হয়রানি অব্যাহত ব্লকেও, ড্রাইভিং লাইসেন্স করার জন্য বহু মানুষ লাইন দিয়েও খালি হাতে বাড়ি ফিরলো

233
হয়রানি অব্যাহত ব্লকেও, ড্রাইভিং লাইসেন্স করার জন্য বহু মানুষ লাইন দিয়েও খালি হাতে বাড়ি ফিরলো 1
হয়রানি অব্যাহত ব্লকেও, ড্রাইভিং লাইসেন্স করার জন্য বহু মানুষ লাইন দিয়েও খালি হাতে বাড়ি ফিরলো 2

জীতেন দোলই, বালিচক, পশ্চিম মেদিনীপুর :- হয়রানি অব্যাহত ব্লকেও ।  ড্রাইভিং লাইসেন্স করতে এসে বহু মানুষ হয়রানি শিকার হল আজ,বুধবার ।  উল্যেখ, জেলার পরিবহন দফতরের উদ্যোগে প্রতিটি ব্লকে ক্যাম্প করে লাইসেন্স দেওয়ার উদ্যোগে নিয়েছেন । জেলার দূর-দূরান্ত থেকে মহকুমা অফিসে গিয়ে লাইসেন্স করতে নাকাল এবং কিছুক্ষেত্রে দালালের খপ্পরে পড়ে সাধারণ মানুষ যাতে না সমস্যার মুখে পড়ে, সেই কথা মাথায় রেখে এই সিদ্ধান্ত ।

হয়রানি অব্যাহত ব্লকেও, ড্রাইভিং লাইসেন্স করার জন্য বহু মানুষ লাইন দিয়েও খালি হাতে বাড়ি ফিরলো 3

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
সেইমতো পূর্ব বিজ্ঞপ্তি অনুযায়ী এই দিন ডেবরা ব্লক অফিসে বহু মানুষ উপস্থিত হন লাইসেন্স করার জন্য ।  সকাল থেকে প্রথমে বালিচক ভজহরি হাই স্কুল ময়দানে প্রায় হাজার খানেক মানুষ লাইন দেন সঙ্গে কিছু মহিলা আবেদন কারীও উপস্থিত ছিলেন । পরে বেলা বারোটা পর অফিস সূত্রের জানানো হয়, শুধুমাত্র যারা আগে থাকে অনলাইনে আবেদন করেছে এবং ডেবরা ব্লকে আজকের ক্যাম্প এর জন্য স্লট বুকিং করেছেন তাদেরই আজ পদ্ধতি অনুযায়ী লার্নিং লাইসেন্স দেওয়া হবে ।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
ফলে বহু মানুষ সকাল থেকে লাইন দিয়েও তাঁদের খালি হাতে বাড়ি ফিরতে হয় ।  লাইনে থাকা বহু মানুষ জানান, পূর্ব বিজ্ঞপ্তিতে শুধুমাত্র তারিখ ও সময় ছাড়া, স্পষ্ট ভাবে সমস্ত নিয়ম ও পদ্ধতি না জানানোর জন্য হয়রানির শিকার হল তারা ।  এই দিন জেলা পরিবহন দফতরের এক কর্মী জানান, পরে আবার এই ধরণের ক্যাম্প করা হবে ।