আজকের রাশিফল,১৫ ফেব্রুয়ারি’২০২১

163
horoscope the kharagpur post
আজকের রাশিফল,১৫ ফেব্রুয়ারি'২০২১ 1
আজকের রাশিফল,১৫ ফেব্রুয়ারি'২০২১ 2

দেখে নিন আজকের রাশিফল একনজরে              নিউজ ডেস্ক: আজ ১৫ই ফেব্রুয়ারি ২০২১, সোমবার। বাংলায় ফাল্গুন মাসের ২ তারিখ, ১৪২৭ সাল। চলুন জেনে নেওয়া যাক আজকের রাশিফল কি জানান দিচ্ছে।

মেষ
চাকরীর ক্ষেত্রে সাফল্য পাবে যুবকেরা। স্ত্রীর সাথে মতপার্থক্য থাকতে পারে। প্রবীণদের স্বাস্থ্যের অবনতি হতে পারে। শত্রু পক্ষ আজ আপনাকে উত্ত্যক্ত করার চেষ্টা করবে। ব্যয় কমবে। পুরানো বন্ধুদের সাথে দেখা করার সুযোগ পেতে পারেন। আজকের দিনটি ভালো দিন কাটবে। ব্যবসায়ীদের পরিস্থিতি স্বাভাবিক থাকবে। ধর্ম-কর্মে আপনার মন লেগে থাকবে।

আজকের রাশিফল,১৫ ফেব্রুয়ারি'২০২১ 3

বৃষ
ব্যবসায় বড় লাভ পেতে পারেন আজ। আপনার কাজগুলি নির্ধারিত সময়ে সমাপ্ত হবে। আপনি আপনার স্ত্রীর সাথে সম্পর্কে মধুরতা বৃদ্ধি পাবে। ঝুঁকি নিয়ে কাজ করবেন না। বাইরে ভ্রমণের সময় সাবধানতা অবলম্বন করুন। জীবনের বিভিন্ন পরিস্থিতিতে আপনি আজ উন্নতির মুখ দেখবেন। আজ সমস্ত কিছু আপনার অনুকূল থাকবে। সামাজিক কাজে অংশ নিতে হতে পারে। প্রিয়জনদের সাথে একসাথে সময় কাটাতে পারবেন।

মিথুন
আজকের দিনটি ভালো দিন কাটবে। আপনি আপনার কাজের উপর মনোযোগ দিন ভালোভাবে। বিবাহিত জীবনে মিষ্টিতা ও ভালবাসা বজায় থাকবে। বন্ধু এবং পরিবার আপনাকে যে কোনও কাজে সহায়তা করবে। অফিসে সাবধানতার সাথে কাজ করুন। আর্থিক পরিস্থিতি ঠিক থাকবে। ব্যবসায় কিছুটা মন্দা পড়তে পারে। নতুন সম্পর্ক তৈরি হবে। পরিবারে শান্তিপূর্ণ পরিবেশ থাকবে। আত্মীয়দের সাথে আলোচনা করা যেতে পারে। অবিবাহিত লোকেরা সুখবর পাবেন।

কর্কট
চাকুরিজীবিরা পদোন্নতি পেতে পারেন। ব্যবসায়ীরা নতুন কাজে সাফল্য পেতে পারেন। আপনার রুটিন উন্নত করার চেষ্টা শুরু করুন। প্রেমিকদের জন্য আজকের দিনটি উত্তম হবে। স্ত্রীর সাথে সম্পর্কের দূরত্ব মুছে যাবে। নতুন কাজ পাবেন। প্রেমের সম্পর্ক তৈরি হতে পারে। ব্যবসায় লাভ হবে। শিক্ষার্থীদের জন্য আজকের দিনটি উত্তম হবে।

সিংহ
আজ আপনি ভাল কোনও খবর পেতে পারেন। একটি নতুন পরিকল্পনা শুরু সম্পর্কে চিন্তা করতে পারেন। আর্থিক পরিস্থিতি ঠিক থাকবে। স্বাস্থ্যের যত্ন নেবেন। আজ আপনি কোথাও ভ্রমণে যেতে পারেন। নতুন মানুষের সাথে দেখা হবে। চিন্তা করে ব্যয় করুন, অহেতুক ব্যয় আগামী দিনে সমস্যা সৃষ্টি করতে পারে। গার্হস্থ্য জীবন স্বাভাবিক থাকবে। আজ আনন্দের মুহুর্তগুলি বন্ধুদের সাথে ভাগ করে কাটাতে পারে।

  1. কন্যা
    পারিবারিক পরিবেশ ভাল থাকবে। আজ একটি ব্যস্ত দিন হতে পারে। সামাজিক ছাড়াও পারিবারিক দায়িত্ব থাকবে। সামাজিক জীবনে আপনার প্রচেষ্টার প্রশংসা করা হবে। আজ ঝুঁকি নেওয়া এড়িয়ে চলুন। ব্যবসায় লাভের সুযোগ থাকবে। শিক্ষার্থীরা পরিশ্রমের ফল পাবেন। বন্ধুদের সাথে সুসম্পর্ক থাকবে। অতীতে করা কাজ ভাল ফলাফল দেবে।তুলা
    আজ আপনার বড় উদ্বেগ দূর হবে। ব্যবসায়ীদের সংযম ও ধৈর্য নিয়ে কাজ করতে হবে। সামাজিক জীবনে আপনার প্রশংসা হবে। প্রবীণদের যত্ন নিন। আপনি আজ অফিসে বড় দায়িত্ব পেতে পারেন। আর্থিক পরিস্থিতি ভাল থাকবে। অভাবী মানুষকে সাহায্য করতে পারে। যে কোনও প্রয়োজনীয় কাজে প্রবীণদের পরামর্শ নিয়ে কাজ করুন। স্বাস্থ্য সম্পর্কে অবহেলা দেখাবেন না।

বৃশ্চিক
স্বাস্থ্যের যত্ন নিতে ভুলবেন না। খাওয়া-দাওয়া সম্পর্কিত সতর্কতা অবলম্বন করা জরুরি। একটি নতুন কাজ শুরু করতে পারেন। আপনার সমস্ত কাজের জন্য আজকের দিনটি অনুকূল। লোকেরা আপনার সাথে পরামর্শ করতে পারে কোনও বিষয়ে। বিবাহিত জীবনে সুখ ও শান্তি থাকবে। আর্থিক পরিস্থিতির উন্নতি হলে আপনি খুশি হবেন। কয়েকদিন ধরে যে চাপ চলছে তা দূর হয়ে যাবে।

ধনু
আজকের দিনটি আরও উন্নতমানের হবে। আপনার সমস্ত কাজ ভালোভাবে শেষ হবে। চাকুরীজীবীরা প্রশংসা পাবেন। আর্থিক লাভের যোগ রয়েছে। ব্যবসায় ভাল লাভ হবে। স্বজনদের সাথে দেখা হবে। সামাজিক কাজে অংশ নিতে পারেন। দিনটি শিক্ষার্থীদের জন্য ইতিবাচক হবে। আজ আপনি আপনার পুরো দায়িত্ব পালন করতে সক্ষম হবেন। প্রবীণদের স্বাস্থ্যের যত্ন নিন। খাবার এবং পানীয় সম্পর্কে সতর্কতা অবলম্বন করুন। আজ খুশি হবেন

মকর
আজকের দিনটি ভালো ভাবেই কাটবে। পরিবারের লোকেরা আপনার সাথে সময় কাটাতে পেরে খুশি হবে। আপনার বন্ধুরা আপনাকে কোনও কাজে সহায়তা করতে পারে। স্ত্রীর সাথে বাড়তে থাকা দূরত্ব কমবে। আর্থিক লেনদেনে সতর্কতা অবলম্বন করুন। আপনার মানসিক চাপ আজ অনেকাংশে দূর হয়ে যাবে। স্বাস্থ্য ভাল থাকবে। আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। আজকের দিনটি শিক্ষার্থীদের জন্য একটি সফল দিন হবে। বেকারদের চাকরি পাওয়ার লক্ষণ রয়েছে। নতুন কাজ শুরু করার ভাবনা থাকলে তা আজ ত্যাগ করুন।

কুম্ভ
আজকের দিনটি আপনার জন্য দুর্দান্ত একটি দিন হবে। ব্যবসায়ের জন্য একটি নতুন পরিকল্পনা প্রস্তুত করা যেতে পারে আজ। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। সন্তানের পক্ষ থেকে সুখবর পাবেন। বিবাহিত জীবনে মধুরতা থাকবে। বন্ধুদের সাথে সময় কাটানোর সুযোগ পাবেন। দীর্ঘস্থায়ী রোগের উত্থান হতে পারে। শিক্ষার্থীদের পড়াশোনায় বিশেষ মনোযোগ দিতে হবে। গাড়ি চালানোর সময় সাবধানতা অবলম্বন করুন। সরকারি কোনও আটকে থাকা কাজ শেষ হবে।

মীন
আর্থিক পরিস্থিতি ঠিক থাকবে। যুগলদের মধ্যে রোম্যান্স বাড়বে। বন্ধুদের নিয়ে কোনও বিষয়ে টানাপোড়েন হতে পারে। আজ আপনার নিকটাত্মীয়দের সাথে দেখা করার সুযোগ আসতে পারে। আপনি আজ সুখবর পেতে পারেন। যুবকেরা দুর্দান্ত সাফল্য পেতে পারে। বেশিরভাগ কাজ শেষ হয়ে যাবে। ধার দেওয়া টাকা ফেরত পেতে পারেন। ব্যবসায় কিছুটা মন্দা পড়বে। ধর্মীয় কাজে অংশ নেবেন। সৎ সংগঠনের মাধ্যমে উপকৃত হবেন। কোন কাজ নিয়ে অলসতা করবেন না।