দিঘার পথে মর্মান্তিক দুর্ঘটনায় বলি দুই, ভস্মীভূত ডাম্পার ও বাইক

340

ভীষ্মদেব দাশ, পূর্ব মেদিনীপুরঃ বাইক ও ডাম্পারের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল ২বাইক আরোহীর। আগুন ধরে ভস্মীভূত হল বাইক ও ডাম্পার। ঘটনাটি ঘটেছে ১১৬ বি জাতীয় সড়কের ওপর দিঘার অদূরে ঘেরসাইয়ের কাছে। দিঘার দিক থেকে আসা বাইককে ধাক্কা মারে দিঘামুখী একটি ডাম্পার। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ডাম্পারটি খুব গতিতেই আসছিল। যে কারণে নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে বাইকের সামনে। ডাম্পারের সামনে আটকে যায় বাইকটি। রাস্তার ওপর ছিটকে পড়েন দুই বাইক আরোহী। দুই বাইক আরোহীর মৃত্যু হয় দুর্ঘটনাস্থলেই।

আরও পড়ুন -  দূষণহীন পরিবেশ গড়তে নাগরিকদের ঘরোয়া গাছ বিতরণ

বাইক আটকে থাকা অবস্থায় কিছুটা এগিয়ে যায় ডাম্পারটি। রাস্তায় ঘষা লেগে আগুন ধরে যায় বাইকে। তারপর আগুন ছড়িয়ে পড়ে ডাম্পারে। বিপদ বুঝে চালক ডাম্পার থামিয়ে পালিয়ে বাঁচে। মুহূর্তের মধ্যেই ভস্মীভূত হয় বাইক ও ডাম্পারটি। দমকলের একটি ইঞ্জিন এসে আগুন নেভানোর পর নিয়ন্ত্রণে আসে পরিস্থিতি।

বৃহস্পতিবার রাতে প্রায় সোয়া দশটা নাগাদ দুর্ঘটনাটি ঘটেছে। ঘটনার পরই ব্যস্ততম দিঘার রাস্তার দুদিকেই আটকে পড়ে অন্যান্য যানবাহন। খবর পেয়ে ঘটনাস্থলে আসে দিঘা মোহনা কোস্টাল থানার পুলিশ। অগ্নিকান্ডের খবর যায় রামনগর দমকলে। ফতেপুর থেকে দমকল ইঞ্জিন ছুটে আসতে না আসতেই মিনিটদশেকের মধ্যে পুড়ে ছাই হয়ে যায় বাইক ও ডাম্পারটি। মিনিটকুড়ির মধ্যেই আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় দমকল বাহিনী। তার পরই স্বাভাবিক হয় যান চলাচল।

আরও পড়ুন -  পেঁয়াজ ১০০, কাল চোখের জলেই গৃহিনীরা বুথ মুখি

দুর্ঘটনায় মৃতদের পরিচয় গভীর রাত পর্যন্ত জানাতে পারেনি পুলিশ। তবে বাইকের নাম্বার দেখে মৃতেরা কলকাতার বাসিন্দা বলে অনুমান করা হচ্ছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে এবং মৃতদের নাম- ঠিকানা জানার চেষ্টা চলছে বলে জানিয়েছেন দিঘা মোহনা কোস্টাল থানার ওসি বিনয় মান্না।

দিঘার পথে মর্মান্তিক দুর্ঘটনায় বলি দুই, ভস্মীভূত ডাম্পার ও বাইক 1