ডেবরায় নতুন জায়গায় সংক্রমন, করোনা ঝড়ে দাঁতনও! পিংলা সবংয়ে কিছুটা রেহাই

1460
ডেবরায় নতুন জায়গায় সংক্রমন, করোনা ঝড়ে দাঁতনও! পিংলা সবংয়ে কিছুটা রেহাই 1

নিজস্ব সংবাদদাতা: মাস পয়লার রিপোর্টে পশ্চিম মেদিনীপুরের ডেবরা থানা এলাকায় কিছুটা স্বস্তির হলেও ২রা অক্টোবর বদলে গেল চিত্রটা। এদিন এক লাফে ডেবরায় ৯ জন আক্রান্তে সন্ধান মিলেছে আর সেই রিপোর্ট বলছে পুরানো জায়গার পাশাপাশি কিছু নতুন এলাকায় থাবা বসাচ্ছে করোনা। গত কয়েকদিন ঢিমে তালে সংক্রমন ছড়িয়েছিল ডেবরায়। আক্রান্ত এলাকা গুলির মধ্যে উল্লেখযোগ্য ছিল ডুঁয়া, বালিচক, ভোগপুর ইত্যাদি এলাকায়। ব্লকের দক্ষিন দিক ছড়িয়ে এবার সংক্রমন মধ্য এবং উত্তরভাগেও।

ডেবরা ৫/১ কানুরামে একই পরিবারের ৭৪ বছরের বৃদ্ধ ও তাঁর পরিবারের ৫৪ এবং ৫৭ বছরের প্রৌঢ় ও প্রৌঢ়া আক্রান্ত হয়েছেন। ওই গ্রাম পঞ্চায়েতেরই চক নরসিং ও চক শাহবাজে ৩৬ বছরের গৃহবধূ ও ৬৫ বছরের বৃদ্ধ আক্রান্ত হয়েছেন। ৫/১ বরাগড়ে আক্রান্ত ৩২ বছরের যুবকও। সত্যপুর গ্রামপঞ্চায়েতের রাধকান্তপুরে ৩৪ বছরের এক যুবকের আক্রান্ত হওয়ার সন্ধান মিলেছে । এছাড়া ভবানীপুর গ্রাম পঞ্চায়েতের পন্ডত গ্রামে ২৪ এবং ২৫ বছরের দুই যুবক আক্রান্ত।

ডেবরায় নতুন জায়গায় সংক্রমন, করোনা ঝড়ে দাঁতনও! পিংলা সবংয়ে কিছুটা রেহাই 2

এদিনেও ভাল অবস্থানে সবং ও পিংলা। সবংয়ের কেবলমাত্র চাউলকুড়ির খড়িকাতে ২৭ বছরের এক যুবক আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। অন্যদিকে পিংলার জামনাতে ৪৪ বছরের এক ব্যক্তি এবং নারাঙ্গাদীঘিতে ৫১ বছরের এক ব্যক্তি আক্রান্ত হয়েছেন।

আরও পড়ুন -  নেহার বিয়ের পোশাক নিয়ে 'নকল' এর তকমা নেটিজেনদের, সোশ্যাল মিডিয়া কটাক্ষের মুখে নেহা কক্কর

এ মাসের প্রথম দিনের মতই দ্বিতীয় দিনেও দাঁতনে সংক্রমন ঝড় অব্যাহত রয়েছে। আক্রান্ত হয়েছেন ১৫ জন। দাঁতনের তররুই গ্রাম পঞ্চায়েতের পানসোলা গ্রামের একই পরিবারের ৩৮ বছরের মহিলা, ১৬ এবং ১৮বছরের দুই তরুণ সহ তিনজন আক্রান্ত। ওই পানসোলাতেই আক্রান্ত হয়েছেন ৩২ বছরের আরেক যুবক। তররুই গ্রাম পঞ্চায়েতেরই সিংগদাতে আক্রান্ত ৪৬বছরের মহিলা। দাঁতনের ভবানীপুর গ্রামপঞ্চায়েতের সস্তনগরে ৫ বছরের শিশু ও ৪৬ বছরের পুরুষ আক্রান্ত হয়েছেন। ওই গ্রামেই ৬৭ বছরের মহিলা এবং ৩৫ বছরের যুবক। আবার একই গ্রাম পঞ্চায়েতের মানিকডাঙর গ্রামে আক্রান্ত হয়েছেন ১৪ বছরের কিশোর।

আরও পড়ুন -  পশ্চিম মেদিনীপুরের দাসপুরে করোনা পজিটিভ, গোটা গ্রাম সিল করে দিল পুলিশ, শোকার্ত পরিবারে সান্ত্বনা দেওয়ার প্রতিবেশি নেই

পরের সংক্রমন ছড়িয়েছে দাঁতনের আলিকশা গ্রাম পঞ্চায়েত এলাকায়। ওখানকার তকিনগরে একই পরিবারের ৫৭ এবং ৪৮ বছরের দম্পত্তি আক্রান্ত হয়েছেন।ওই গ্রামেই আলাদা করে আক্রান্ত হয়েছেন ৫৭ বছরের এই ব্যক্তি। একই গ্রাম পঞ্চায়েতের বড়া গ্রামে ৫২ বছর বয়সী মহিলা আক্রান্ত হয়েছেন। দাঁতন সদরে আক্রান্ত ৩৩বছরের যুবক। এদিন বেলদার পরিস্থিতি বেশ ভাল। মাত্র ৩ আক্রান্তের সন্ধান মিলেছে এদিন। রানীসরাইতে ২২বছরের যুবক ও ২৬ বছর বয়সী তরুনী আক্রান্ত হয়েছেন। মান্ন্যা গ্রামে এক ২৬ বছরের যুবক আক্রান্ত বলে খবর পাওয়া গেছে।