আজকের রাশিফল, ২৩শে জানুয়ারি’২০২১

288
horoscope the kharagpur post
আজকের রাশিফল, ২৩শে জানুয়ারি'২০২১ 1
আজকের রাশিফল, ২৩শে জানুয়ারি'২০২১ 2

দেখে নিন আজকের রাশিফল একনজরে  নিউজ ডেস্ক: আজ শনিবার; ২৩ শে জানুয়ারি, ২০২১ সাল। বাংলা মাঘ মাসের ৯ তারিখ, ১৪২৭ সাল। আজকের দিনটি কেমন কাটতে চলছে, দেখে নিন এক নজরে আজকের রাশিফল-

মেষ রাশি – দিনটি ভালো কাটবে। বড় ভাই বোনের সাহায্য লাভের যোগ। কোনও বন্ধুর বিবাহের খবর পেতে পারেন। বেসরকারী চাকরীজীবী ও কলকারখানার শ্রমিকদের দিনটি ভালো যাবে। বেতন সংক্রান্ত অনিশ্চয়তা দূর হওয়ার সম্ভাবনা। ঠিকাদারী বাণিজ্যে বকেয়া বিল আদায় করার চেষ্টা করুন।

আজকের রাশিফল, ২৩শে জানুয়ারি'২০২১ 3

বৃষ রাশি – দিনটি ভালো যাবে। অসুস্থরা আজ শারীরিক ও মানসিক ভাবে সুস্থ বোধ করবেন। কর্মস্থলে কোনো প্রকার দ্বন্দ্ব সংঘাতের অবশান হবে ও আপনার ক্ষমতা বৃদ্ধি পাবে। জীবন সঙ্গির জন্য কিছু কেনাকাটার যোগ প্রবল। ব্যবসা ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। নতুন বিনিয়োগে ঝুঁকি রয়েছে।

মিথুন রাশি – দিনটি ব্যয় বহুল। সকাল থেকেই ব্যবসায়ীক ও পারিবারিক কাজে ব্যয় বাড়বে। সাংসারিক ব্যয় বৃদ্ধি পাবে। কর্মস্থলে নুতন দায়িত্ব পেতে পারেন। জীবীকার জন্য দূর যাত্রার যোগ প্রবল। আইনগত জটিলতায় জরিমানার সম্মূখীন হতে পারেন। ট্রান্সপোর্ট ব্যবসায়ীদের লাভের যোগ প্রবল।

কর্কট রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। চকুরির ক্ষেত্রে বকেয়া টাকা পয়সা আদায়ের সুযোগ পাবেন। ব্যবসা ক্ষেত্রে বকেয়া টাকা আদায়ে সফল হবেন। সাঙ্গঠনিক কোনো আলোচনায় অংশ নিতে পারেন। বাড়িতে শ্যালক শ্যালিকার আগমনের যোগ। সঞ্চয়ের ক্ষেত্রে অগ্রগতি হবে। পারিবারিক আপ্যায়ণে অংশ নিতে পারেন।

তুলা রাশি – কর্মস্থলে আপনাকে আজ আগের চেয়ে আরোও বেশি কর্তব্যপরায়ণ ও নিষ্ঠাবান হতে হবে। বিপরীত লিঙ্গের অজানা কেউ আজ আপনাকে প্রভাবিত করে আপনার ইচ্ছার বিরুদ্ধে কোনও কাজ করিয়ে নিতে পারে।

বৃশ্চিক রাশি – পরিচিত কারও কথায় নিজের মানসিকতার দিকটি বিবেচনা না করে আপনার অবস্থার পরিপ্রেক্ষিতে পুরনো পরিকল্পনা পাল্টানো ঠিক হবে না। এই ক্ষেত্রে বয়স্ক, অভিজ্ঞ ও প্রিয়জনের পরামর্শ আপনার কাজে লাগতে পারে।

সিংহ রাশি – বয়স্ক ও প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে আলোচনার সময় উত্তেজনা পরিহার করে চলুন। চাকরিজীবীদের কর্মক্ষেত্রে পদোন্নতি বা কোনো ধরনের উন্নতির যোগ রয়েছে। দূরের যাত্রায় শরীর অসুস্থ হতে পারে, ভারী খাবার পরিহার করে চলুন।

কন্যা রাশি – ব্যক্তিত্বের সংঘাত হবে। তবে ইগোকে খুব বেশি বাড়তে দেবেন না, তাতে ব্যক্তিগত এবং পেশাগত দুই জীবনেই ঝামেলা বাড়তে পারে। উপার্জন ভাগ্য মন্দ নয়। খরচ হবে, সঞ্চয়ও হবে কিছু। ব্যবসা ক্ষেত্রে যোগাযোগ বাড়বে।

মকর রাশি – কেউ আপনাকে সাহায্য করলে তা আপনার জন্য ভালোই হবে। বাসস্থান কেনাবেচার পরিকল্পনা না করাই ভালো। স্বামী স্ত্রীর মধ্যে কোন কারণে কলহ বাঁধতে পারে। বড় কোন আঘাত থেকে সাবধান। কাউকে উপকার করতে গিয়ে আপনার ক্ষতি হতে পারে।

ধনু রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যবসা ক্ষেত্রে ভালো রোজগার হবে। বকেয়া টাকা আদায়ের পাশাপাশি সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি হবে। খাদ্য ও পানিয়ের ব্যবসায় ভালো রোজগার করতে পারেন। বাড়িতে শ্যালক শ্যালিকার আগমন হওয়ার যোগ।

কুম্ভ রাশি – কর্ম ক্ষেত্রে আপনি সহকর্মীর হিংসার জন্য বিপদে পড়তে পারেন। বিদ্যার্থীদের জন্য সময়টা খুব একটা ভালো নয়। চিকিৎসার জন্য খরচ বাড়বে। আজ মায়ের কাছ থেকে বিশেষ কোন সাহায্য পেতে পারেন। শুভ যোগাযোগ আসতে পারে। গুরুজনের সেবা করুন, ভাল ফল পাবেন।

মীন রাশি – আজ আইনবিষয়ক জটিলতাকে এড়িয়ে না চলে তার সমাধানের চেষ্টা করুন। সুফল পাবেন অবশ্যই। প্রিয়জনের সঙ্গে যোগাযোগ রক্ষা করে চলুন। অকারণে আজ আপনার আর্থিক লোকসানের আশঙ্কা রয়েছে।