আজকের রাশিফল: ২৪শে সেপ্টেম্বর

295
horoscope the kharagpur post
আজকের রাশিফল: ২৪শে সেপ্টেম্বর 1

আজকের রাশিফল: ২৪শে সেপ্টেম্বর 2মেষ: দিনের শেষ ভাগে আর্থিক উন্নতির সম্ভবনা উজ্জ্বল তাই সারাদিন ধৈর্য ধরুন আর হিসাব করে ব্যয় করুন। এতে সুবিধা হল ব্যয়ে নিয়ন্ত্রণ আনলে দিনের শেষে লাভটা বেশি হবে। চেষ্টা করুন আজ অন্তত অফিসের কাজ বাড়িতে না আনতে। আর যদি ওয়ার্ক ফর হোম করতে হচ্ছে তবে বিকাল ৫টায় কাজ সেরে ফেলুন। কারন আপনার কাজের চাপে স্ত্রী বিরক্ত হবেন। তিনি আজ আপনার সঙ্গ পেতে উন্মুখ। আপনার শৈল্পিক এবং সৃজনশীল ক্ষমতার আজ প্রশংসা পাওয়ার দিন। জুটতে পারে পুরস্কারও।

আজকের রাশিফল: ২৪শে সেপ্টেম্বর 3বৃষ: আজ বন্ধুর সাথে ভুল বোঝাবুঝি হতে পারে। কিছু অপ্রীতিকর পরিস্থিতির এড়াতে একটি সাম্যজ্ঞস্যপূর্ণ জায়গায় চলে যান কারন আগামীকাল এই বন্ধুত্ব আপনার কাছে দামী হবে। সন্তান যোগে আজ আপনি অর্থনৈতিক সুবিধা অর্জন করতে পারেন। আজ পেশাদারী উন্নতির সম্ভবনা। পাশের মানুষটিকে আজ আরও আপন ও অপরিহার্য মনে হবে।

আজকের রাশিফল: ২৪শে সেপ্টেম্বর 4

আজকের রাশিফল: ২৪শে সেপ্টেম্বর 5মিথুন: আজ একাধিক উৎস থেকে আর্থিক লাভ হবে। ব্যবসায়ীদের জন্য ভালো দিন। বাণিজ্যিক উদ্দেশ্যে গৃহীত কোন আকস্মিক সফর ইতিবাচক ফল প্রদান করবে। আজকের সময়ে নিজের জন্য সময় খুঁজে পাওয়া খুব কঠিন। কিন্তু আজকের সময়ে আপনার কাছে নিজের জন্য ভরপুর সময় আছে. আপনাকে সবচেয়ে সুখী করার জন্য আপনার জীবন সঙ্গী আজ অনেক অনেক প্রচেষ্টা করবে।

আজকের রাশিফল: ২৪শে সেপ্টেম্বর 6কর্কট: যদি অসুস্থ হয়ে থাকেন তবে আজ আপনি বুঝতে পারবেন আগের থেকে ভাল বোধ করছেন। সেরে ওঠার সুযোগ তৈরি হবে আজ থেকেই। অতিরিক্ত অর্থ ব্যয় করা বা অপ্রয়োজনীয় জিনিসগুলিতে ব্যয় না করার বিষয়টি মনে রাখতে হবে। যদি কিছু আইনি পরামর্শ নেওয়ার থাকে তবে আজকেই আইনজীবীর কাছে যান। সুপরামর্শ পাবেন। পক্ষে ভালো দিন। আপনার স্ত্রীর জরুরী কাজের জন্য আপনার দিনের পরিকল্পনা বিঘ্নিত হতে পারে, কিন্তু অবশেষে আপনি উপলদ্ধি করবেন যে এটা ভালোর জন্যই হয়েছে।

আরও পড়ুন -  স্ত্রী পুত্রের সাথে হাসপাতালে যাওয়ার পথেই মৃত্যু করোনা আক্রান্ত বৃদ্ধের, আ্যম্বুলেন্সে বসেই মৃত্যু দেখল পরিবার

আজকের রাশিফল: ২৪শে সেপ্টেম্বর 7সিংহ: কর্মক্ষেত্রের সমস্যার সম্মুখীন হতে পারেন। আজকে আপনি না চাইতে ভুল করে বসবেন যে কারণে আপনাকে আপনার সিনিয়ারের বিরক্তির কারন হতে পারেন।ব্যাবসার জন্য আজকের দিনটি সাধারণ বলে আশা করা যায়। আপনার মনে রাখা প্রয়োজন যে ঈশ্বর তাদেরই সাহায্য করে যারা নিজেদের সাহায্য করে। আপনি আপনার বৈবাহিক আনন্দে আশ্চর্যজনক বিস্ময় পেতে পারেন।

আজকের রাশিফল: ২৪শে সেপ্টেম্বর 8কন্যা: দুর্ঘটনার যোগ রয়েছে। গাড়ি চালানোর সময়ে সতর্ক থাকুন। কারোর অবহেলা হয়তো আপনার জন্য কিছু সমস্যার সৃষ্টি করতে পারে। যে কোনও জায়গায় বিনিয়োগ করা লোকেরা আজ আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। আপনি আপনার বাড়ির পরিবেশে অনুকূল পরিবর্তন আনতে পারবেন। একটি বিশেষ দিনে পরিণত করতে সামান্য উদারতা এবং ভালোবাসা প্রদান করুন। স্বীকৃতি এবং পুরষ্কার পাবার আশা স্থগিত হওয়ার জন্য আপনি হতাশাগ্রস্ত হবেন। আজকে আপনি অফিস থেকে ঘরে আসার পর মন পছন্দ কাজ করতে পারেন। তাতে আপনি মনে শান্তি পাবেন। আজকের দিনে স্ত্রীর সঙ্গ সুখের হবে।
তুলা রাশিফল: আজ আপনার পক্ষে গণ্যমান্য ব্যক্তিদের সমর্থন আপনার সাহসকে এক বড় উৎসাহদান করবে। সংসারে অর্থ-সংক্রান্ত পরিকল্পনা নিয়ে স্ত্রীর সঙ্গে মত বিরোধ । আবার আকস্মিক প্রেমঘটিত সাক্ষাৎ আপনাকে বিভ্রান্ত করতে পারে। জীবনে চলতে থাকা অশান্তির মাঝে আজ আপনি নিজের জন্য পর্যাপ্ত সময় পাবেন এবং আপনি আপনার পছন্দসই কাজ করতে সক্ষম হবেন।

আরও পড়ুন -  ছত্রধরের কোলে ঝোল টানলেন দিলীপ! বললেন, শুভেন্দু মেদিনীপুরের নেতা

আজকের রাশিফল: ২৪শে সেপ্টেম্বর 9তুলা: আজ আপনার পক্ষে গণ্যমান্য ব্যক্তিদের সমর্থন আপনার সাহসকে এক বড় উৎসাহদান করবে। সংসারে অর্থ-সংক্রান্ত পরিকল্পনা নিয়ে স্ত্রীর সঙ্গে মত বিরোধ । আবার আকস্মিক প্রেমঘটিত সাক্ষাৎ আপনাকে বিভ্রান্ত করতে পারে। জীবনে চলতে থাকা অশান্তির মাঝে আজ আপনি নিজের জন্য পর্যাপ্ত সময় পাবেন এবং আপনি আপনার পছন্দসই কাজ করতে সক্ষম হবেন।

আজকের রাশিফল: ২৪শে সেপ্টেম্বর 10বৃশ্চিক: আজ আপনার দিন। মেজাজ হালকা ও ফুরফুরে থাকবে। মেজাজ ঠিকঠাক থাকবে। একাধিক উৎস থেকে আর্থিক লাভ হবে। তবে স্ত্রীর স্বাস্থ্য আপনাকে দুশ্চিন্তায় ফেলতে পারবে। চিকিৎসা খাতে খরচের প্রয়োজন হতে পারে। স্ত্রীকে মানসিক সহায়তা প্রদান করতে পারেন। আপনার স্বামীর কাছ থেকে প্রচুর ভালবাসা পাবেন যেমনটি এতদিন চেয়ে এসেছিলেন। আজ মানুষরা প্রশংসাসূচক মন্তব্য করবেন- যা আপনি সর্বদাই শুনতে চেয়েছেন।

আজকের রাশিফল: ২৪শে সেপ্টেম্বর 11ধনু: স্বাস্থ্য বিগড়াতে পারে একটু যত্ন নিন। বিবেচকের মত বিনিয়োগ করুন। পারিবারিক দিক স্বচ্ছন্দেই যাবে বলে মনে হচ্ছে এবং আপনি আপনার পরিকল্পনাগুলিতে সম্পূর্ণ সমর্থন আশা করতে পারেন। এটা প্রেমে আপনার সৌভাগ্যের দিন। আপনার সঙ্গী আপনার দীর্ঘ প্রতীক্ষিত কল্পনার উপলব্ধির সঙ্গে আপনাকে অবাক করে দেবে। কোন নতুন যৌথ উদ্যোগে নিজেকে দায়বদ্ধ করা থেকে এড়িয়ে চলুন-এবং যদি প্রয়োজন পড়ে তাহলে ঘনিষ্ঠ মানুষের উপদেশ নিন।

আরও পড়ুন -  দীর্ঘ অপেক্ষার অবসান, আজই প্রকাশিত হচ্ছে আইএসই ও আইসিএসই-র ফলাফল

আজকের রাশিফল: ২৪শে সেপ্টেম্বর 12মকর: হৃদরোগীদের জন্য দিনটা চাপের। আপনি কমিশন- ডিভিডেন্ট- বা রয়্যালটি থেকে বেনিফিট পাবেন। গৃহস্থালীর অসমাপ্ত কাজ শেষ করার জন্য আপনার স্বামী বা স্ত্রীর সাথে ব্যবস্থা করুন। নতুন প্রেম কারো কারোর জন্য নিশ্চিত মনে হচ্ছে- আপনার প্রেমের জীবন আপনার জীবনকেও প্রস্ফুটিত করবে। কারো কারোর জন্য পেশাদারী উন্নতি। আপনার জোর এবং আপনার ভবিষ্যত পরিকল্পনাগুলির পুনর্মূল্যায়নের সময়। শুধুমাত্র একটু প্রচেষ্টার সঙ্গে, দিনটি আপনার বিবাহিত জীবনের সেরা দিন হতে পারে।

আজকের রাশিফল: ২৪শে সেপ্টেম্বর 13কুম্ভ: আজকে আপনার কোনো কাছের লোকের সাথে আপনার ঝগড়া হতে পারে আর সেটা মামলায় রূপান্তরিত হয়ে যেতে পারে। যেই কারণে আপনার বেশ কিছু টাকা খরচা হতে পারে। যাদের সাথে আপনি কদাচিৎ সাক্ষাৎ করেন তাদের সাথে য়োগাযোগের ভালো দিন। যদি আজকে আপনি কোন ডেটে যান তাহলে বিতর্কমূলক আলোচনা উত্থাপন করা এড়িয়ে চলুন। খুব ছোটখাটো চাওয়াও আজ উপেক্ষিত হতে পারে। একটু সামলে চলুন। আবেগ সংযত করুন। পরের দিন গুলো সব মিটিয়ে দেবে।

আজকের রাশিফল: ২৪শে সেপ্টেম্বর 14মীন: আজ কোনও খুশির খবর আসে। আর্থিক লেনদেগুলিকে সতর্কতার সাথে সামলাতে হবে। তৃতীয় ব্যক্তির উপস্থিতিতে প্রিয় জনের সঙ্গে সম্পর্ক খারাপ হতে পারে। কিন্তু আপনি আপনার দৃঢ়সঙ্কল্পতা এবং দক্ষতা হারাবেননা। সামাজিক অনুষ্ঠানের জন্য আজকে শ্রেষ্ঠ দিন। স্ত্রীর সঙ্গে মনোমালিন্য হওয়ার সম্ভবনা।