প্যানিক অ্যাটাক হয় দীপিকার, শনিবার জেরায় স্ত্রীর পাশে থাকতে চেয়ে NCB-কে আবেদন রনবীর সিংয়ের

222
প্যানিক অ্যাটাক হয় দীপিকার, শনিবার জেরায় স্ত্রীর পাশে থাকতে চেয়ে NCB-কে আবেদন রনবীর সিংয়ের 1

ওয়েব ডেস্ক : সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্ত করতে গিয়ে বলিউডে একের পর এক মাদক যোগের হদিশ মিলেছে। সুশান্তের মৃত্যুর পরই NCB-র তদন্তে উঠে এসেছে একাধিক মাদকযোগ। মাদকযোগে সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ করার পর এই মূহুর্তে রিয়া ও তাঁর ভাইকে গ্রেফতার করেছে NCB। তবে শুধুমাত্র রিয়া ও শৌভিক নয়, মাদক যোগের তদন্তে নেমে ইতিমধ্যেই NCB-র তরফে মাদক যোগে মুম্বাই এবং গোয়া থেকে মোট ১৭ জন মাদক পাচারকারীকে গ্রেফতার করেছে NCB। এবার সেই তালিকায় নাম জড়িয়েছে বলিউডের প্রথম সারির মহিলাবাহিনীর। রিয়া এবং জয়া সাহার চ্যাটের সূত্র ধরেই মাদক যোগে দীপিকা, সারা, শ্রদ্ধা, রাকুল প্রীত প্রমুখ প্রথম সারির অভিনেত্রীদের নাম উঠে এসেছে। ইতিমধ্যেই তাদের জিজ্ঞাসাবাদের জন্য সমন পাঠিয়েছে NCB।

আরও পড়ুন -  খড়গপুরে ফের লাফিয়ে বাড়ছে করোনা, দক্ষিনে বহাল দাপট, আক্রান্ত ২শিশু, আক্রান্ত বৃদ্ধরাও

এদিকে শুক্রবারই দীপিকাকে জিজ্ঞাসাবাদের জন্য NCB-র দফতরে হাজিরার জন্য সমন পাঠানো হয়েছিল। কিন্তু এদিন দীপিকা পাডুকন NCB-র দফতরে আবেদন জানিয়ে শনিবার হাজিরা দেওয়ার কথা বলেন। সে অনুযায়ী বৃহস্পতিবার রাতেই শুটিংয়ের মাঝপথে গোয়া থেকে মুম্বাই চলে এসেছেন দীপিকা। তবে শনিবার অভিনেত্রীকে জেরার আগে শুক্রবার তাঁর স্বামী রনবীর সিং NCB আধিকারিকদের কাছে আবেদন করেন, যেহেতু দীপিকার প্রায়শই প্যানিক অ্যাটাক হয় তাই জিজ্ঞাসাবাদের সময় রণবীর সিংকে পাশে থাকতে দেওয়ার আবেদন জানান তিনি। তবে সূত্রের খবর, অভিনেতা আবেদন করলেও আইনত এই অনুরোধ রাখা কোনোভাবেই সম্ভব নয়।

প্যানিক অ্যাটাক হয় দীপিকার, শনিবার জেরায় স্ত্রীর পাশে থাকতে চেয়ে NCB-কে আবেদন রনবীর সিংয়ের 2

তবে NCB-র জিজ্ঞাসাবাদের ঘটনায় অভিনেত্রী যে বেশ খানিকটা ভয় পেয়েছেন তা বৃহস্পতিবার তাঁর মুখ দেখেই স্পষ্ট। বৃহস্পতিবার গোয়া থেকে মুম্বাই পৌঁছনোর পর মুম্বাই এয়ারপোর্টে দীপিকার চোখে মুখে ভয় স্পষ্ট। শক্ত করে ধরে ছিলেন স্বামী রণবীরের হাত। এদিকে শুক্রবার NCB-র দফতরে পৌঁছান দীপিকার ম্যানেজার কারিশমা প্রকাশ এবং অভিনেত্রী রাকুল প্রীত। শনিবার একদিনেই সারা আলি খান, শ্রদ্ধা কাপুর এবং দীপিকা পাডুকোনকে জেরা করবেন NCB৷ দীপিকার পাশাপাশি বৃহস্পতিবারই সারা কেও মা অমৃতা সিং এবং ভাই এর সাথে গোয়া থেকে মুম্বাই ফিরেছেন বলেই জানা গিয়েছে।