ফের ‘নাটক’ দিল্লি পুলিশের, জানাল ধরাই পড়েনি শাহরুখ

206
ফের 'নাটক' দিল্লি পুলিশের, জানাল ধরাই পড়েনি শাহরুখ 1
ফের 'নাটক' দিল্লি পুলিশের, জানাল ধরাই পড়েনি শাহরুখ 2

নিজস্ব সংবাদদাতা: দিল্লিতে  দাঙ্গা শুরুর দিনটা মনে আছে ? বিজেপি নেতা কপিল মিশ্র পুলিশকে চুপ থাকার নির্দেশ দেওয়ার পরেই দিল্লি পুলিশ কাঠের পুতুল হয়ে দাঁড়িয়ে ছিল আর পুলিশের সামনেই হাতে রিভলবার উঁচিয়ে ফায়ার করছিল! হ্যাঁ ঠিকই ধরেছেন ওই যুবকের গুলি এ ফোঁড় ও ফোঁড় করে দিয়েছিল হেড কনস্টেবল রতন লালের মাথা। রতন লালের দেহ লুটিয়ে পড়ার পরও টনক নড়েনি পুলিশের। অনেক পরে পুলিশ জানিয়েছিল আটক করা হয়েছে যুবককে। দিল্লি পুলিশ ওই যুবকের নাম বলেছিল মহম্মদ শাহরুখ।

ফের 'নাটক' দিল্লি পুলিশের, জানাল ধরাই পড়েনি শাহরুখ 3

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
অবাক কান্ড এখন ! ঘটনার পাঁচ দিন পর দিল্লি পুলিশ বলছে,  এখনও গ্রেপ্তার করা যায়নি যুবককে। এ যেন ছিল রুমাল হয়ে গেল বিড়াল! ব্যাপারটা এরকমই। এখন গ্রেপ্তারির তত্ত্বে ধামা চাপা দিয়ে বৃহস্পতিবারই এক সংবাদমাধ্যমকে দিল্লি পুলিশের আধিকারিক জানান, এখনও অধরাই দিল্লি হিংসায় জড়িত শাহরুখ। আর এখন জানা যাচ্ছে  শাহরুখের নাম নিয়েও সংশয় রয়েছে পুলিশি মহলেই।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
হিংসায় দিল্লিতে চলা হিংসার সময় পুলিশ ও সিএএ বিরোধী আন্দোলনকারীদের দিকে যখন পাথরবৃষ্টি হচ্ছিল তখন তাদের নেতৃত্ব দিতে দেখা যায় শাহরুখকে। ভিডিও ভাইরাল হওয়ার পর তার খোজ শুরু করে পুলিশ। প্রথমে জানা যায়, তার নাম মহম্মদ শাহরুখ । পরে বিভিন্ন সূত্র মারফত জানা যায়, দিল্লির সাহাদরা অঞ্চলের বাসিন্দা  শাহরুখের আসল নাম শাহরুখ চন্দ্রাল শুক্লা। ডাক নাম শাহরুখ। তবে তার পরিচয় নিয়ে এখনও ধন্দ রয়েছে। উল্লেখ্য, দিল্লিতে এই কদিনের অগ্নিগর্ভ হয়ে ওঠা পরিস্থিতিতে নিহত হন ৩৯ জন, গুলিবিদ্ধ  আহতের সংখ্যাই  প্রায় ৮০। আর সর্ব মোট আহত ৩০০।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
দিল্লির হাইকোর্ট দাঙ্গায় উস্কানি দাতাদের ভিডিও দেখিয়ে বলেছিলেন বিজেপি নেতা কপিল মিশ্র সহ সবার বিরুদ্ধে এফআইআর দায়ের করতে হবে। দিল্লি পুলিশ তা তো করেইনি উল্টে এখন বলছে আটক হওয়া শাহরুখ গ্রেপ্তারই হয়নি! অতঃপর কী মনে হচ্ছে শাহরুখের পদবীটাই গোলমালে ফেলে দিল পুলিশ কে ? 

Previous articleक्या 21 वीं विधानसभा में दंगे नहीं होंगे? मुझे डर है, सांसद देव
Next articleঅনিয়মিত দেরি, শিক্ষক শিক্ষিকাদের স্কুলের মাঠে দাঁড় করিয়ে শাস্তি অভিভাবকদের