আজকের রাশিফল।। ২২শে ডিসেম্বর’২০২০

343
horoscope the kharagpur post
আজকের রাশিফল।। ২২শে ডিসেম্বর'২০২০ 1

আজকের রাশিফল একনজরে

নিউজ ডেস্ক: আজ ২২শে ডিসেম্বর, ২০২০। বাংলা পৌষ মাসের ৬ তারিখ, সাল ১৪২৭। আজ দিন কেমন কাটতে চলেছে, জেনে নিন একনজরে আজকের রাশিফল দেখে-

আজকের রাশিফল।। ২২শে ডিসেম্বর'২০২০ 2

মেষ রাশি: মেষ রাশির জাতক জাতিকারা আজকের দিনটিতে সকল বাধা বিপত্তি পেরিয়ে অভিষ্ট লক্ষ্যে পৌঁছাতে সমর্থ হবেন। ছোট ভাই বোনের ভাগ্য উন্নতির প্রচেষ্টায় সাফল্য লাভ। সাংবাদিক, প্রকাশক, মিডিয়াকর্মী ও মুদ্রণ শিল্পীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। অনলাইনে পণ্য বিক্রয়ের চেষ্টায় সফল হতে পারেন। সামাজিক কাজে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে

বৃষ রাশি: প্রেমের ক্ষেত্রে আশানুরুপ সফলতা ও দেখা সাক্ষাতের যোগ রয়েছে। কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি সৃজনশীল প্রতিভা বিকাশের জন্য অনুকূল। মিডিয়া কর্মী, নির্মাতা ও অভিনয় শিল্পীদের কাজে কিছু অগ্রগতি হবে। বিদেশ থেকে প্রাপ্ত সুযোগকে কাজে লাগাতে হবে।

মিথুন রাশি: ভ্রমনের জন্য আজকের দিনটি শুভ। ট্রাভেল এজেন্সী ও ট্রান্সপোর্ট ব্যবসায় ভালো আয় হবে। প্রবাসীদের কর্মস্থলে সাফল্য অর্জনের যোগ। ব্যবসায়ীক কাজের জন্য অতিরিক্ত ব্যয় হবে। সৃষ্টিশীল কাজের জন্য প্রশংসিত হতে পারেন। ব্যয় সংকোচনের চেষ্টা করতে হবে। সামাজিক সাংগঠনিক ও রাজনৈতিক ক্ষেত্রে নিজের দৃঢ় পদক্ষেপ আপনাকে সামনে এগিয়ে নিয়ে যাবে।

কর্কট রাশি: এই রাশির জাতক জাতিকার জন্য দিনটি শুভ। সকল বাধা বিপত্তি অতিক্রম করে সফলতা পাবেন। নিজের উপর যে আস্থা হারাবেন না। ব্যবসায়ীক কাজের ক্ষেত্রে অংশীদারদের সাহায্য পাওয়ার যোগ দেখা যাচ্ছে। ব্যবসা বাণিজ্যে ও কর্ম ক্ষেত্রে বকেয়া অর্থের সাথে সাথে বাড়তি অর্থ রোজগার হবে। জীবন সাথীর প্রতি প্রেম ভালোবাসা ও দায় দায়িত্ব বৃদ্ধি পাবে।

সিংহ রাশি: বাড়ীতে বড় ভাই বোনের আগমন হতে পারে। আয় রোজগার বৃদ্ধির জন্য কোনও বিনিয়োগ করতে পারেন, ভালো ফল পাবেন। বন্ধুদের সাথে সকল প্রকার ভুল বোঝাবুঝি এড়িয়ে চলতে হবে। অর্থ লাভের যোগ রয়েছে। আইনগত জটিলতা থেকে সাবধান। ধর্মীয় ও আধ্যাত্মিকতার প্রতি আপনার অনীহাকে দূর করার চেষ্টা করুন।

কন্যা রাশি: শিক্ষক ও গবেষকদের সম্মান ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। চাকরি সংক্রান্ত কোনো পরীক্ষায় সফল হবেন। রাজনৈতিক কর্মকান্ডের সাথে জড়িয়ে পড়ার সম্ভাবনা দেখা যাচ্ছে। বাবার সাথে সাংসারিক বিষয়ে ভুল বুঝাবুঝি দেখা দিবে। আয় রোজগারের ক্ষেত্রে প্রবাসী বন্ধুর সাহায্য আশা করতে পারেন। তবে নিজের অজান্তেই আজ কোনও অপরাধ করতে পারেন, সতর্ক থাকুন।

তুলা রাশি: তুলা রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে অংশ নিতে পারেন। পৈত্রিক স্থাবর সম্পত্তি লাভে আত্মীয়দের সাহায্য ও সহযোগিতা পাওয়ার আশা রয়েছে। ভাগ্য উন্নতিতে বিদেশ যাত্রায় অগ্রগতি হবে। সাংসারিক ক্ষেত্রে জীবন সাথীর সাহায্যর প্রয়োজন প্রচুর। উচ্চ শিক্ষা সংক্রান্ত আলাপ আলোচনা সফল হবেন।

বৃশ্চিক রাশি: দৈনন্দিন কাজ কর্মে ব্যস্ততা বৃদ্ধি পাবে। কোনও আত্মীয়র অসুস্থতায় অর্থ সাহায্য করতে হতে পারে। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করবেন। অহেতুক কারও সাথে ঝামেলায় না জড়ানোই ভালো। শরীরের প্রতি যত্ন নিন।

ধনু রাশি: পারিবারিক ও দাম্পত্য সুখ শান্তি ফিরে পাবেন। জীবন সাথীর তরফ থেকে উপহার লাভের আশা করতে পারেন। যৌথ বিনিয়োগের কাজে চলতে থাকা ভুল বোঝাবুঝির অবসান হতে পারে আজ। নিজের মধ্যকার শিল্পী স্বত্বাকে ব্যবহার করার সুযোগ পেয়ে তা হাতছাড়া করা উচিৎ হবে না।

মকর রাশি: শরীর স্বাস্থ্য ভাল যাবে না। কারও সাথে অহেতুক তর্কে জড়ানো ঠিক নয়। পারিবারিক ক্ষেত্রে আত্মীয়দের শত্রুতার সম্মূখীন হতে হবে। অন্যের ভালো করতে গিয়ে পরে বিপদ ডেকে আনবেন না। বিদেশ যাত্রার ক্ষেত্রে সাবধান। তবে মায়ের আশীর্বাদে সব কিছু ভালো হবে।

কুম্ভ রাশি: বকেয়া টাকা আদায় করার আদর্শ দিন আজ। ধার দেওয়া টাকা ফেরত পাওয়ায় আর্থিক স্বচ্ছলতা ফিরে আসবে। সামাজিক অনুষ্ঠানে আপ্যায়িত হওয়ার যোগ প্রবল। সঞ্চয়ের প্রচেষ্টায় সফল হতে পারবেন। তবে মনে রাখবেন জীবনের বড় বড় সাফল্যগুলো পেতে হলে মাঝে মধ্যে কিছু বিফলতাকেও মেনে নিতে হয়।

মীন রাশি: সম্পর্কের টানাপোড়ন কাটিয়ে উঠতে পারবেন। স্থাবর সম্পত্তি বা যানবাহন বিক্রয় করার প্রয়োজন হবে। প্রভাবশালী কারও সাহায্য পাবেন। আত্মীয় স্বজনের সাথে ঝামেলা এড়িয়ে চলতে হবে। বকেয়া টাকা আদায় হওয়াতে ভবিষ্যতের জন্য কিছু সঞ্চয় করতে পারবেন।