আজকের রাশিফল।। ২৫শে ডিসেম্বর’২০২০

390
horoscope the kharagpur post
আজকের রাশিফল।। ২৫শে ডিসেম্বর'২০২০ 1

আপনার রাশিচক্র আজ কী ইঙ্গিত দিচ্ছে জেনে নিন

নিউজ ডেস্ক: আজ ২৫ ডিসেম্বর ২০২০, শুক্রবার, বড়দিন। বাংলায় ৯ইপৌষ, ১৪২৭ সাল। চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিচক্র আজ কী কী ইঙ্গিত দিচ্ছে।

আজকের রাশিফল।। ২৫শে ডিসেম্বর'২০২০ 2

মেষ
অহেতুক ব্যয় একদম নয়। আইনি জটিলতা থেকে মুক্তি পাবেন। চাকরিতে সাফল্য পাবেন। জীবনসঙ্গীর সাথে কিছুটা মতবিরোধ হতে পারে। প্রবীণদের স্বাস্থ্যের ক্ষেত্রে উত্থান-পতন হতে পারে। শত্রু পক্ষ আজ আপনাকে উত্ত্যক্ত করার চেষ্টা করবে। পুরানো বন্ধুদের সাথে দেখা করার সুযোগ থাকবে। আজকের দিনটি মধ্যম হবে। ব্যবসায়ীদের পরিস্থিতি স্বাভাবিক থাকবে।

বৃষ
জীবনের প্রতিকূল পরিস্থিতি আপনার জন্য উন্নত হবে। আজ সমস্ত মানুষ আপনার অনুকূলে থাকবে। ব্যবসায় আপনি উপকৃত হবেন। আপনার নির্ধারিত কাজগুলি সমাপ্ত হবে। আপনি আপনার স্ত্রীর সাথে সম্পর্কের পুনর্মিলন করতে সক্ষম হবেন। ভালো দিন কাটবে। ঝুঁকি কম থাকবে। ভ্রমণের সময় সাবধানতা অবলম্বন করুন।

মিথুন
বন্ধু এবং পরিবার আপনাকে আপনার কাজে সহায়তা করবে। অফিসে সাবধানতার সাথে কাজ করুন। আর্থিক পরিস্থিতি ঠিক থাকবে। অহেতুক ব্যয় করা থেকে বিরত থাকুন। নতুন সম্পর্ক তৈরি হবে। পরিবারে শান্তিপূর্ণ পরিবেশ থাকবে। আজকের দিনটি একটি দুর্দান্ত দিন হবে। আপনি আপনার কাজের উপর ফোকাস করতে পারবেন। বিবাহিত জীবন প্রেমময় হবে।

কর্কট
সম্পর্কের মাঝে দূরত্ব দূর হবে। নতুন কাজ পাবেন। প্রেমের সম্পর্ক তৈরি হতে পারে। আপনার স্বাস্থ্যের যত্ন নেবেন। আর্থিকভাবে লাভবান হবেন। শিক্ষার্থীদের জন্য আজকের দিনটি উত্তম হবে। চাকরিজীবিদের পদোন্নতি হতে পারে। ব্যবসায়ীরা নতুন কাজে সাফল্য পেতে পারেন। আপনার রুটিন উন্নত করার চেষ্টা শুরু করুন।

সিংহ
চিন্তা করে ব্যয় করুন। অতিরিক্ত ব্যয় ভবিষ্যতে সমস্যার কারণ হতে পারে। পারিবারিক জীবন স্বাভাবিক থাকবে। আপনার জমে থাকা কাজের দিকে মনোযোগ দিন। বন্ধুদের সাথে দিনটি কেটে যেতে পারে আনন্দে। আপনি ভাল খবর পেতে পারেন আজ। একটি নতুন পরিকল্পনা শুরু করার সম্পর্কে চিন্তা করতে পারেন। আর্থিক পরিস্থিতি ঠিক থাকবে। আপনার স্বাস্থ্যের যত্ন নিন। আজ আপনি ভ্রমণে যেতে পারেন। নতুন মানুষের সাথে দেখা হবে।

কন্যা
ব্যবসায় নতুন বিনিয়োগের সুযোগ থাকবে। শিক্ষার্থীরা পরিশ্রমের ফল পাবেন। প্রেমীক যুগলদের মধ্যে সুসম্পর্ক থাকবে। পুরানো কাজের ভাল ফলাফল পাবেন, নতুন কাজও পাওয়া যাবে। পরিবারের পরিবেশ আনন্দিত হবে। আজকের দিনটি আনন্দময় হতে পারে। সামাজিক জীবনে আপনার প্রচেষ্টার প্রশংসা করা হবে। ঝুঁকি সম্পর্কিত কাজ করবেন না। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন।

তুলা
আপনি আজ অফিসে নতুন দায়িত্ব পেতে পারেন। আর্থিক পরিস্থিতি ভাল থাকবে। অভাবী মানুষকে সাহায্য করতে হতে পারে। পরিবারের সদস্যদের পরামর্শ নিয়ে কাজ করুন। স্বাস্থ্যের প্রতি গাফিলতি করবেন না। আপনার উদ্বেগ আজ দূর হবে। ব্যবসায়ীদের সংযম ও ধৈর্য নিয়ে কাজ করতে হবে। সামাজিক জীবনে আপনি প্রশংসা পাবেন। পিতা-মাতার যত্ন নিন।

বৃশ্চিক
পরিবারে ভাল পরিবেশ থাকবে। বিবাহিত জীবনে সুখ ও শান্তি বজায় থাকবে। অর্থনৈতিক অবস্থার উন্নতিতে আপনি খুশি হবেন। কয়েক দিন ধরে চলমান স্ট্রেস কম হবে। স্বাস্থ্যের যত্ন নিন। কাজ সম্পর্কিত সতর্কতা অবলম্বন করা জরুরী। একটি নতুন কাজ শুরু করতে পারেন। আপনার সমস্ত কাজের জন্য আজকের দিনটি অনুকূল। বন্ধুদের পরামর্শ আপনাকে নিতে হতে পারে।

ধনু
আজ একটা মহৎ দিন হবে আপনার জন্য। আপনার সমস্ত কাজ শেষ হবে। বেসরকারী খাতে যারা কাজ করছেন তারা আজ প্রশংসা পাবেন। সম্পদ লাভের যোগফল রয়েছে। শিক্ষার্থীরা সাফল্য পাবে। তরুণেরা প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পেতে পারেন। রেজাল্ট ভালো হবে। আজ আপনি আপনার পুরো দায়িত্ব পালন করতে সক্ষম হবেন। স্বাস্থ্যের যত্ন নিন। বাইরের খাবার খাওয়া সম্পর্কে সতর্কতা অবলম্বন করুন।

মকর
আপনার আর্থিক অবস্থা ভাল থাকবে। শিক্ষার্থীদের জন্য আজকের দিনটি উত্তম হবে। যুবকদের চাকরি পাওয়ার লক্ষণ রয়েছে। আজকের দিনটি একটি দুর্দান্ত দিন হবে। পরিবারের সদস্যরা আপনার সাথে থাকতে খুশি হবেন। আপনার বন্ধুরা আপনাকে কিছু কাজ করতে সহায়তা করবে। তহবিলের লেনদেনে সতর্কতা অবলম্বন করুন। পরিবারে উত্তেজনা দেখা দিতে পারে। স্বাস্থ্য ভাল থাকবে।

কুম্ভ
আপনার স্ত্রীর সাথে সম্পর্কে মিষ্টিতা ভাব বজায় থাকবে। পরিবারের সাথে সময় কাটানোর সুযোগ থাকবে। আপনার স্বাস্থ্য কিছুটা খারাপ হতে পারে, অবশ্যই চিকিৎসকদের পরামর্শ নিন। ব্যবসার দিকে বিশেষ মনোযোগ প্রয়োজন। আজকের দিনটি আপনার জন্য একটি ভাল দিন হবে। একটি নতুন পরিকল্পনা করা যেতে পারে। আর্থিক অবস্থার উন্নতি হবে। স্বজনদের কাছ থেকে সুখবর পাবেন।

মীন
একটি আশ্চর্য উপহার আজ পাওয়া যাবে। আর্থিক পরিস্থিতি ঠিক থাকবে। কিছু নিয়ে টানাপোড়েন হতে পারে। আপনার এইরকম কারও সাথে কথা হবে যার সাথে বেশ কয়েকদিন যাবত কথা হয়নি। আজ স্বজনরা বাড়ীতে আসবেন বলে আশা করা যেতে পারে। আজকের দিনটি আপনার জন্য উত্তম দিন হবে। বিনিয়োগে আপনি দুর্দান্ত সাফল্য পেতে পারেন। প্রতিটি কাজ শেষ হবে ভালো ভাবে। শিক্ষার্থীরা সাফল্য পাবে।