এক নজরে আজকের রাশিফল ।। ৩রা নভেম্বর

527
horoscope the kharagpur post
Advertisement

নিউজ ডেস্ক: আজ ৩ নভেম্বর, বাংলা ১৪২৭, ১৭ই কার্ত্তিক। আজকের দিনটি কেমন যাবে জেনে নিন এক নজরে আজকের রাশিফল।

Advertisement

মেষ রাশি: আজ আপনার দিনটি খুব ভালো কাটবে। কোন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হতে পারে। জীবন সঙ্গীর সাথে পুরনো কোনও বিবাদ আজ মাথাচাড়া দিয়ে উঠতে পারে। এই কারণে আপনি কিছুটা চিন্তিত থাকবেন। সন্তানের ক্যারিয়ার নিয়ে কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হতে পারে।

Advertisement
Advertisement

বৃষ রাশি: আজকের দিনটি খুব ভালো কাটবে।আপনি নিশ্চিন্ত বোধ করবেন এর সাথে ঘরের বিষয়ে কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হতে পারে আর্থিক স্থিতি আগের থেকে বেশি ভালো হতে দেখা যাচ্ছে। অবিবাহিতদের বিবাহের প্রস্তাব আসতে পারে। প্রেমিক-প্রেমিকার সম্পর্ক আরও মজবুত হবে।

মিথুন রাশি: আজকের দিনটি খুব আনন্দে কাটবে প্রিয়জনের সাথে সময় কাটানোর সুযোগ পাবেন। কোন তৃতীয় ব্যক্তি আপনার বৈবাহিক সম্পর্কে বিষ ঢালতে পারে, সতর্ক থাকুন। আপনার বোধগম্যতা আপনাকে এই সমস্যা থেকে দূরে রাখবে।

কর্কট রাশি: আজ আপনার দিন মোটামুটি যাবে। নিজের মধ্যে কিছুটা পরিবর্তন আনুন, তাহলে আপনার ক্যারিয়ার ভালো হবে। ভালো কোন কোম্পানি থেকে কাজের অফার পেতে পারেন। নিজের খিটখিটে মেজাজের ওপর কাবু রাখুন।শিক্ষার্থীদের পড়াশোনার বিষয়ে মনোযোগী হওয়া প্রয়োজন।

সিংহ রাশি: আজ আপনার দিন শুভ যাবে আপনার ব্যবহারে অন্যরা আকর্ষিত হতে পারেন যার ফলে শত্রুরাও আপনার বন্ধুদের পরিণত হবে। পরিবারের সঙ্গে ভ্রমণের যোগ দেখা যাচ্ছে। ভালো কোন কোম্পানি থেকে কাজের অফার পেতে পারেন। প্রেমিক-প্রেমিকারা একটি ভালো সময় কাটাতে পারবেন, যা আপনাদের আরও কাছাকাছি নিয়ে আসবে।

কন্যা রাশি: আজকের দিনটি খুব ভালো কাটবে। খুশির বন্যা বয়ে যাবে আজকের দিনে। এমনও হতে পারে সন্ধ্যার মধ্যে কোনও ভালো খবর পেতে পারেন আপনার ব্যক্তিত্ব সকলকে প্রভাবিত করবে। ঘরে আত্মীয়দের সমাগম হতে পারে। অবিবাহিতরা বিয়ের প্রস্তাব পেতে পারেন। ক্যারিয়ার বিষয়ে ভালো কোন খবর পেতে পারেন।

তুলা রাশি: আজকের দিনটি রচনাত্মক কোন কাজের জন্য নিবেশ করতে পারেন এতে আপনার মন প্রসন্ন হবে খেলোয়াড়দের জন্য দিনটি খুব শুভ ভালো কোন একাডেমিতে অ্যাডমিশন নিতে পারেন। এতে আপনার ক্যারিয়ারের ভালো সূচনা হবে। কর্মক্ষেত্রের দলবদ্ধভাবে কাজ করুন, ভাল ফল পাবেন। প্রেমিক-প্রেমিকারা একসাথে সময় কাটানোর জন্য আজকের দিনটি বেশ ভালো।

বৃশ্চিক রাশি: আজকের দিনটি আপনার জন্য ভালো বার্তা নিয়ে আসছে আপনি যেই কাজে হাত দেন না কেন তা নিশ্চয়ই সফল হবে, তবে উপযাজক হয়ে কারও কাজের ব্যাপারে মত দিতে যাবেন না। অন্যের সাথে কথা বলার সময় সুশব্দ প্রয়োগ করুন, না হলে ঝগড়া হতে পারে। কাজের সূত্রে বিদেশ যেতে হতে পারে।

ধনু রাশি: আজ আপনার দিন খুব হাসিখুশি ভাবে কাটবে। বেকারদের কাজের ভালো যোগ দেখা যাচ্ছে। অফিসে উর্দ্ধতন কর্তৃপক্ষ আপনার কাজে সন্তুষ্ট হবেন, তবে এতে আপনার ওপর কাজের চাপ বাড়তে পারে। ঘরে হঠাৎ কোনও নিকটাত্মীয়ের আগমন ঘটতে পারে। সব মিলিয়ে আজকের দিনটি আপনার বেশ ভালো কাটবে।

মকর রাশি: পূজা পার্বণের দিকে আপনার মন আজ বেশি করে ঝুঁকবে। অনেকদিনের কোনও দুশ্চিন্তার আজ নিষ্পত্তি হতে পারে। বেকারদের কাজের ভালো সুযোগ আসতে পারে। শিক্ষার্থীদের জন্য আজকের দিনটি খুবই শুভ। সামাজিক কাজকর্মের জন্য আজ আপনি প্রশংসিত হতে পারেন। আজ আপনি যে কাজেই হাত দিন না কেন, সফলতা নিশ্চয়ই পাবেন।

কুম্ভ রাশি: ব্যবসায়িক ক্ষেত্রে উন্নতির প্রবল যোগ দেখা যাচ্ছে। আপনার আত্মবিশ্বাস আজ আরও দৃঢ় হবে। ভালো কাজের জন্য অফিসে পদোন্নতি হতে পারে। পরিবারের সাথে আজ ভালো সময় কাটবে। আজ হঠাৎ কোনও ভালো খবর পেতে পারেন, যা আপনার পরিবারের সকল সদস্যের মুখে হাসি ফোটাবে।

মীন রাশি: আজ জীবন সাথীর কাছ থেকে পূর্ণ সহযোগিতা পাবেন। দাম্পত্য জীবন সুখময় হবে। আগে থেকে আপনি নিজেকে আরও বেশি শক্তিশালী অনুভব করবেন। স্টক ও মিউচুয়াল ফান্ডে নিবেশ করতে পারেন, লাভবান হবেন। কাজের ভালো যোগাযোগ দেখা যাচ্ছে, তবে তাড়াহুড়ো করে করতে গিয়ে অযথা বিপদ ডেকে আনবেন না।