আজকের রাশিফল।। ২৭শে ডিসেম্বর’২০২০

314
horoscope the kharagpur post
আজকের রাশিফল।। ২৭শে ডিসেম্বর'২০২০ 1

আজকের রাশিফল কী বার্তা দিচ্ছে জেনে নিন

নিউজ ডেস্ক: আজ ২৭ ডিসেম্বর ২০২০, রবিবার; বাংলায় পৌষ মাসের ১১ তারিখ, ১৪২৭ সাল। আজকের রাশিফল কী বার্তা দিচ্ছে জেনে নিন –

আজকের রাশিফল।। ২৭শে ডিসেম্বর'২০২০ 2

মেষ
আপনার সঙ্গীর সাথে আজ বেড়াতে যেতে পারেন। ঈশ্বরের উপাসনা করুন, মনে জোর পাবেন। শিক্ষার্থীদের জন্য আজকের দিনটি শুভ হবে। কেউ আপনাকে অকেজো কাজের দিকে চালিত করার চেষ্টা করবে। খারাপ মানুষদের থেকে দূরে থাকুন। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার সময় পরিবারের সদস্যদের সাথে পরামর্শ করুন। কোনও আত্মীয়ের কাছ থেকে ভাল খবর পাবেন। খাবারের দিকে যত্ন নিন।

বৃষ
আজ আপনি কোনও বিষয় নিয়ে উদ্বিগ্ন থাকবেন। আপনার পছন্দ মতো জিনিসগুলি করুন। আপনি মানসিকভাবে অবসাদে থাকতে পারেন। নিজের ব্যক্তিগত তথ্য অচেনা মানুষদের সাথে ভাগ করে নেবেন না। আর্থিকভাবে লাভবান হতে পারেন। আপনার কাজ সফল হবে। জীবনসঙ্গীর সমর্থন পাবেন। বেশি চাপ নেওয়া থেকে বিরত থাকুন। স্বাস্থ্য ক্ষতিগ্রস্থ হতে পারে। বড়দের আশীর্বাদ পাবেন।

মিথুন
আজ আপনি দিনটি ধর্মীয় কাজে ব্যয় করবেন। দৈনিক রুটিন পরিবর্তন করতে হতে পারে। কারও সাথে বিরোধ হতে পারে, তবে তা এড়িয়ে চলুন। আপনার সঙ্গীর সাথে বেড়াতে যেতে পারেন। আজকের দিনটি আপনার জন্য একটি ভালো দিন হবে। আপনি আজ খুব ভালো মেজাজে থাকবেন এবং সকলেই আপনার কাজ দেখে মুগ্ধ হবেন। জীবনসাথির পরামর্শ অবশ্যই গ্রহণ করবেন।

কর্কট
কথার ওপর নিয়ন্ত্রণ রাখুন। পরিবারের কারও স্বাস্থ্যের উপরে চাপ থাকতে পারে। আজ কিছু বিষয় নিয়ে আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে মতবিরোধ হতে পারে। কিছুটা কাজের ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। কিছু দিন ধরে আপনি যে সমস্যার সাথে লড়াই করছেন, এটি আরও কিছু দিন চলতে পারে। সন্তানদের সাথে দিন কাটান, ভালো লাগবে।

সিংহ
আজকের দিনটি আপনার জন্য দুর্দান্ত একটি দিন হবে। অতিরিক্ত ব্যয় না করে সঞ্চয় করার দিকে নজর দিন। আজ আপনি ইতিবাচক এবং আত্মবিশ্বাসী থাকবেন। আপনার দায়িত্ব পালন করতে সক্ষম হবেন, এটি আপনাকে মানসিক তৃপ্তি দেবে। আপনার স্ত্রীর সাথে মিলে কাজের পরিকল্পনা করুন। অবিবাহিতরা বিয়ের প্রস্তাব পেতে পারেন।

কন্যা
আজ আপনার একটি সম্পূর্ণ পরিকল্পনা নিয়ে কাজ করা উচিৎ। এটি আপনার কাজের অভ্যাস পরিবর্তন করবে। আজ আপনার সমস্ত কাজ দায়িত্ব পূর্ণভাবে সম্পন্ন হবে। নতুন পরিকল্পনায় বিনিয়োগের লক্ষণ রয়েছে। ঈশ্বরের উপাসনা করুন। আপনি আপনার কাছের মানুষদের সাথে দেখা করতে পারেন। সন্তানদের কাছ থেকে সুসংবাদ আসবে। খাবারের দিকে যত্ন নিন। আজ সুখবর পেতে পারেন কোনও।

তুলা
কোনও সিদ্ধান্ত নিতে তাড়াহুড়া করবেন না। আজ আপনার একটি স্বাভাবিক দিন থাকবে। আপনাকে পরিবার সম্পর্কিত অনেক দায়িত্ব পালন করতে হবে। কাজগুলি আরও ভাল করে করতে পারবেন। আপনি আপনার ক্ষমতা এবং দক্ষতার প্রমাণ দেওয়ার সুযোগ পাবেন আজ। জীবনে চ্যালেঞ্জ মোকাবেলা করার জন্য আপনার লুকানো প্রতিভা প্রকাশ করতে হতে পারে। স্বজনদের সাথে দেখা হতে পারে।

বৃশ্চিক
ইতিবাচক কথোপকথন আপনার ভাবনাগুলিকে গতি দেবে। আপনার যা আছে তাতেই সন্তুষ্ট থাকা উচিৎ। কোনও কিছুর জন্য প্রলোভিত হবেন না। আপনার পজিটিভ মানসিকতা আপনাকে ভুল চিন্তাভাবনা থেকে দূরে রাখতে সাহায্য করবে। চিন্তায় নেতিবাচকতা এড়িয়ে চলুন। যোগ্য এবং অভিজ্ঞ ব্যক্তিদের সাথে যোগাযোগ রাখুন।

ধনু
ব্যয়ের ওপর নিয়ন্ত্রণ রাখুন। অনুশীলন যোগ, বা ধ্যান করুন। জিজ্ঞাসা না করে কাউকে পরামর্শ দেওয়া থেকে বিরত থাকুন। বিবাদ হওয়ার সম্ভাবনা রয়েছে। আজ আপনি মানসিকভাবে বিভ্রান্ত হবেন। আপনি এক সাথে অনেকগুলি বিষয় চিন্তা করছেন, এটি আপনার ক্ষতি করতে পারে। আপনি কোনও কাজ শেষ করতে সক্ষম হবেন না এভাবে। দায়িত্ব পালনে সক্ষম হবেন। নতুন মানুষের সাথে দেখা হবে।

মকর
আজ আপনি সুসংবাদ পাবেন। সামাজিক কাজে অংশ নেবেন। আজ সবাই সমাজ সেবা সম্পর্কিত আপনার কাজের প্রশংসা করবে। এর জন্য আপনি সম্মানিতও হতে পারেন। আজ থেকে আপনার ইতিবাচক দিনের শুরু হবে। আপনার সঙ্গীর সাথে আজকের দিনটা প্রচুর হাসি, মজা এবং আনন্দ করে কাটবে।

কুম্ভ
যে কোনও সমস্যার কারণে আপনার আচরণের বিচার করা হবে। যে কোনও সমস্যা কাটিয়ে উঠতে জ্ঞানী ব্যক্তির সাহায্য নিন। সন্তানদের সমস্যার দিকে মনোযোগ দিন। শিক্ষার্থীদের জন্য আজকের দিনটি উত্তম হবে। আজ আপনি আপনার স্বাস্থ্য নিয়ে চিন্তিত হবেন। জীবনসঙ্গীর সাথে সম্পর্কে মিষ্টতা বজায় থাকবে। দায়িত্ব পালনে কিছুটা অক্ষম হতে পারেন আপনি।

মীন
আজ, আপনি কিছু বড় চ্যালেঞ্জ বা প্রতিকূল পরিস্থিতির মুখোমুখি হতে পারেন। পরিবারের সদস্যের সাথে বিরোধ হতে পারে। আর্থিক পরিস্থিতি ঠিক থাকবে। ধার দেওয়া টাকা ফিরে পেতে পারেন। ঝুঁকিপূর্ণ কাজ থেকে দূরে থাকুন। গাড়ি চালানোর সময় সাবধান হন। কাজের চাপ বেশি থাকবে। আপনার দিনটি ব্যস্ততায় পরিপূর্ণ থাকবে।