শারীরিক অবস্থার অবনতি! শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন ঐশ্বর্য ও আরাধ্যা

80
শারীরিক অবস্থার অবনতি! শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন ঐশ্বর্য ও আরাধ্যা 1

ওয়েব ডেস্ক : গত রবিবার করোনা সংক্রমণ ধরা পড়ে ঐশ্বর্য রাই বচ্চন ও মেয়ে আরাধ্যার। কোনও উপসর্গ না থাকায় এতদিন বাড়িতেই হোম আইসোলেশনে ছিলেন মা ও মেয়ে। কিন্তু, শুক্রবার সকাল থেকে দুজনেরই সামান্য শ্বাসকষ্ট শুরু হওয়ায় দেরি না করে শুক্রবার সন্ধ্যাতেই তাদের নিয়ে যাওয়া হয়েছে নানাবতী হাসপাতালে। তাদের অবস্থা স্থিতিশীল। গত ১১ জুলাই থেকে করোনা সংক্রমণ নিয়ে ওই হাসপাতালেই ভর্তি রয়েছেন অমিতাভ বচ্চন ও তার পুত্র অভিষেক বচ্চন। তাঁদের করোনার উপসর্গ দেখা দেওয়ায় গোটা পরিবারের নমুনা পরীক্ষা করা হয়। সে সময় প্রথম রিপোর্টে ঐশ্বর্য ও আরাধ্যা সহ বাড়ির অন্যান্যদের রিপোর্ট নেগেটিভ আসে। কিন্তু এরপর রবিবার তাদের ফের টেস্ট করা হলে জানা যায় ঐশ্বর্য ও মেয়ে আরাধ্যাও করোনায় সংক্রমিত।

আরও পড়ুন -  শীঘ্রই বিয়ের পিঁড়িতে আদিত্য নারায়ণ, জানেন পাত্রী কে?

বর্তমানে বিগ বি এবং তাঁর পুত্র অভিষেক দুজনেই নানাবতী হাসপাতালে চিকিৎসাধীন। অমিতাভ বচ্চনের শারীরিক অবস্থার বিষয়ে মুম্বইয়ের নানাবতী হাসপাতালের পাবলিক রিলেশন অফিসার জানিয়েছেন, বর্তমানে তিনি আইসোলেশনে রয়েছেন। তবে তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল। করোনার মৃদু উপসর্গ তার মধ্যে রয়েছে৷ যেহেতু তাঁর অন্যান্য শারীরিক অসুস্থতাও রয়েছে সে কারণে তাকে আইসোলেশনে রাখা হয়েছে। এছাড়া অভিষেক বচ্চনের শারীরিক অবস্থাও স্থিতিশীল। তাঁরও কিছু মৃদু লক্ষণ রয়েছে। শীঘ্রই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে। তবে ঐশ্বর্য রাই বচ্চনের আচমকা হাসপাতালে ভর্তি হওয়ায় স্বাভাবিকভাবেই রক্তচাপ বেড়ে গিয়েছে তাঁর অনুরাগীদের। সকলেই তাঁর ও আরাধ্যার দ্রুত সুস্থতা কামনা করছেন।

এদিকে বচ্চন পরিবারের চারজন মারণ ভাইরাসে আক্রান্ত হলেও জয়া বচ্চন, মেয়ে শ্বেতা বচ্চন নন্দা, নভ্যা নভেলি ও অগস্থ্যার রিপোর্ট নেগেটিভ আসে৷ তবে ইতিমধ্যেই বিএমসির পক্ষ থেকে তাঁদের বাড়ি জলসাকে কনটেইনমেন্ট এরিয়া হিসেবে চিহ্নিত করা হয়েছে। গোটা বাড়ি স্যানিটাইজ করে সিল করা হয়েছে বলে জানা যাচ্ছে। এদিকে গত শনিবার করোনা আক্রান্ত হওয়ার কথা নিজেই টুইট করে জানান বিগ-বি। প্রিয় তারকার অসুস্থতার কথা শুনে চিন্তায় পড়ে গিয়েছিলেন ফ্যানেরা। তবে এখন তাঁর সুস্থতার কথা শুনে স্বাভাবিক ভাবেই স্বস্তিতে অনুরাগীরা।

শারীরিক অবস্থার অবনতি! শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন ঐশ্বর্য ও আরাধ্যা 2