আজকের রাশিফল, ২৯শে জানুয়ারি’২০২১

341
horoscope the kharagpur post
আজকের রাশিফল, ২৯শে জানুয়ারি'২০২১ 1

আজকের রাশিফল একনজরে                  নিউজ ডেস্ক: আজ ২৯শে জানুয়ারি, শুক্রবার ২০২১ সাল। বাংলায় মাঘ মাসের ১৫ তারিখ, ১৪২৭ সাল। চলুন জেনে নেওয়া যাক আজকের রাশিফল

আজকের রাশিফল, ২৯শে জানুয়ারি'২০২১ 2

মেষ রাশি
প্রয়োজনীয় কোন খবর পেতে পারেন, যা আপনার ভবিষ্যতের জন্য লাভবান হবে। ব্যবসার সাথে যুক্ত তাদের দিন ভালো যাবে। জীবনের পথে এগিয়ে চলতে কোন অভিজ্ঞ ব্যক্তির সাহায্য পাবেন। কোন ভাল প্রস্তাব পেতে পারেন। সম্পত্তি নিয়ে ঝামেলা মিটতে পারে। দম্পতিদের মধ্যে কোন কথা নিয়ে বিবাদ হতে পারে।

আজকের রাশিফল, ২৯শে জানুয়ারি'২০২১ 3

বৃষ রাশি
ব্যবসায়ীরা লাভের মুখ দেখতে পারেন। নতুন কোন প্ল্যান করতে পারেন। শিক্ষার্থীদের আজকে বেশি পড়াশোনা দরকার। আজ আপনি আপনার আর্থিক উন্নতির জন্য নতুন কোন প্ল্যান করতে পারেন। কর্মক্ষেত্রে আপনি সবার সহযোগিতা পাবেন। প্রেমিক-প্রেমিকাদের জন্য আজকের দিনটি ভালো যাবে। কারও কথাতে আসবেন না, সতর্ক থাকুন।

মিথুন রাশি
বৈবাহিক সম্পর্কে ভালো সামঞ্জস্য থাকবে। নিজের কথার ওপর নিয়ন্ত্রণ রাখুন। অবিবাহিতদের জন্য বিয়ের প্রস্তাব আসতে পারে। যাত্রা করার জন্য দিনটি ভালো। শারীরিক অবস্থা ভালো রাখার জন্য দৈনিক রুটিন মেনে চলুন। টাকা-পয়সা লেনদেনের জন্য আজকের দিনটি ভালো।

কর্কট রাশি
আত্মীয়-স্বজনের সাথে দেখা হতে পারে। আজকের দিনটি খুশি খুশি কাটবে।সাথে কথা বলার পর আপনি মানসিক শান্তি পাবেন। শ্বশুরবাড়ির দিক থেকে ভালো খবর পেতে পারেন। কোন কথাকে নিয়ে দম্পতিদের মধ্যে মতভেদ হতে পারে। লোকজন আপনার কথায় সম্মান করবে। আজ কোথাও যাত্রা করবেন না।

সিংহ রাশি
আর্থিক স্থিতিতে পরিবর্তন আসবে। আজ সাবধানে থাকবেন ক্ষতির আশঙ্কা রয়েছে। পরিবারে সামঞ্জস্য বজায় থাকবে। অনেকদিনের আটকে থাকা কাজ পূর্ণ হবে। আপনার কঠোর পরিশ্রমের ফল মিলবে। কর্মক্ষেত্রে সাবধানে থাকুন। শত্রুপক্ষ ক্ষতি করতে পারে। শারীরিক অবস্থা ভালো থাকবে।

কন্যা রাশি
আজ ব্যবসাতে লাভের মুখ দেখবেন, নতুন বিনিয়োগে লাভবান হবেন। চাকুরী ক্ষেত্রে যারা আছেন তারা তাদের সহকর্মীদের সহযোগিতা পাবেন। আপনার দিনটি ভালো কাটবে। সঠিক সময়ে আপনার যে আপনার পরিবারের কোনও সমস্যা সমাধান হবে। নতুন কাজে সফলতা পাবেন। নিজের শরীরের ওপর ধ্যান দিন।

তুলা রাশি
বাড়ীর বড়দের খেয়াল রাখুন। শিক্ষার্থীদের আজ বেশি পরিশ্রম করতে হবে। অনেকদিনের আটকে থাকা কাজের ফল আজ পেতে পারেন। আজকের দিনটি আপনার খুব ভালোভাবে কাটবে। মানসিক শান্তি অনুভব করবেন। সন্তান পক্ষ থেকে সুখবর পেতে পারেন। ভগবানের আরাধনা করুন।

বৃশ্চিক রাশি
কারও সাথে মতভেদ হতে পারে। আজকের দিনে আপনি কোন নতুন চিন্তা করতে পারেন। হঠাৎ করে কোন খরচা থেকে বাঁচুন। নতুন কিছু নেওয়ার সময় এখন না। নতুন লোকের সাথে পরিচয় হওয়ার পর আপনার জীবনে নতুন দিশা আসবে। ঘর থেকে বেরুনোর সময় মা বাবার আশীর্বাদ নিন। অচেনা লোকেদের থেকে দূরত্ব বজায় রাখুন।

ধনু রাশি
আপনার ব্যবহারে আপনি প্রশংসিত হবেন। সামাজিক জীবন মজবুত হবে। পরিবারের লোকের সহযোগিতা পাবেন। প্রেমিক-প্রেমিকাদের জন্য আজকের দিনটি ভালো কাটবে। চাকুরীজীবিদের পদোন্নতি হতে পারে। বিনিয়োগ করার জন্য আজকের দিনটি ভালো। আজকের দিনটি আপনার জন্য ভালো। আর্থিক স্থিতি ভালো হবে। কোন কাজের জন্য যাত্রা করতে হতে পারে।

মকর রাশি
পরিবারের কোন সদস্যের শারীরিক অবস্থার জন্য চিন্তিত হতে পারেন। নিজের দায়িত্ব ঠিকঠাকভাবে পালন করার চেষ্টা করুন। আজকে খরচা উপর নিয়ন্ত্রণ রাখুন। সমাজে আপনার কাজের প্রশংসা হবে। আজকে আপনার শারীরিক অবস্থা ভালো থাকবে। আজকের দিনে কোন নতুন লোকের সাথে আপনার পরিচয় হতে পারে। শিক্ষার্থীরা সফলতা পাবে।

কুম্ভ রাশি
আজকের দিনিটি ভালো কাটবে। আর্থিক দিক থেকে লাভবান হতে পারেন। ব্যবসায় উন্নতি ও লাভের যোগ দেখা যাচ্ছে। নতুন বিনিয়োগের আগে বড় ও অভিজ্ঞদের পরামর্শ অবশ্যই নিন। স্বাস্থ্যে প্রতি নজর দিন। জীবনসাথীর সাথে সময় কাটান। চাকুরিজীবীদের পদোন্নতি। কোনও কাজে সফলতা না এলে হতাশ হবেন না।

মীন রাশি
আজ আটকে থাকা ফেরত পেতে পারেন। নতুন কোনও কাজ শুরু করবেন না। কাজে পুরোনো অভিজ্ঞতা আপনার সহায়ক হবে। ব্যবসায় সুবৃদ্ধির জন্য নতুন চিন্তা আসবে। আপনার স্থিতি আগের থেকে উন্নত হবে। জুয়া, নেশা, ফাটকা থেকে দূরে থাকুন। শিক্ষার্থীদের সফলতার যোগ দেখা যাচ্ছে। ধারমইক কাজে মন লেগে থাকবে।

Previous articleশিলিগুড়িতে এটিএম লুটের ঘটনায় ধৃত ভারতীয় সেনা জওয়ান! শহরের নিরাপত্তার স্বার্থে প্রয়োজন আরও অনেক সিসিটিভি ক্যামেরা
Next article‘আমার সন্তান যেন থাকে দুধে ভাতে; ভরা জনসভায় উদ্ধৃত লাইন বলতে গিয়ে কটাক্ষের শিকার বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ