বাৎসরিক রাশিফল-২০২১।। সিংহ ও কন্যা রাশি

330
বাৎসরিক রাশিফল-২০২১।। সিংহ ও কন্যা রাশি 1

নিউজ ডেস্ক: ভাবা হয়েছিল বিশ এবং বিশ মিলিয়ে বিষক্ষয় হবে। সুস্থতা, সম্পদ এবং সমৃদ্ধির বছর হবে ২০২০। যদিও হল ঠিক বিপরীত। ধ্বংস, মৃত্যু, কর্মনাশা এক বছর পেরিয়ে এল সারা বিশ্ব। বছরের শেষে যেটা হল তা’হল বিশে বিশে বিষময়। সেই ২০২০ পেরিয়ে এবার ২০২১। দেখে নেওয়া যাক এই নতুন বছরে কী কী হওয়ার ইঙ্গিত দিচ্ছেন জ্যোতিষীরা। এই পর্বে সিংহ ও কন্যা রাশির জাতকদের জন্য আগামী বছর!

বাৎসরিক রাশিফল-২০২১।। সিংহ ও কন্যা রাশি 2সিংহ– কর্মক্ষেত্রে সাফল্য লাভ করবেন। নতুন সুযোগ লাভের ফলে আত্মবিশ্বাস ও উৎসাহ বৃদ্ধি পাবে। এ বছর নতুন প্রোজেক্ট ও নতুন ব্যক্তিদের সঙ্গে কাজের সুযোগ পাবেন। চাকরিজীবীরা এ বছর ভালো বেতন ও পদোন্নতি লাভ করতে পারেন। এমনকি আধিকারিকদের সঙ্গে সম্পর্ক ভালো হবে। অক্টোবরের পর চাকরিতে স্থান পরিবর্তন করতে পারেন। ইচ্ছামতো চাকরির সন্ধান পাবেন।

বাৎসরিক রাশিফল-২০২১।। সিংহ ও কন্যা রাশি 3

বছরের শুরুতে কারও সঙ্গে দেখা হতে পারে ও তাঁর প্রতি মনে ভালোবাসা জেগে উঠতে পারে। মে মাসেরর আগে সেই ব্যক্তিকে নিজের মনের কথা জানালেই সুফল পাবেন। দাম্পত্য জীবনে তৃতীয় কোনও ব্যক্তির আগমনে নিজেদের মধ্যে মতভেদ সৃষ্টি হবে। স্বাস্থ্যের বিশেষ যত্ন জরুরি।

ব্যবসা ক্ষেত্রে রাহুর প্রভাব থাকায় এই রাশির জাতকদের জন্য ২০২১ সালে কাজের ক্ষেত্রে বাধা সৃষ্টি হবে। আর্থিক দিক দিয়ে সিংহ রাশির মানুষদের জন্য এই বছর অত্যন্ত শুভ। আটকে থাকা কাজ দ্রুততার সঙ্গে শেষ হবে। জমিতে বিনিয়োগের ক্ষেত্রে লাভবান হবেন। কাজের চাপ বাড়বে। মে থেকে অক্টোবরের মধ্যে কোনও বড়সড় বিনিয়োগের কথা না ভাবাই বিদ্ধিমানের কাজ। এমনকি শেয়ার বাজারেও লগ্নির কথা ভাববেন না, ক্ষতি হতে পারে। বছরের শেষের মাসে আর্থিক পরিস্থিতি আরও উন্নত হবে।

পারিবারিক জীবন চ্যালেঞ্জের মুখোমুখি হবে। এর ফলে মানসিক অবসাদ থাকবে। বছরের শেষে বাড়ীতে অনুষ্ঠান আয়োজিত হতে পারে। পরিবারে নতুন অতিথি আগমনের ফলে আনন্দের পরিবেশ থাকবে। প্রেম ও বিবাহের জন্য বছর ঠিক-ঠাক। সময়ের সঙ্গে সঙ্গে সম্পর্কে দূরত্ব ও নৈকট্য দেখা দেবে। অযথা বিবাদ এড়িয়ে চলার চেষ্টা করুন।

বাৎসরিক রাশিফল-২০২১।। সিংহ ও কন্যা রাশি 4কন্যা- কর্মক্ষেত্রে নতুন ব্যক্তির সঙ্গে দেখা হতে পারে ফলে আপনার সুবিধা হবে অনেক ক্ষেত্রে । বড় কোনও প্রকল্প হাতে আসায় কাজে বৃদ্ধি হবে। উন্নতির সুযোগ হবে নতুন নতুন। বছরের মধ্যভাগে নতুন কোনও কাজ করবেন না, ক্ষতি হতে পারে। চাকরিজীবীরা নতুন চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। নতুন চাকরিতে অধিক সাবধানতা অবলম্বন করতে হবে।

কন্যা রাশির মানুষদের তৃতীয় স্থানে কেতু ও নবম স্থানে রাহুর গোচর থাকবে। এ বছর আর্থিক পরিস্থিতি উন্নত হবে। বছরের মধ্যভাগে জমি ও বাড়ী কেনা লাভজনক। ব্যবসায় লাভ হবে ও বহু বছর ধরে আটকে থাকা টাকা ফিরে পাওয়ায় আর্থিক পরিস্থিতি আরও মজবুত হবে। অক্টোবর থেকে আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। তবে ব্যয় কমাতে চেষ্টা করুন।

দাম্পত্য জীবনে সম্পর্ক মধুর থাকবে। বছরের মধ্যভাগ পর্যন্ত পারস্পরিক অবসাদ থাকতে পারে, এর ফলে দম্পতিদের মধ্যে ভুল বোঝাবুঝি বাড়বে। বছরের শেষে সম্পর্কে পারস্পরিক সামঞ্জস্য থাকবে। স্বাস্থ্যে মিশ্র প্রভাব লক্ষ্য করা যাচ্ছে। বছরের মধ্যভাগে সাবধানতা অবলম্বন অত্যন্ত জরুরি।
এ বছর পারিবারিক জীবন খুব ভালো কাটবে। সদস্যদের মধ্যে সম্পর্কের তিক্ততা কমবে ও ভালোবাসা বাড়বে। বছরের শেষে ধর্মীয় অনুষ্ঠান আয়োজিত হতে পারে। কাউকে ভালোবেসে থাকলে রোম্যান্টিক ভাবে নিজের ভালোবাসা ব্যক্ত করুন এ বছর।

Previous articleগোশালায় বসে পড়াশোনা করেও দুর্দান্ত রেজাল্ট, বিচারপতি হয়ে তাক লাগালেন দুধওয়ালার মেয়ে সোনাল
Next article২০২০ যাঁদের কেড়ে নিল খড়গপুর, মেদিনীপুর, ঝাড়গ্রাম, ডেবরা, সবং, পিংলা, বেলদা, ঘাটালে