আজকের রাশিফল।। ৫ই ডিসেম্বর’২০২০

225
horoscope the kharagpur post
আজকের রাশিফল।। ৫ই ডিসেম্বর'২০২০ 1

নিউজ ডেস্ক: আজ ৫ ডিসেম্বর ২০২০, শনিবার। বাংলায় অগ্রহায়ণ মাসের ১৯ তারিখ, ১৪২৭ সাল। চলুন জেনে নেওয়া যাক আজকের রাশিফল-

মেষ রাশি
নতুন ব্যবসায়ে বিনিয়োগের আগে চিন্তা ভাবনা করে নিন। অফিসে সমস্যা আসতে পারে। কাজের চাপ বেশি থাকবে।নিজের কথার ওপর নিয়ন্ত্রণ রাখুন। স্বাস্থ্য খারাপ থাকবে। লেনদেনের ব্যাপারে সতর্ক থাকবেন। ব্যবসায় লাভ হবে। আয় ভালো হবে। কোন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে তাড়াহুড়ো করবেন না।

আজকের রাশিফল।। ৫ই ডিসেম্বর'২০২০ 2

বৃষ রাশি
সামাজিক কোন কাজের জন্য যাত্রা করতে হতে পারে। রোজগারের চেষ্টা সফল হবে। ভালো কোন খবর পেতে পারেন। ব্যবসায় আয় হতে পারে। পরিবারের সাথে থাকবেন। বীমা বা ব্যাংকিং খাতে নিয়োগ করতে পারেন। সঙ্গীর থেকে সাহায্য পাবেন। আজ সারাদিন ভাগ্য আপনার সহায় হবে। ঝগড়া থেকে দূরে থাকুন।

মিথুন রাশি
আর্থিক সমস্যা সামনে আসতে পারে। বিনা কারণে কোন কাজে সময় নষ্ট করবেন না।সময়মতো অর্থের যোগান না হওয়ায় হতাশা ঘিরে ধরতে পারে। জরুরি কাজ সম্পূর্ণ না হওয়ার জন্য সমস্যা আসতে পারে। তাড়াহুড়োতে কোন সিদ্ধান্ত নেবেন না। ব্যবসায় চড়াই-উৎরাই থাকবে। কারো ঝগড়ায় নিজেকে জড়িয়ে ফেলবেন না।

কর্কট রাশি
ধার্মিক যাত্রায় মানসিক শান্তি পাবেন। ধার দেওয়া টাকা ফেরত পেতে পারেন। আপনার ভাগ্যের দরজা খুলতে পারে। অফিসে আপনার প্রভাব বারবে। বন্ধুদের সাথে দিনটি ভালো কাটবে। পরিজনের শরীর খারাপ নিয়ে চিন্তিত থাকবেন। পরিবারে সুখ শান্তি বজায় থাকবে। তাড়াহুড়ো করে কোনো সিদ্ধান্ত নেবেন না।

সিংহ রাশি
আজকে আপনি আপনার কর্ম ক্ষেত্রে পরিবর্তন আনতে পারেন। নতুন পরিকল্পনা শুরু হবে কিন্তু সাথে সাথে লাভের মুখ দেখবেন না। বন্ধু ও আত্মীয় পরিজনদের সাহায্য করতে হতে পারে। শত্রুদের থেকে সতর্ক থাকুন। আগের করা কোন বিনিয়োগ থেকে লাভবান হবেন। আর্থিক স্থিতি ভালো থাকবে।

কন্যা রাশি
আধ্যাত্মিকতায় ঝোঁক বাড়বে। আইনগত ঝামেলা থেকে মুক্তি পেতে পারেন। ব্যবসায় লাভের মুখ দেখবেন। দামি জিনিস সযত্নে রাখুন। দাম্পত্য জীবন সুখের হবে। কাজের চাপ বেশী থাকায় স্বাস্থ্য কমজোর হতে পারে। কোন সাধু পুরুষের দর্শন হতে পারে।

তুলা রাশি
স্বাস্থ্য নিয়ে চিন্তিত হতে পারেন। কোথাও যাত্রা না করাই ভালো। দুর্ঘটনা ঘটতে পারে। অন্যের কাজে হস্তক্ষেপ করতে যাবেন না। শত্রুপক্ষ আজ স্বক্রিয় থাকবে। তবে আর্থিক দিক দিয়ে লাভবান হবেন। আপনার কাজ ভালোভাবে হবে এবং নতুন সুযোগ আসবে। জীবন সাথীর সহযোগিতা পাবেন। অফিসে কারো সাথে ঝগড়া হতে পারে।

বৃশ্চিক রাশি
বিবাহিতদের জন্য আজকের দিনটি খুব ভালো। আত্মীয় স্বজনদের সাথে দেখা হতে পারে। আজকের দিনে ধন প্রাপ্তির সম্ভাবনা রয়েছে। আটকে থাকা কাজের সুরাহা হতে পারে। কাছের আত্মীয়দের সাথে দেখা হতে পারে। কারো ঝগড়ায় পড়বেন না। ভালো কোন খবর পেতে পারেন।

ধনু রাশি
সম্পত্তি জমিজমা ও বাড়ীর সাথে জুড়ে থাকা কোন কাজ সম্পন্ন হতে পারে। ব্যবসায় লাভবান হবেন। আজকে আপনি খুশি থাকবেন। যুবকেরা কোন পরীক্ষা বা ইন্টারভিউ থাকলে তাতে সফল হবে। বস আপনার কাজে প্রসন্ন থাকবেন। ঝুঁকিপূর্ণ কোন কাজে না এগোনোই ভালো। পরিবারের লোকেদের সাথে ঘুরতে যেতে পারেন। কথার ওপর নিয়ন্ত্রণ রাখুন।

মকর রাশি
যুবকদের সফলতা প্রাপ্তি হবে। পরিবারের সাথে সময় কাটালে আনন্দ পাবেন। তাড়াহুড়োতে কোন কাজ করবেন না। অফিসে নতুন কোন কাজের দায়িত্ব পেতে পারেন। বাইরের খাওয়া-দাওয়া থেকে দূরে থাকুন। দাম্পত্য জীবন সুখের হবে।

কুম্ভ রাশি
আজকে আপনার দিনটি ভালো যাবে। সম্পত্তি সম্পর্কিত বিবাদের পথ বের হবে। আর্থিক ঝামেলা দূর হবে। ধার্মিক যাত্রা তে যেতে পারেন। ধন প্রাপ্তি হবে‌ নতুন লোকের সাথে পরিচয় হতে পারে। স্বাস্থ্য নিয়ে চিন্তিত হতে পারেন। দাম্পত্য জীবন সুখের থাকবে।

মীন রাশি
ছাত্রদের পরিশ্রমের ফল মিলবে। কাজ পূরণ হওয়ার জন্য মনে শান্তি থাকবে। বন্ধুদের সহযোগিতা পাবেন। ব্যবসায়ে শ্রীবৃদ্ধি হবে। অফিসে বসেরা আপনার কাজে খুশি হবেন। মান সম্মান বাড়বে।