  আজ যেকোনও দীর্ঘ-স্থায়ী লগ্নি এড়িয়ে চলুন এবং বাইরে গিয়ে আপনার ভালো বন্ধুর সাথে কিছু সুখপ্রদ স্মৃতি কাটান। বাচ্চাদের ঘরের কাজ শেষ করানোর জন্য তাদের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার সময়। আপনি আপনার প্রেমিকার মন্তব্যে অত্যন্ত সংবেদনশীল হবেন- আপনি আপনার আবেগ নিয়ন্ত্রণে রাখুন এবং পরিস্থিতি খারাপ এমন কিছু করা থেকে বিরত থাকুন। কথা দেবেন না যদি কথা রাখতে না পারেন। যদি রক্তচাপ থেকে একটু সাবধানী হবেন।

আজকের রাশিফল । ১৪ সেপ্টেম্বর , কেমন যাবে আজকের দিন ? 10মকর – অর্থের বিষয়টি নিয়ে পরিবারের সদস্যদের মধ্যে কোনও বিরোধ হতে পারে। আপনার পরিবারের সকল সদস্যদের অর্থ এবং খরচ সম্পর্কে পরিষ্কার হওয়ার পরামর্শ দেওয়া উচিত। আপনার প্রেমিকাকে আজ কোনও অভিমানের কথা বলবেন না। আপনি আজ কর্মক্ষেত্রে সত্যিই দারুণ কিছু করতে পারেন।

আরও পড়ুন -  বৃষ্টিতে জুবুথুবু লক্ষী পেঁচা, বনদপ্তরের হাতে তুলে দিল খড়গপুর গ্রামীনের স্কুল

আজকের রাশিফল । ১৪ সেপ্টেম্বর , কেমন যাবে আজকের দিন ? 11কুম্ভ –  আজ আপনার আর্থিক অবস্থা অনুকূল বলে মনে হচ্ছে না, এজন্যই আপনার অর্থ সঞ্চয় করা কঠিন হবে। পাশের বিপরীত লিঙ্গের বন্ধুটিকে মনে ধরে থাকলে আজই প্রপোজ করুন। আজ ঈপ্সিত ইচ্ছা পূরণ হবে, প্রেম আসবে। পেশায় আজ কাজের জন্য সেই প্রশংসাসূচক মন্তব্য পাবেন যা আপনি সর্বদাই শুনতে চেয়েছেন। আপনি কর্মক্ষেত্রে যে সমস্ত কঠিন কাজ করেছেন আজ তার ফল ফিরে পাওয়ার সম্ভবনা উজ্জ্বল।

আজকের রাশিফল । ১৪ সেপ্টেম্বর , কেমন যাবে আজকের দিন ? 12মীন –   বাবা-মার প্রতি মনযোগী হন। আজকের দিনের যদি তাঁদের বিরক্তি উদ্বেগের কারন হন তবে ভবিষ্যতে তার প্রতিফলন পড়বে। বাবা-মাপ শাপ দেননা ঠিকই কিন্তু তাঁদের হা-হুতাশ সমস্যায় ফেলবে। রিয়েল এস্টেটে বিনিয়োগ লাভজনক হবে না। অন্য ব্যবসায়ীদের জন্য ভালো দিন কারণ তারা আকস্মিক অপ্রত্যাশিত মুনাফা বা অভাবনীয় লাভ দেখতে পেতে পারেন। আজ প্রেমের স্মৃতি মেদুরতা বাড়বে। প্রেমের পুরানো দিনগুলির স্মৃতি ফিরে ফিরে আসবে। পারলে দুজনে মিলে সেই স্মৃতি রোমন্থন করুন আজ দেখবেন, ভুল বোঝাবুঝি কেটে যাবে।

আজকের রাশিফল । ১৪ সেপ্টেম্বর , কেমন যাবে আজকের দিন ? 13