আজকের রাশিফল।। ১৮ই নভেম্বর

343
horoscope the kharagpur post
আজকের রাশিফল।। ১৮ই নভেম্বর 1
আজকের রাশিফল।। ১৮ই নভেম্বর 2

আজকের রাশিফল এক নজরে               নিউজ ডেস্ক: আজ বুধবার, ১৮ই নভেম্বর, ২০২০। বাংলা অগ্ৰহায়ণ মাসের ২ তারিখ, সাল ১৪২৭। আজকের দিনটি রাশিচক্র কী সংকেত দিতে চাইছে, জেনে নিন –

মেষ: আপনার জন্য আজকের দিনটি স্বাভাবিক হবে। আজ কোনও আর্থিক সমস্যা হবে না। পারিবারিক জীবনে সুখ ও শান্তি বজায় থাকবে। মা-বাবার সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। অন্যদিকে, আপনার জীবনসঙ্গীর স্বাস্থ্য খারাপ যেতে পারে। চাকুরিজীবীরা আজ তাদের উর্ধ্বতনদের সহায়তায় দুর্দান্ত সাফল্য পেতে পারেন। আপনার কাজে আসা বাধা দূর হয়ে যাবে। শিক্ষার্থীরা আজ কিছু ভাল খবর পেতে পারেন।

আজকের রাশিফল।। ১৮ই নভেম্বর 3

বৃষ: কোনও বিষয় নিয়ে আপনি যদি আপনার সঙ্গীর সঙ্গে একমত না হন, তবে তর্ক করার পরিবর্তে শান্তিতে আপনার কথাটি উপস্থাপন করার চেষ্টা করুন। আজ আপনার গুরুত্বপূর্ণ কাজগুলিতে ফোকাস করার সময় সুতরাং যতদূর সম্ভব আপনার কাজগুলিতে মনোনিবেশ করুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি শুভ দিন হবে। আপনি যদি অফিসে কোনও সমস্যার মুখোমুখি হন, তবে আপনার ঊর্ধতনদের সঙ্গে কথা বলে এই সমস্যা থেকে মুক্তি পাওয়ার চেষ্টা করুন। নিজের কাজের প্রতি অবহেলা করবেন না।

মিথুন: ব্যবসায়ীরা আজ চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। এমন পরিস্থিতিতে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। আজ আপনার বসের মেজাজ ঠিক থাকবে না। অর্থের অবস্থা উন্নত করতে অপ্রয়োজনীয় ব্যয় নিয়ন্ত্রণে আনতে হবে। বিবাহিত জীবনে সামঞ্জস্যতা বজায় থাকবে। আপনাদের মধ্যে ভালবাসা আরও গভীর হবে। স্বাস্থ্য ভাল থাকবে।

কর্কট: আজকের দিনটিতে আপনি আপনার জীবনসঙ্গীর সাথে দুর্দান্ত সময় কাটাবেন। আজ পিতা-মাতা স্নেহ এবং সমর্থন পাবেন। বাবার কাছ থেকে কোনও ভাল পরামর্শ পেতে পারেন। আজ কর্মক্ষেত্রে দিনটি মিশ্র ফলাফল দেবে। অফিসে কিছু হিংসুটে সহকর্মী আপনার গুরুত্বপূর্ণ কাজে বাধা দেওয়ার চেষ্টা করতে পারে। অনলাইনে ব্যবসা করা লোকেরা প্রত্যাশিত ফলাফল পাবেন। অর্থের দিক দিয়ে দিনটি ঠিক থাকবে। আপনি আয়ের নতুন উৎস খুঁজে পেতে পারেন। তবে যতটা প্রয়োজন ততটুকু ব্যয় করুন।

সিংহ: আজ অফিসে অলসতা ত্যাগ করে আপনার কাজের দিকে মনোনিবেশ করুন। ভালো ফল পাবেন। আজকে কোনও ভুল না করার চেষ্টা করুন, না হলে সমস্যায় পড়তে পারেন। আপনি যদি খাবার ও জলের ব্যবসা করেন, তবে আজকের দিনটি আপনার জন্য মিশ্রিত হবে। আজ জীবনসঙ্গীর সাথে মতপার্থক্য গভীর হতে পারে। অন্যের ক্রোধ নিজের প্রিয়জনের উপর দেখাবেন না। এই ধরনের আচরণ আপনার বিবাহিত জীবনে দূরত্ব বাড়িয়ে তুলতে পারে। অর্থের অবস্থা ভাল থাকবে।

কন্যা: আজ আপনার স্বাস্থ্য খুব ভাল থাকবে। দিনের দ্বিতীয় অংশে আপনি কোনও সামাজিক ইভেন্টে অংশ নেওয়ার সুযোগ পেতে পারেন। আপনার আর্থিক অবস্থা স্বাভাবিক থাকবে। আজ ব্যয় কম হবে। কর্মক্ষেত্রে শর্ত অনুকূল থাকবে। আপনি কঠোর পরিশ্রম করবেন এবং আপনার কাজ দেখে সবাই প্রশংসা করবে। আজ আপনি আপনার সমস্ত সিদ্ধান্ত পুরো আত্মবিশ্বাসের সঙ্গে নেবেন। দাম্পত্য জীবন সুখের হবে।

তুলা: আপনি যদি কোনও বন্ধুর সঙ্গে ঝামেলা করে থাকেন তবে আজ আপনাদের মধ্যে সবকিছু স্বাভাবিক হয়ে যাবে। আজ আপনি খুব উচ্ছ্বসিত এবং আত্মবিশ্বাসে পূর্ণ থাকবেন। আজ ভাগ্য আপনার পক্ষে থাকবে। অর্থ সম্পর্কিত যেকোনও কাজ আজ কোনও বাধা ছাড়াই সম্পন্ন হবে। আপনার আর্থিক সমস্যার সমাধান হবে। অফিসে আপনার কাজ নিয়ে আপনি বেশ সন্তুষ্ট থাকবেন। আপনি যদি এইরকম কঠোর পরিশ্রম করে যান তবে শীঘ্রই আপনার অগ্রগতি হবে। দিনটি ছোট ব্যবসায়ীদের জন্য উপকারী হবে। আপনার স্বাস্থ্য ভাল থাকবে।

বৃশ্চিক: আপনার আত্মবিশ্বাস আপনাকে আপনার লক্ষ্য অর্জনে সহায়তা করবে। এছাড়াও আজ আপনি কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। বিবাহিত জীবনে, আজ আপনি আপনার জীবনসঙ্গীর সাথে বেশি সময় কাটানোর সুযোগ পাবেন। আপনি যদি অবিবাহিত হন তবে আজ প্রেমের প্রস্তাব পাওয়ার সম্ভাবনা রয়েছে। অর্থনৈতিক ক্ষেত্রে আজকের দিনটি ভাল হবে। আপনার সহকর্মী এবং অফিসে উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে তাল মিলিয়ে চলার চেষ্টা করুন। আজ আপনার ভাগ্য ভাল হবে এবং বেশিরভাগ ক্ষেত্রে আপনি ইতিবাচক ফলাফল পাবেন।

ধনু: ঘরোয়া সমস্যা দূর হবে যা ঘরের পরিবেশকে ভাল রাখবে। আপনার বাবা-মায়ের সঙ্গেও আজ আপনি কিছু জরুরি আলোচনা করতে পারেন। এই সময়, আপনার গুরুজনদের পরামর্শ আপনার জন্য খুব উপকারী হবে। চাকুরিজীবীরা দুর্দান্ত সাফল্য পেতে পারেন। আপনি যদি আজ কোনও নতুন কাজ শুরু করেন তবে আপনি আগামী সময়ে উপযুক্ত ফলাফল পেতে পারেন। অর্থনৈতিক ক্ষেত্রে আজকের দিনটি উত্তম হবে। আর্থিক পরিস্থিতির উন্নতি সম্ভব। দীর্ঘ সময় পরে আপনি আজ মানসিক শান্তি বোধ করবেন।

মকর: পিতার স্বাস্থ্যের উন্নতি সম্ভব। আজ আপনাকে কিছু ব্যক্তিগত কাজে ভ্রমণ করতে হতে পারে। আপনি যদি চাকরি করেন তবে কাজের চাপ থেকে মুক্তি পেতে পারেন। অন্যদিকে, ব্যবসায়ীরা আজ ভাল লাভ পাবেন। এই সময়ে আপনার কাজের পাশাপাশি আপনার স্বাস্থ্যের উপরও সমান অগ্রাধিকার দেওয়া উচিত। আর্থিক পরিস্থিতির ক্ষেত্রে সময়টি অনুকূল। অর্থ সম্পর্কিত কোনও সমস্যা হবে না। বিকেলে আপনি কোনও ধর্মীয় স্থান ঘুরে দেখার সুযোগ পেতে পারেন।

কুম্ভ: আজ অর্থ নিয়ে আপনি খুব চিন্তিত হবেন। কর্মক্ষেত্রে আজকের দিনটি স্বাভাবিক হবে। যদি আপনি আপনার উচ্চ আধিকারিকদের সহযোগিতা পেতে চান তবে এর জন্য আপনাকে তাদের প্রত্যাশা অনুযায়ী কাজ করতে হবে। নিজের গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিজেই নিন এবং আপনার কোনও কাজ কারও হাতে ছেড়ে দেবেন না।

মীন: আপনার আবেগকে নিয়ন্ত্রণ করুন অন্যথায় আপনি আজ কিছু ভুল সিদ্ধান্ত নিতে পারেন। আপনার প্রিয় মানুষের সহায়তায় আপনার কিছু গুরুত্বপূর্ণ কাজ আজ শেষ হতে পারে। আপনি তার কাছ থেকে একটি বিশেষ উপহার পেতে পারেন। অর্থনৈতিক ক্ষেত্রে দিনটি উত্তম। আপনি যদি অফিসে কোনও নতুন প্রকল্পে কাজ করছেন, তবে এটি সফলভাবে সম্পন্ন করার জন্য আপনি আপনার গুরুজন এবং বন্ধুদের পরামর্শ নিতে পারেন। আজকের দিনটি আপনার জন্য উত্থান-পতনে পরিপূর্ণ থাকবে।