আজকের রাশিফল । ২৩ সেপ্টেম্বর , কেমন যাবে আজকের দিন !

164
horoscope the kharagpur post
আজকের রাশিফল । ২৩ সেপ্টেম্বর , কেমন যাবে আজকের দিন ! 1

আজকের রাশিফল । ২৩ সেপ্টেম্বর , কেমন যাবে আজকের দিন ! 2মেষ প্রিয়জনকে খুব মিস করতে পারেন কোন ভয় আজ আপনার খুশিকে বিঘ্নিত করবে।নিজের ভাবনাকে সম্মান করুন ভাবনা মতো এগিয়ে চলুন । মোটের ওপর আজকের দিনটি মিশ্র ফল পাবেন ।বুঝে কথা বলুন , প্রিয়জনের সাথে সমস্যা হতে পারে ।

 

আজকের রাশিফল । ২৩ সেপ্টেম্বর , কেমন যাবে আজকের দিন ! 3

 

আজকের রাশিফল । ২৩ সেপ্টেম্বর , কেমন যাবে আজকের দিন ! 4বৃষ কাজের চাপে আজ আপনার প্রকৃত শক্তি আপনি হারাতে পারেন।পরিবারের সাথে সময় কাটান আজ হাসি খুশিতে ভরে উঠবে।গানের সাথে যুক্ত থাকুন মন ভালো থাকবে কারোর থেকে উপদেশ নেওয়ার পর তা যাচাই করে নিন,আজ কোন বিষয়ে মিস গাইড হতে পারেন ।

 

 

আজকের রাশিফল । ২৩ সেপ্টেম্বর , কেমন যাবে আজকের দিন ! 5মিথুন – তাড়াতাড়ি বাড়ি ফেরার চেষ্টা করুন বাড়িতে সময় কাটান মনের কথা খুলে বলুন।আপনার সমস্যার সমাধান আজ হতে পারে,অভিভাবকের কোন কথায় রেগে যাওয়ার প্রয়োজন নেই।বোঝার চেষ্টা করুন নতুন কোনো পেশা নিয়ে পরিকল্পনা থাকলে তা আজ না করাই ভালো।দিনটি খুব একটা ভালো যাবে আজ প্রিয়জনের সাথে খুব ভালো সময় কাটবে ।

 

আজকের রাশিফল । ২৩ সেপ্টেম্বর , কেমন যাবে আজকের দিন ! 6কর্কট : আজ জমি কেনাবেচা আপনার জন্য লাভের। কম দামে ভাল জমি পাবেন এবং বেশি দামে বিক্রি করার লোকও পেয়ে যাওয়ার সুযোগ আসবে আসবে আজই। তাড়াহুড়ো না করে ডিল করুন। আজ বাড়ির অনুঢ়ার বিবাহ সম্পর্ক স্থির হওয়ার যোগ। আপনার মেয়ে বা বোনের এই যোগ আপনাকে খুশি করে তুলবে। যদি বাগদত্ত হন তবে বাগদত্তাকে এক বিশাল খুশির উৎস হয়ে উঠতে দেখবেন। আপনি কর্মক্ষেত্রে আজ একটা ভালো খবর পেতে পারেন। আজ নিজের জন্য কিছু সময় বের করে নিন, হালকা বেড়িয়ে আসুন।

আরও পড়ুন -  আজকের রাশিফল । ১০ সেপ্টেম্বর , কেমন কাটবে আজকের দিন !

আজকের রাশিফল । ২৩ সেপ্টেম্বর , কেমন যাবে আজকের দিন ! 7সিংহ: আপনার সমস্যা নিয়ে যদি কেউ বেশি চিন্তাভাবনা করে কিংবা অযথা অতিরঞ্জিত করে ভাবে তাতে গুরুত্ব দেবেননা। তাতে আপনার নীতিবোধ দুর্বল হতে পারে। যে সমস্ত আত্মীয়দের কারনে অকারণে ধার চাওয়ার অভ্যাস তাঁদের এড়িয়ে চলুন, আজকের দিনে দেওয়া ধার ফেরৎ পাওয়ার সম্ভাবনা কম। বাচ্চারা আপনার সময় কঠিন করে দিতে পারে। ওদের আবদারে আজ প্রশ্রয় না দেওয়াই ভাল। দুঃখ না দিয়ে কৌশলে এড়িয়ে যান। আজ কর্মক্ষেত্রে আপনার সিনিয়াররাই আজ দেবদূতোপম অভিনয় করবে বলে মনে হয়। যদি আপনি প্রাপ্ত শরীর চর্চার পরেও নিজের জন্য সময় পাচ্ছেন তাহলে আপনার এই সময়ের সঠিক ব্যবহার করা দরকার। এরকম করলে আপনি আপনার ভবিষ্যৎ পরিবর্তন করতে পারবেন। আপনার স্ত্রী আজ আপনাকে খুশি করার জন্য সমস্তরকম প্রচেষ্টা করবে।

আজকের রাশিফল । ২৩ সেপ্টেম্বর , কেমন যাবে আজকের দিন ! 8কন্যা: আজ আবেগে তাড়িত কোন সিদ্ধান্ত নেবেন না, এটি আপনার বাচ্চাদের স্বার্থ ক্ষতিগ্রস্ত করতে পারে। জমি সংক্রান্ত বিষয়ে লেনদেন করার সময় সতর্ক হোন। অনর্থক কিছু অর্থ গচ্চা যেতে পারে। আজ বন্ধুরা আপনার সহায়ক শক্তি, প্রচুর উপকার পাবেন। প্রেমের জন্য আপনার পক্ষে আজ সৌভাগ্যের দিন। ব্যবসায়িক উদ্যোগ সফল হবে। পুরানো ঋণ ফেরৎ পেতে পারেন। আপনার স্ত্রীর বিশেষ কিছু পরিকল্পনা আপনাকে অবাক করে দেবে।

 

আজকের রাশিফল । ২৩ সেপ্টেম্বর , কেমন যাবে আজকের দিন ! 9তুলা: আজ পরিবারের প্রত্যাশামাফিক চলার জন্য কিছু করার দিন। পূর্বে করে রাখা পরিকল্পনায় আজই হাত দিন। সঞ্চয় করার দক্ষতা শিখতে পারেন এবং এটিকে সঠিক কাজে লাগাতে পারেন। বিনিয়োগ করার থাকলে করে ফেলুন। ঘরোয়া উৎসবের আপনিও নীরব দর্শক না হয়ে থেকে এতে অংশগ্রহণ করুন। এতে উত্তেজনা প্রশমন হবে। ব্যবসায়িক বিষয়ে সিদ্ধান্ত নেবার সময় কারোর দ্বারা প্রভাবিত হবেন না। আজকে আপনি অফিস থেকে ঘরে আসার পর মন পছন্দ কাজ করতে পারেন। তাতে আপনি মনে শান্তি পাবেন। বিবাহিত জীবনে কিছুটা আপোস কিভাবে সংসারে শান্তি আনে আজ উপলব্ধি করবেন।

আরও পড়ুন -  আজকের রাশিফল ।। ২৮শে নভেম্বর

আজকের রাশিফল । ২৩ সেপ্টেম্বর , কেমন যাবে আজকের দিন ! 10বৃশ্চিক: যদি নিয়মিত যোগ চর্চার অভ্যাস থাকে তবে আজ বুঝে যাবেন তার ফল কত লাভজনক। আজ আপনার পক্ষে অর্থ-সংক্রান্ত সমস্যা, জটিলতা রয়েছে বটে কিন্তু ঠান্ডা মাথায় সেটা কাটিয়ে উঠতে পারবেন। পারিবারিক সদস্যরা আপনার প্রত্যাশা পূরণ নাও করতে পারে। হতাশ হবেননা। তারা আপনার খেয়াল এবং কল্পনা অনুসারে কাজ করবে এরকম প্রত্যাশা করবেন না, পরিবর্তে উদ্যোগটি আয়ত্ত করার জন্য আপনার শৈলী পরিবর্তনের চেষ্টা করুন। অযথা প্রিয়জনের প্রতি ঘৃণা না করে বরং উপেক্ষা করুন। আজ বিনিয়োগ লাভজনক হবে কিন্তু সঙ্গীদের কাছ থেকে সম্ভবত আপনি কিছু বাধা পাবেন। সময়ের সাথে চলা আপনার জন্য ভালো কিন্তু তার সাথে আপনার এটাও বোঝা দরকার যে ফাঁকা সময়টা আপন জনেদের সাথে কাটান। বাজে মেজাজের জন্য আপনি আপনার স্ত্রীর দ্বারা বিরক্ত বোধ করতে পারেন। সব মিলিয়ে দিনটা আশা ব্যঞ্জক নয় তাই কোনও ভাবে দিনটা পের করে দিন।

আজকের রাশিফল । ২৩ সেপ্টেম্বর , কেমন যাবে আজকের দিন ! 11ধনু: আপনার ফুরফুরে মেজাজ অন্যদের খুশি করবে। আজ বিনিয়োগ লাভজনক হতে পারে। আপনার পরিবারের সদস্যদের সঙ্গে কিছু অসুবিধা থাকবে কিন্তু এরফলে আপনার মনের শান্তি নষ্ট হতে দেবেন না। আপনি যদি আপনার প্রেমিকাকে নির্দেশ দেন তাহলে গুরুতর সমস্যার সৃষ্টি হবে। আজকে করা বিনিয়োগ লাভজনক হবে কিন্তু সঙ্গীদের কাছ থেকে সম্ভবত আপনি কিছু বাধা পাবেন। আপনার বিপুল প্রত্যয়ের লাভ গ্রহণ করুন এবং নতুন যোগাযোগ এবং বন্ধু পাতাতে বাইরে বেরিয়ে পড়ুন। আপনি আপনার স্ত্রীর থেকে মনযোগের অভাব অনুভব করতে পারেন, কিন্তু দিনের শেষে তিনি বুঝে যাবেন যে আপনি কতটাই তাঁর প্রতি দায়িত্বশীল।

আরও পড়ুন -  আজকের রাশিফল । 1 অক্টোবর , কেমন যাবে আজকের দিন !

আজকের রাশিফল । ২৩ সেপ্টেম্বর , কেমন যাবে আজকের দিন ! 12মকর: আজ কাউকে ঋণ না দেওয়ার চেষ্টা করুন। যদি নেহাতই দিতে হয় তবে শর্ত আদি লিখিত করে ফেলুন। ঘরোয়া ব্যাপার এবং গৃহস্থালীর মুলতুবি থাকা কাজগুলি শেষ করার জন্য আজ একটি অনুকূল দিন। আজ আপনি উপলব্ধি করতে পারবেন আপনার প্রণয়ী আপনাকে কতটা ভালবাসে। দৃঢ় পদক্ষেপ এবং সিদ্ধান্ত সহায়ক ফলাফল নিয়ে আসবে। আজ আপনি বাড়িতে একটি পুরানো জিনিস দেখতে পেয়ে খুশি হতে পারেন এবং সেই জিনিসটি পরিষ্কার করতে পুরো দিন ব্যর্থ করতে পারেন। আপনি এবং আপনার স্ত্রীর মধ্যে মনোমালিন্য ঘটতে পারে। পারলে সমস্যা এড়িয়ে চলুন।

আজকের রাশিফল । ২৩ সেপ্টেম্বর , কেমন যাবে আজকের দিন ! 13কুম্ভ – আজ নিজেকে অহংকার মুক্ত রাখুন। মনে ব্যাকুলতা থাকবে। বাড়িতে বুঝে যথা বলুন , বাড়ির লোকেদের সাথে তর্ক হতে পারে। রাজনীতির সাথে যুক্তরা আজ ভালো খবর পাবেন।

 

 

আজকের রাশিফল । ২৩ সেপ্টেম্বর , কেমন যাবে আজকের দিন ! 14মীন – আজ বাড়তি আয়ের প্রত্যাশা না রাখাই ভালো। আজ কাছের কাউকে খুব বিশ্বাস করবেন না , ঠকতে পারেন। কাজের জায়গাতে বিবাদ হতে পারে। দেখে চলাফেরা করুন শরীরের কোথাও আঘাত লাগতে পারে।