আজকের রাশিফল । ১৫ সেপ্টেম্বর , কেমন যাবে আজকের দিন !

217
horoscope the kharagpur post

এক ঝলকে

আজকের রাশিফল । ১৫ সেপ্টেম্বর , কেমন যাবে আজকের দিন ! 1মেষ

আজ বিনোদনের জন্য বা মানসিক শান্তির জন্য অর্থ খরচ না করাই ভালো । প্রেমের মানুষটিকে সময় দিন। আজ সারাদিন কর্মব্যস্ততায় কাটবে ।দিনের শুরুটা পারলে যোগ বা ধ্যান দিয়ে করুন । সেমিনার প্রদর্শনীতে অংশগ্রহণ করার চেষ্টা করুন এতে আপনার বুদ্ধির বিকাশ হবে

 

 

আজকের রাশিফল । ১৫ সেপ্টেম্বর , কেমন যাবে আজকের দিন ! 2বৃষ

আপনার অলৌকিক ভাবনাগুলি আজ আপনাকে বিচলিত করবে । কোন বাইরের ব্যক্তির দ্বারা আপনার আর্থিক ভাবে উপকৃত হবেন । আজ সমাজসেবায় বেশি সময় দিন । সহকর্মী বা ঊর্ধ্বতনের দ্বারা পূর্ণ সহযোগিতা পাবেন । রাস্তায় ভিড় থাকতে পারে । বাড়িতে অশান্তি হবার সম্ভাবনা রয়েছে বুঝে কথা বলুন

 

 

আজকের রাশিফল । ১৫ সেপ্টেম্বর , কেমন যাবে আজকের দিন ! 3মিথুন

আজ সারাদিন আপনার মধ্যে কোন বিষয়ে উদ্বেগ থাকবে ।সন্তানের লেখাপড়ার বিষয়ে অর্থ ব্যয় হতে পারে । বন্ধুর ব্যক্তিগত সমস্যা সমাধানে আপনার থেকে উপদেশ চাইতে পারে । নিজের ঠিকটা প্রমাণ করার জন্য আজ আপনাকে কিছু বাধা পেরতে হতে পারে। সাবধানে চলুন ।

 

 

আজকের রাশিফল । ১৫ সেপ্টেম্বর , কেমন যাবে আজকের দিন ! 4কর্কট

মন ভালো রাখতে সামাজিক জমায়েত গুলিতে যোগদান করুন। বাড়ি সামগ্রী কিনতে খরচ হতে পারে । নতুন কোন পরিকল্পনা আজ না করাই ভালো বাড়িতে সময় কাটান বাবা মার আশীর্বাদ পাবেন । অভিজ্ঞ ব্যক্তির কথা শুনে চলুন । কথা কম বলাই ভাল আপনার জন্য বাড়িতে অশান্তি হতে পারে ।

আরও পড়ুন -  খড়গপুরে নিজামউদ্দিনের তাবলিগি থেকে ৭ ইন্দোনেশীয় সমেত ৯ মৌলবী ! কোয়ারেন্টাইনে নিল স্বাস্থ্য দপ্তর, তৎপর পুলিশ

 

আজকের রাশিফল । ১৫ সেপ্টেম্বর , কেমন যাবে আজকের দিন ! 5সিংহ

অতীতের নেওয়া কোন ভুল সিদ্ধান্তের জন্য আজ মনে হতাশা তৈরি হতে পারে । অন্যদের থেকে সাহায্য না আশা করাই ভালো । আপনার আজ ব্যয় হতে পারে । অবসর সময়ের আনন্দ উপভোগ করার জন্য আপনাকে বাড়ির সাথে সময় কাটাতে হবে । মনে ইতিবাচক পরিবর্তন আসবে । বাড়িতে অশান্তি হতে পারে সাবধানে কথা বলুন ।

 

আজকের রাশিফল । ১৫ সেপ্টেম্বর , কেমন যাবে আজকের দিন ! 6কন্যা

আজ কোনো হঠকারী সিদ্ধান্ত না নেওয়াই ভালো । আপনার অফিসে আপনার কাজের জন্য আপনি প্রশংসিত হবেন । আজ বিশেষ কেউ আপনার সাথে বিশ্বাসঘাতকতা করতে পারে । হঠাৎ কোন আত্মীয় আশায় আপনার সময় নষ্ট হতে পারে । বুঝে চলুন

 

 

আজকের রাশিফল । ১৫ সেপ্টেম্বর , কেমন যাবে আজকের দিন ! 7তুলা

আজ মন শান্ত রাখতে সকালটা শুরু করুন যোগের মাধ্যমে । আপনার দুঃখের আজকের সবচেয়ে সেরা প্রতিষেধক হল হাসি । যারা আপনাকে ভালোবাসে বা আপনি যাদের ভালোবাসেন তাদের থেকে বা তাদেরকে উপহার দেওয়া বা নেওয়া আজকের জন্য খুব শুভ হবে ।আপনার শৈল্পিক গুণ আপনাকে খুব প্রশংসিত করবে অন্যদের কাছে । আপনাকে অপ্রত্যাশিত কোন পুরস্কার পুরস্কৃত করবে আপনার আশেপাশের মানুষজন ।

আরও পড়ুন -  होली के दिन खड़गपुर ग्रामीण थाना इलाके में पति ने पत्नी की हत्या कर की आत्महत्या

 

আজকের রাশিফল । ১৫ সেপ্টেম্বর , কেমন যাবে আজকের দিন ! 8বৃশ্চিক

আজ কোনো ভালো খবর আপনার জন্য অপেক্ষা করছে । আপনার ব্যবহার আপনার বাবা-মায়ের চিন্তার কারন হতে পারে । বেপরোয়া আচরণ স্ত্রীর সাথে অশান্তি হতে পারে । অর্থহীন কোন কাজ না করাই ভালো আপনার পদন্নতির জন্য আজ আপনার মেজাজ খুব ভালো থাকবে , অভিজ্ঞ ব্যক্তির থেকে জীবনের দরকারি পরামর্শ নিতে পারেন ।

 

 

আজকের রাশিফল । ১৫ সেপ্টেম্বর , কেমন যাবে আজকের দিন ! 9ধনু

প্রিয়জনের প্রতি যত্ন নিন । আজ আপনার ওপর অনেক কিছু নির্ভর করবে । সিদ্ধান্ত গ্রহণের আগে বুঝে নেন , অর্থ আপনার জন্য আজকে খুব বেশি ভূমিকা পালন করবে । আজ শান্ত হয়ে কথাবার্তা বলুন আপনার কারণে সম্পর্ক নষ্ট হতে পারে । আচমকা কোন সিদ্ধান্ত নিলে তা আপনার জন্য আজ খারাপই হতে পারে ।

আরও পড়ুন -  ২৪ ঘন্টায় খড়গপুর ও মেদিনীপুরে আরও আক্রান্তের সন্ধান মিলল। দেখে নিন দুই শহরের করোনা মানচিত্র

 

 

আজকের রাশিফল । ১৫ সেপ্টেম্বর , কেমন যাবে আজকের দিন ! 10মকর

আপনার কর্মস্থলে আপনার উন্নতির যোগ রয়েছে । প্রিয়জনের কাছ থেকে সান্তনা পেয়ে আজ মন খুব ভালো থাকবে । বাড়িতে বাচ্চাদের সাথে সময় কাটান । ব্যবসায়ীদের জন্য আজ ব্যবসা সম্প্রসারণের আগে অভিজ্ঞদের থেকে পরামর্শ নেওয়া দরকার । পুরনো মুহূর্তগুলো আজ মনে করে আনন্দ উপভোগ করতে পারেন

 

আজকের রাশিফল । ১৫ সেপ্টেম্বর , কেমন যাবে আজকের দিন ! 11কুম্ভ

আজ বাড়িতে অশান্তি হলেও পরিবেশ ঠান্ডা থাকবে । সামাজিক অনুষ্ঠানে অংশ নিন মন ভালো থাকবে । জটিল পরিস্থিতি খুব সাবধানে অতিক্রম করুন । প্রেমের জন্য আজকের দিনটি বেশ ভালো । ছাত্র-ছাত্রীদের জন্য আজ নিজেদের সময় অপচয় না করাই শ্রেয় ।

 

 

আজকের রাশিফল । ১৫ সেপ্টেম্বর , কেমন যাবে আজকের দিন ! 12মীন

আজ কোন অপ্রত্যাশিত পরিস্থিতির কারণে আপনি অস্বস্তি বোধ করবেন । তাৎক্ষণিক কোনো প্রতিক্রিয়া না করাই ভালো । যাদের বেতন সম্পর্কিত সমস্যা রয়েছে তারা সমস্যা থেকে মুক্তি পাবেন । আজকের সন্ধ্যা টি আপনার জন্য স্মরণীয় হতে পারে । আপনার জীবনে যে সমস্ত সমস্যা গুলি রয়েছে সেগুলি দিকে দৃষ্টিপাত করা উচিত ।

আজকের রাশিফল । ১৫ সেপ্টেম্বর , কেমন যাবে আজকের দিন ! 13