আজকের রাশিফল, ১৭ই জানুয়ারি’২০২১

199
horoscope the kharagpur post
আজকের রাশিফল, ১৭ই জানুয়ারি'২০২১ 1

সপ্তাহের শেষ দিন কেমন কাটবে, জেনে নিন এদিনের রাশিফল                                                                   নিউজ ডেস্ক: আজ রবিবার, ২০২১ সালের ১৭ই জানুয়ারি। বাংলা ৩রা, সাল ১৪২৭। আজকের দিনে ভাগ্যচক্র কী বার্তা দিচ্ছে, জানার জন্য দেখে নিন আজকের রাশিফল এক নজরে-
মেষ
কোনও মূল্যবান তথ্য হারিয়ে ফেলতে পারেন। তাই সচেতন থাকুন। শরীর ও মন ভালো যাবে না। কোন কারনে মন উদাস হতে পারে। অন্যের উপর অতিরিক্ত নির্ভর করা আজ মোটেও ঠিক হবে না। অনৈতিক কাজের সাথে না জড়ানোই ভালো। ব্যবসা বাণিজ্যে কিছু অগ্রগতি হবে। জীবন সাথীর পূর্ণ সাহায্য পাবেন আজ। বকেয়া টাকা আদায় হতে পারে। জীবন সাথীকে নিয়ে বেড়াতে যেতে পারেন। আজ দিনটি শুভাশুভ মিশ্র।

আজকের রাশিফল, ১৭ই জানুয়ারি'২০২১ 2

বৃষ
সৃজনশীল কাজের সাথে জড়িতদের কাজে সাফল্য লাভ। মিডিয়ার ব্যবসায় ভালো আয়ের সুযোগ রয়েছে। সন্ধার পর কোনো অণৈতিক কাজের সাথে জড়িয়ে যেতে পারেন। শরীর স্বাস্থ্য ভালো যাবে না। আর্থিক ক্ষেত্রে কিছু অনিশ্চয়তা দেখা দেবে। তাই খরচ কম করার চেষ্টা করুন। আজ দিনটি ভালো যাবে। দাম্পত্য জীবনে ও লাভ লাইফে আজ রোমান্টিক বাতাবরণ থাকবে। সঙ্গীত ও অভিনয় শিল্পীদের ব্যস্ততা বৃদ্ধি পাবে।

আজকের রাশিফল, ১৭ই জানুয়ারি'২০২১ 3

মিথুন
আজ দিনটি মিশ্র সম্ভাবনাময়। প্রত্যাশিত কাজে কিছু সাফল্য আসতে পারে। আত্মীয়র সাথে কোন প্রকার ভুল বুঝাবুঝির আজ মিটে যাবে। পারিবারিক বিষয়ে দুঃশ্চিন্তায় ভুগতে পারেন। মায়ের শরীর স্বাস্থ্য ভোগাবে। সন্ধার দিকে শিল্পী ও কলাকুশলীদের কাজের চাপ বৃদ্ধি পাবে। সন্তানের সাথে বেড়াতে যাওয়ার যোগ। প্রেমিক প্রেমিকারা আজ কোথাও বেড়াতে যেতে পারেন।

কর্কট
আজ দিনটি ভালো যাবে। বিদেশ থেকে বা দূরের কোথাও থেকে ভালো কোন সংবাদ পেতে পারেন। ছোট ভাই বোনের উচ্চ শিক্ষার্থে অর্থ ব্যয়ের যোগ। মিডিয়া কর্মী ও সাংবাদিকদের কাজের যোগাযোগ বৃদ্ধি পাবে। প্রতিবেশীর বাড়িতে আপ্যায়িত হতে পারেন। সন্ধার পর গৃহে কোনো ভাই বোনের আগমন হবে। আর্থিক প্রত্যাশা পূরণ হতে পারে।

সিংহ
বকেয়া টাকা পয়সা প্রাপ্তির যোগ রয়েছে আজ। কোনও সামাজিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন। হোটেল মোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায় ভালো আয়ের সুযোগ রয়েছে। বাড়ীতে আত্মীয় আগমন আশা করা যায়। ব্যবসায়ীদের জন্য দিনটি অনুকূল। ছোট ভাই বোনের বিদেশ যাত্রার ক্ষেত্রে অগ্রগতি হতে পারে।

কন্যা
পারিবারিক প্রত্যাশা পূরণ হবে। কর্মস্থলে অপ্রত্যাশিত সুযোগ সুবিধা লাভের সম্ভাবনা রয়েছে। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হবে আজ। সামাজিক ও সাংগঠনিক কাজে সম্মানিত হতে পারেন। বকেয়া টাকা আদায়ে সাফল্য। কোনও আমন্ত্রন বা নিমন্ত্রন রক্ষা করতে পারেন। ব্যবসায় ভালো আয়ের যোগ। আজ দিনটি শুভ সম্ভাবনাময়।

তুলা
দূরের যাত্রার সুযোগ পেতে পারেন। ব্যবসা সংক্রান্ত কারনে বিদেশ যাত্রার যোগ প্রবল। আমদাণী ও রপ্তাণীর বাণিজ্যে আশানুরুপ লাভের সম্ভাবনা। প্রবাসীদের কর্মস্থলে ভালো কোন কাজের সুযোগ আসতে পারে। আজ আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধির যোগ। কোন ভালো খবর পেতে পারেন। আজ দিনটি মিশ্র সম্ভাবনাময়।

বৃশ্চিক
ব্যবসা বাণিজ্যে বন্ধুর সাহায্য আশা করা যায়। বকেয়া কিছু টাকা আদায়ের চেষ্টায় অগ্রগতি হবে। ঠিকাদারি ব্যবসায় নুতন কাজের সুযোগ পেতে পারেন। বাড়িতে বড় ভাই বোনের বিবাহের কথাবার্তায় অগ্রগতি হবে। সন্ধার পর বিদেশ সংক্রান্ত আলোচনায় অগ্রগতি হবে। পারিবারিক কাজের জন্য দূরের যাত্রার সুযোগ আসবে। আজ দিনটি ভালো যাবে।

ধনু
আজ দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যবসায়ীক কাজে কিছু অগ্রগতি আশা করতে পারেন। চাকরির পরীক্ষায় আশানুরুপ সাফল্য লাভ। রাজনৈতিক নেতাকর্মী ও সমাজ সেবীদের সম্মান বৃদ্ধির যোগ। সামাজিক কোনও কাজে অংশ নিতে হবে। বকেয়া টাকা আদায় হবে। রাজনৈতিক বন্ধু বা প্রভাবশালী নেতার সাহায্য পেতে পারেন।

মকর
আজ দিনটি মিশ্র সম্ভাবনাময়। জীবীকার জন্য বিদেশ যাত্রার কথাবার্তায় অগ্রগতি হবে। শিক্ষক ও গবেষকদের দিনটি ভালো যাবে। ধর্মীয় ও আধ্যাত্মিক কোনও অনুষ্ঠানে অংশ নিতে পারেন। ব্যবসায়িক কাজের জন্য দূরের যাত্রার যোগ প্রবল।

কুম্ভ
আজ দিনটি শুভাশুভ মিশ্র। ব্যবসায় আর্থিক ক্ষতি হতে পারে। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। আইনগত জটিলতার আশঙ্কা প্রবল। পুলিশ দ্বারা হয়রাণির শিকার হতে পারেন। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে অংশ নিতে পারেন। বাড়ীতে পুরানো কোনও পাওনাদারের আগমনের সম্ভাবনা।

মীন
আজ দিনটি মিশ্র সম্ভাবনাময়। অংশিদারী ব্যবসায় ভালো আয়ের সুযোগ আসবে। জীবন সাথীর জন্য কিছু কেনাকাটা করতে পারেন। নিকট আত্মীয়দের সাহায্য পেতে পারেন। অবিবাহিতদের বিয়ের যোগ প্রবল। আর্থিক ক্ষেত্রে অগ্রগতি হবে। বকেয়া টাকা ফেরত পেতে ঝামেলা হতে পারে।

Previous articleইমনের টানে স্রোত নামল খড়গপুর বইমেলায়! হিমেল হওয়ায় শরীর গরম করলেন দর্শকরা
Next articleদিল্লিতে আন্দোলনরত কৃষকদের পাশে দাঁড়াতে যাচ্ছে ওড়িশা, তাঁদের পাশে দাঁড়াল ‘খাতির-এ-খড়গপুর’