Homeএখন খবরHoroscope: আজকের রাশিফল; ২৩শে জুলাই'২০২১

Horoscope: আজকের রাশিফল; ২৩শে জুলাই’২০২১

Advertisement

আজ শুক্রবার ২৩ জুলাই ২০২১, বাংলা ৬ই শ্রাবণ ১৪২৮ সন। ১২টি রাশির জাতক জাতিকার ভাগ্য কেমন থাকবে জেনে নিন।

মেষঃ আজ আপনার দিনটি মধ্যম ধাঁচের। ভালো মন্দ মিলিয়েই যাবে। আজ আর্থিক ক্ষেত্রে দিনটি মজবুত। আয়ের উৎস খুলে যাবে যদি কাজে লাগান। বিনিয়োগ ও লেনদেন দুই ব্যবসায়ীদের জন্য কিংবা বিনিয়োগকারীদের জন্য লাভদায়ক। তবে ফ্ল্যাট বা রিয়েলস্টেট ব্যবসায়ীরা ভেবে পা ফেলবেন। চাকুরিজীবীরা কাজের উদ্যমের জন্য বসের কাছে প্রশংসিত হবেন। আজ যারা প্রতিযোগিতামূলক পরীক্ষায় বসবেন ভালো ফল করবেন। পরিবারের সঙ্গে সম্পর্ক ভালো যাবে তবে যার যা প্রাপ্য তাকে তাই দিন। সবার সঙ্গে আলোচনা করে পারিবারিক সিদ্ধান্ত নিন কিন্তু নিজে যেটা ভালো বুঝবেন সেটা সবাইকে মানিয়ে নিন। আজ স্বাস্থ্য ভালো যাবেনা।

বৃষভঃ আজ দিনটি মধ্যম ধাঁচের। কোথাও ক্ষতি কোথাও আবার লাভের যোগ রয়েছে। আর্থিক দিক দিয়ে আপনার দিনটি ভালো যাবেনা। অপরিকল্পিত বিনিয়োগ ডোবাবে। বেশি খরচের সম্ভবনা রয়েছে। ব্যবসায়ীরা আজ বিনিয়োগ লেনদেন পারলে এড়িয়ে চলুন। কর্মক্ষেত্রে আজ কম কথা বলে কাজ বেশি করুন। মনের চেয়ে মস্তিষ্ককে বেশি গুরুত্ব দিন। সহকর্মীদের সঙ্গে হাসি মস্করা রাজনৈতিক আলাপ আলোচনা এড়িয়ে চলুন। পারিবারিক সম্পর্ক ভালোই যাবে। স্বাস্থ্য মধ্যম প্রকৃতির।

মিথুনঃ আজ আর্থিক দিক দিয়ে দিনটি শুভ। এবিষয়ে বন্ধুবান্ধব,আত্মীয় স্বজনের সৎ পরামর্শ পাবেন। জমিজায়গাতে বিনিউ লাভজনক। রিয়েলস্টেট ব্যবসায়ীদর কার্যত রাজযোগ, ব্যবসায় বলিষ্ঠ সিদ্ধান্ত নেওয়ার দিন। শিক্ষার্থীদের আজ আরো মনোযোগী হতে হবে। পরিবারের ছোটখাটো ব্যাপারে আজ নিজে সিদ্ধান্ত না নিয়ে অন্যদের ওপর ছেড়ে দিন। আজ বেশকিছুটা সময় পরিবার ও বন্ধুবান্ধবের সাথে কাটবে। তাঁদের কাছে নিজের কৃতিত্ব না জাহির করে তাঁদের বিভিন্ন ব্যাপারে আপনি কতটা সমব্যথী বা গর্বিত বুঝিয়ে দিন। পুরানো রোগ মাথা চাড়া দিতে পারে।

কর্কটঃ  আজ আর্থিক দিক বেশ ভালোই কাটবে। বিনিয়োগ করুন, লাভ পাবেন। সপ্তাহের প্রথমে নতুন ব্যবসায় আগ্রহ বাড়তে পারে। তবে সম্পত্তি নিয়ে প্রতিবেশীর সঙ্গে সমস্যা হতে পারে। দীর্ঘ দিনের কোনও আশা পূর্ণ হতে পারে। আজ আবার পারিবারিক জীবনে অশান্তির মেঘ রয়েছে। অর্থ আদান প্রদান নিয়ে বন্ধুর সঙ্গে বচসা। অফিসে বসের সুনাম পাবেন। শরীরের জন্য খরচ বৃদ্ধি পাওয়ার যোগ রয়েছে। বাড়িতে গুরুজনের শরীর নিয়ে চিন্তা। চোখ অথবা পা ভোগাবে।

সিংহঃ স্বর্ণ ব্যবসায়ীদের জন্য দিনটি ভালো যাবে। তবে আজ এই রাশির জাতক জাতিকাদের জন্য আর্থিক চাপ থাকবে। বয়স্কদের সঙ্গে আলোচনা করে এই বিপদ থেকে উদ্ধার পাওয়ার চেষ্টা করুন। প্রতিবেশীর সঙ্গে আজ ঝামেলা এড়িয়ে চলুন। সন্তানের পেছনে আজ খরচ আছে। বেড়াতে যাওয়ার পরিকল্পনা বাতিল হতে পারে। অফিসে ভালো ব্যবহার পাবেন। বসের চোখে ভালো হবেন। আজ দুর্ঘটনা যোগ রয়েছে, সাবধান থাকুন।

কন্যাঃ আজ আর্থিক দিক খুবই বলিষ্ঠ। ব্যবসায় আশাতীত লাভ হতে পারে। ব্যবসায় শ্রীবৃদ্ধি হবে। বেশ কিছুদিন টানা পরিশ্রম করেছেন আজ কাজের সময় কাটছাঁট করে টানা বিশ্রাম নিন। নতুন উচ্চতা দিতে পারেন। বন্ধুদের সঙ্গে কাছে পিঠে বেড়িয়ে আসতে পারেন। প্রেমিক কিংবা প্রেমিকের ওপর নিয়ন্ত্রণ বা অধিকার ফলানোর চেষ্টা করবেননা, পরস্পরকে গুরুত্ব দিন। কাজের জায়গায় আজ দক্ষতা প্রদর্শনের সুযোগ আসবে তা পালন করে বসের প্রিয় হবার চেষ্টা করুন।

তুলাঃ এই রাশির জাতকদের আজ আর্থিক ভাব সবল। বিনিয়োগ ও লেনদেন করতে পারেন। আপনি আজ অর্থ উপার্জনের অসংখ্য সুযোগ পেয়ে যাবেন। তবে নিজের এই উপার্জনের নিয়ন্ত্রণ কর্মচারী বা বন্ধুর হাতে ছেড়ে দেবেন না। সেক্ষেত্রে উপার্জন ছাড়িয়ে ব্যয় বেশি হবে। আজ নতুন অংশীদারিত্ব আশাপ্রদ হবে। পারিবারিক জটিলতা বাড়তে পারে। স্বামী-স্ত্রীর বোঝাপড়ার অভাব হতে পারে। প্রেমিক ও প্রেমিকারা আজ স্পষ্ট ভাবে মত বিনিময় করুন। অন্য কারো উদাহরণ টেনে নিজের সঙ্গীকে তার মত হওয়ার ইঙ্গিত দেবেননা। আজ সামাজিক যোগাযোগ, সমাজসেবা আপনাকে ভালো জায়গা দেবে।

বৃশ্চিকঃ আর্থিক দিক দিয়ে দিনটা কিছুটা খারাপ যাওয়ার প্রবনতাকেই ইঙ্গিত করছে। মন বিচলিত থাকবে তাকে নিয়ন্ত্রন রাখতে সকালে উঠেই একটু মেডিটেশন করুন। এটা আপনার মধ্যে আজকে তৈরি হওয়া কিছু উত্তেজনাকে প্রশমন করবে। আজ অর্থনৈতিক দিক দিয়ে তাৎক্ষণিক লাভের সম্ভবনা নেই কিন্তু মাথা ঠান্ডা করে ঘাটতির কারন বুঝুন আর সেটাই আপনার ভবিষ্যতের সবচেয়ে বড় বিনিয়োগ হবে। কিন্তু আজ লাভ করবেন মানসিক আনন্দ। পরিবারের সবাই আজ আপনার পাশে থাকছে। বিশেষ করে স্ত্রীর কাছ থেকে অভূতপূর্ব ভালোবাসা আর শ্রদ্ধা পাবেন। প্রেমিক প্রেমিকারা আজ শুরুর দিনের মতই পরস্পর টান অনুভব করবেন। বিবাহিত অথবা অবিবাহিত যাই হোন কেন পারস্পরিক সম্পর্কের সমস্ত অভিযোগ এবং বিদ্বেষ এই অপরূপ দিনে বিলুপ্ত হয়ে যাবে। আপনার বাতিল কিংবা আটকে থাকা পরিকল্পনা আজ বাস্তবায়নের খবর হতে পারে।

ধনুঃ আজ আয় এবং ব্যয়ের মধ্যে খুব বেশি সামঞ্জস্য থাকবেনা। আয়ের ১৬আনার মধ্যেই ১৬ আনাই ব্যয় এবং এই কারনে আজ স্ত্রীর সঙ্গে কলহ হতে পারে কারন ওনার ধারণা আপনার ভুল পরিকল্পনাই এর কারণ। আপনার বেহিসাবি খরচ তিনি গুনে গুনে আপনার কাছে রাখতে পারেন কিন্তু ভুলেও এটা বলবেননা যে, বেশ করেছি, আমার টাকা আমি খরচ করেছি। আপনার বাবা মা আপনাকে খুবই গুরুত্ব দেবেন, তাঁদের আশীর্বাদ পাবেন আজ। নতুন প্রকল্প এবং পরিকল্পনা সম্পর্কে আপনার বাবা মায়ের বিশ্বাস অর্জন করবেন। আজ স্বাস্থ্য মোটের ওপর ভালই যাবে।

মকরঃ এই রাশির জাতকদের আর্থিক ভাগ্য মাঝামাঝি। আয়ের সঙ্গে সঙ্গতি রেখেই সঞ্চয় হবে। যারা দুধ শিল্পের সাথে যুক্ত তারা আজ আর্থিকভাবে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। যদি কাউকে প্রেমের প্রস্তাব দেওয়ার থাকে তবে আজকে দিনটা তারজন্য ভালো। বসের নজরে থাকার জন্য আজ একটু বেশি সময় দিন।
সাময়িক সঙ্গীর সঙ্গে ব্যাক্তিগত ব্যাপার আলোচনা করবেন না। বেশ কিছুটা বাড়তি সময় পাবেন দিনের শেষে। সেই সময় পুরোটাই নিজের জন্য রাখুন ও বন্ধুদের সাথে গল্পগুজব করে সন্ধ্যা কাটান। রাতে তাড়াতাড়ি বিছানায় গিয়ে লম্বা ঘুম দিন।

কুম্ভঃ আজ বিনিয়োগকারীদের জন্য দিনটা খুবই ভালো বিশেষ করে দীর্ঘ স্থায়ী বিনিয়োগগে। জমি, সোনা ও মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করে ফেলতে পারেন। পরিবার বিশেষকরে আপনার বড়রা ও বন্ধুরা আজ আপনাকে এতটাই খুশির কাজ উপহার দেবে যে আপনি নিজেকে ভাগ্যবান বা ভাগ্যবতী মনে করবেন। সামাজিক আলোচনা অথবা আড্ডা সর্বত্রই আজ বিতর্ক এড়িয়ে যাবেন।
প্রতিযোগিতামূলক পরীক্ষায় বসছেন তাদের শান্ত থাকা প্রয়োজন। পরীক্ষার ভয়কে আপনাকে বিচলিত করতে দেবেন না। নিকট আত্মীয়র কোনও দুঃসংবাদ আসতে পারে। খবর পাওয়া মাত্র পাশে দাঁড়ান। এটা আপনাকে বহুগুণ ফিরিয়ে দেবে।

মীনঃ আজ পুরানো বিনিয়োগ থেকে ভালো লাভ পাওয়ার খবর আসতে পারে। বন্ধু এবং পরিবারের সদস্যরা আপনাকে ভালোবাসা এবং সহায়তা প্রদান করবে। ফেলে রাখা কজ সত্ত্বেও প্রেম এবং সামাজিকতা আপনার মনে প্রভাব বিস্তার করবে। আজ আপনি অফিসে যে কাজ করছেন তা আগামী সময়ে ভিন্ন ভাবে আপনার উপকারে লাগবে। আপনি আজকে মানসিক শান্তি বোধ করবেন। আজ আপনার বিবাহিত জীবন মজা, আনন্দ এবং সুখে ভরে উঠবে। অবসর পেলে মেডিটেশন করুন। আপনি মনের দিক থেকে বেশ হালকা হয়ে উঠবেন।

Advertisement

Advertisement

RELATED ARTICLES

Most Popular