আত্মহত্যা নয় সুশান্তকে খুন করেছেন দাউদ ইব্রাহিমের গ্যাং, বিস্ফোরক দাবি প্রাক্তন গোয়েন্দা অফিসারের

198
আত্মহত্যা নয় সুশান্তকে খুন করেছেন দাউদ ইব্রাহিমের গ্যাং, বিস্ফোরক দাবি প্রাক্তন গোয়েন্দা অফিসারের 1

ওয়েব ডেস্ক : “আত্মহত্যা নয় বরং দাউদ ইব্রাহিমের গ্যাংয়ের হাতে খুন হয়েছেন সুশান্ত সিং রাজপুত!” এমনই বিস্ফোরক মন্তব্য করে নেটিজেনদের চমকে দেন প্রাক্তন গোয়েন্দা আধিকারিক এনকে সুদ। তাঁর দাবি, সুশান্তকে এমনভাবেই খুন করা হয়েছে যাতে আত্মহত্যা নাকি খুন তা কোনোভাবেই বোঝা সম্ভব না হয়। ফলে কোনও পেশাদার খুনি ছাড়া এভাবে ঠান্ডা মাথায় খুন করা কোনোমতেই সম্ভব নয়৷ একদিকে যখন সোশ্যাল মিডিয়ায় সুশান্তের মৃত্যু রহস্য কিনারায় সিবিআই তদন্তের দাবি উঠেছে, ঠিক সেই সময় প্রাক্তন গোয়েন্দা অফিসার এনকে সুদ এর এমন বিস্ফোরক দাবিতে চমকে উঠেছেন গোটা দেশ।

সুদের দাবি, দাউদের গ্যাংয়ের কোনও শাগরেদই খুন করেছেন সুশান্তকে। কারণ, গত কয়েক মাস ধরেই সুশান্তকে হুমকি দেওয়া হচ্ছিল। সে কারণে গত ৬ মাসে তিনি প্রায় ৫০ বার সিমকার্ড বদলে ফেলেছিলেন। এমনকি কেউ তাঁকে খুন করে ফেলতে পারে, এই আশঙ্কায় সে গাড়িতে ঘুমোতেন৷ এমনকি মৃত্যুর আগের রাতে অভিনেতার সিসিটিভি ক্যামেরা বন্ধ থাকে। এটা কোনোভাবেই কাকতালীয় হতে পারে না৷ এমনকি সুশান্তের খুনের কথা তার বাড়ির পরিচারকও জানতো বলেই তার দাবি৷ এছাড়া মনে করা হচ্ছে এমন কেউ সুশান্তকে খুন করেছেযাকে সুশান্ত ভালোভাবেই চিনতেন। সেই সাথে সুশান্তের পোষ্য ফাঁজও তাকে চিনতো নইলে অপরিচিত কেউ বাড়িতে ঢুকলে সে চিৎকার করতো। কিমতু এক্ষেত্রে ফাঁজ কোনোরকম চিৎকার করেনি। সেক্ষেত্রে প্রাক্তন গোয়েন্দা আধিকারিকের দাবি, হয় খুনী ফাঁজের পূর্ব পরিচিত অথবা খুনের সময় তাকে অন্য ঘরে আটকে রাখা হয়েছিল।

আত্মহত্যা নয় সুশান্তকে খুন করেছেন দাউদ ইব্রাহিমের গ্যাং, বিস্ফোরক দাবি প্রাক্তন গোয়েন্দা অফিসারের 2

বরাবরই বলিউডের রাশ গ্যাংস্টার দাউদের হাতেই রয়েছে। তার ওপর বলিউডের নির্দিষ্ট কিছু পরিবারের সাথে দাউদের সম্পর্ক বেশ ভালো। ফলে সেক্ষেত্রে পেশীবল, অর্থ ও উচ্চপদে আসীনদের সঙ্গে ঘনিষ্ঠ যোগাযোগের মাধ্যমে দাউদ এখনও মুম্বইয়ের অপরাধ জগৎকে নিয়ন্ত্রণ করে। সুতরাং সুশান্তের সাথে দাউদের নিজিস্ব কোনো শত্রুতা না থাকলেও হতেই পারে কোনো বিশেষ ব্যক্তি কিংবা পরিবারের ইচ্ছাতেই সুশান্ত সিং রাজপুতকে খুন করতে তার পিছনে উঠে পড়ে লেগেছিল দাউদ ও তার দলবল৷ তার ফল স্বরূপই হয়তো ঠান্ডা মাথায় খুনের প্ল্যান করা হয়।

প্রসঙ্গত, দাউদ ইব্রাহিমের সঙ্গে গ্ল্যামার জগতের সম্পর্কের কথা অনেকেই জানেন। অতীতেও বলিউড ইন্ডাস্ট্রির প্রভাবশালী ব্যক্তিত্বরা দাউদের নামে কাঁপতেন। সেকথাও অবশ্য কারও অজ্ঞাত নয়! তবে বর্তমানে বলিউডের অন্দরে দাউদের অবাধ বিচরণ। সেই সাথে বেশ কিছু জনপ্রিয় অভিনেতা পরিচালকের সাথে তার ওঠাবসা৷ তাদের মদতেই মুম্বাইতে আজও রাজত্ব করছে দাউদ। ফলে যেহেতু এনকে সুদ একজন প্রাক্তন গোয়েন্দা আধিকারিক সেহেতু তার দৃষ্টিভঙ্গি সাধারণ মানুষের থেকে একেবারেই আলাদা। ফলে তাঁর এই বিস্ফোরক দাবিকে কেউ নস্যাৎও করছেন না। ফলে তার দাবি, সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর সঙ্গে গভীরভাবে আন্ডারওয়ার্ল্ডের যোগ রয়েছে।

Previous articleফের শ্যুট আউট বারাকপুর এলাকায়, গুলিতে মৃত্যু কলেজ ছাত্রর
Next articleপুলিশ ঠিকই করেছে, বিতর্কের মধ্যেই এনকাউন্টারকে সমর্থন করে বিবৃতি গ্যাং স্টারের বিকাশ দুবের বাবার