দৈনিক সংক্রমন কমল জেলায় বাড়ল গ্রামীন এলাকায়! ডেবরা, খড়গপুর গ্রামীনে বাড়ছে আক্রান্তের সংখ্যা, দাসপুর ঘাটালে বহাল করোনা

The number of infected people in Kharagpur town is more than 30. Two or three people have been infected in Talbagicha, Inda, Malanch, Nimpura, Bulbulchati, Gobindnagar and railway areas. 5 people have been affected in Kaushalya area. One person has been attacked in IIT Campus, Balaji Mandir, Golkhuli, Golbazar, Sanjowal, Mirpur, Bhabanipur, Jhapetapur, Srikrishnapur, Rams Heritage, etc.

1692
দৈনিক সংক্রমন কমল জেলায় বাড়ল গ্রামীন এলাকায়! ডেবরা, খড়গপুর গ্রামীনে বাড়ছে আক্রান্তের সংখ্যা, দাসপুর ঘাটালে বহাল করোনা 1

নিজস্ব সংবাদদাতা: একলাফে অর্ধেকেরও বেশি সংক্রমন কমল পশ্চিম মেদিনীপুর জেলায়। গত ১৯ তারিখ যে সংক্রমন ২২১ জন ছিল তা ২০শে এপ্রিল নেমে এল ১০৮ জনে যদিও পরীক্ষা তুলনামূলক কম হওয়ার কারণেই আক্রান্তের সংখ্যা কমেছে বলেই মনে করছেন অনেকে। তবে আক্রান্তের সংখ্যা কম হলেও আক্রান্তের হারে খুব বেশি হেরফের হয়নি খড়গপুর ও মেদিনীপুর শহরে বরং আক্রমন বেড়েছে গ্রামীন এলাকায় বিশেষ করে খড়গপুর গ্রামীন, ডেবরা ও শালবনী এলাকায় নতুন নতুন সংক্রমন ধরা পড়েছে। সংক্রমন বহাল রয়েছে ঘাটাল দাসপুর এলাকায়।

দৈনিক সংক্রমন কমল জেলায় বাড়ল গ্রামীন এলাকায়! ডেবরা, খড়গপুর গ্রামীনে বাড়ছে আক্রান্তের সংখ্যা, দাসপুর ঘাটালে বহাল করোনা 2

খড়গপুর শহরে এদিন সংক্রমনের আওতায় আসা মানুষের সংখ্যা ৩০ জনেরও বেশি। তালবাগিচা, ইন্দা, মালঞ্চ, নিমপুরা, বুলবুলচটি, গোবিন্দনগর এবং রেল এলাকায় ২ বা ৩ জন করে আক্রান্ত হয়েছেন। কৌশল্যা এলাকায় আক্রান্ত হয়েছেন ৫জন। ১জন করে আক্রান্ত হয়েছেন আইআইটি ক্যাম্পাস, বালাজি মন্দির, গোলখুলি, গোলবাজার, সাঁজোয়াল, মিরপুর, ভবানীপুর, ঝাপেটাপুর, শ্রীকৃষ্ণপুর, রামস হেরিটেজ, ইত্যাদি এলাকায় একজন করে আক্রান্ত হয়েছেন।

দৈনিক সংক্রমন কমল জেলায় বাড়ল গ্রামীন এলাকায়! ডেবরা, খড়গপুর গ্রামীনে বাড়ছে আক্রান্তের সংখ্যা, দাসপুর ঘাটালে বহাল করোনা 3

মেদিনীপুর শহরে এদিন আক্রান্ত হয়েছেন প্রায় ১৫জন। আক্রমনের খবর পাওয়া গেছে ক্ষুদিরাম নগর, রাঙামাটি, তাঁতিগেড়িয়া, নজরগঞ্জ, হাতারমাঠ, বল্লভপুর, পাহাড়িপুর, বক্সীবাজার, ধর্মা, বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয় আবাসন, মেদিনীপুর মেডিক্যাল কলেজ ছাড়াও শহরের আরও কয়েকটি এলাকা থেকে।

খড়গপুর গ্রামীন এলাকায় শুধুমাত্র সতকুইতেই আক্রান্ত হয়েছেন ৪জন। এছাড়া জকপুর এবং রাধানগর জকপুরে ২জন আক্রান্ত হয়েছেন। সাঁকোয়া গ্রামে ২জন আক্রান্ত হয়েছেন। এছাড়া মাতকাতপুর, আম্বা, ওয়ালিপুর এলাকায় ১জন করে আক্রান্ত হয়েছে। অন্যদিকে ডেবরার পানিগেড়িয়া অর্জুনি, পশ্চিম বেগুনি চকশ্যামপুর, ঝিকুরিয়া, গৌরাঙ্গপুর বালিচক, ঘোলাই, মানখন্ড, কুলিয়া এবং ডেবরা এসএসএইচ তে একজন করে আক্রান্ত হয়েছেন। খড়গপুর মহকুমার বেলদা সুজাপল্লি, মোহনপুর থেকে একজন করে আক্রান্তের খবর পাওয়া গেছে। দাঁতনের করকপুর ও পিংলা থানার জলচকেও একজন সংক্রমিত হয়েছেন।

মেদিনীপুর সদর মহকুমার গড়বেতার মৌলাড়া, শালবনীর ট‍্যাঁকশাল কলোনিতে ৫ জন ও ভাদুতলার একই পরিবার থেকে ২জন আক্রান্ত হয়েছেন। বুনচা, জিন্দাল ক্যাম্পাস এলাকা থেকে ১জন করে আক্রান্তের সন্ধান মিলেছে। গোয়ালতোড়ের মাকলিতেও আক্রান্ত ১জন।

সংক্রমন যথারীতি বহাল রয়েছে ঘাটাল মহকুমা এলাকায়। ঘাটালের হরিদাসপুরে একই পরিবারে ২জন ছাড়াও, কাতান, কলাগেছিয়া,কোননগর, মুলগ্রাম, দন্ডিপুর থেকে আক্রান্তের খবর মিলেছে। দাসপুর থানার বৈদমপুর, বৈকুণ্ঠপুর, গোকুলনগর, বেলিয়াঘাট, রানিচক, রামজঙ্গল, জোতঘনশ্যাম, উত্তর গোবিন্দনগর, সানাট এলাকায় এক বা একাধিক আক্রান্তের সন্ধান মিলেছে। চন্দ্রকোনার ক্ষীরপাই, গোহালসিনিতে আক্রান্তের সন্ধান মিলেছে।

Previous articleনির্বাচনের আগের দিনই বিজেপি কর্মীর বাড়ির পাশ থেকে বোমা উদ্ধার, আতঙ্ক কালিয়াগঞ্জে
Next articleকরোনা আক্রান্ত অধীর রঞ্জন চৌধুরী;করোনা থাবা বসাল মদন মিত্রের শরীরেও