দিঘা বেড়াতে এসে সর্বস্ব খোয়ালো পরিবার, দামী হোটেলের সিসিটিভি অকেজো, চুরিতে কর্মচারী যোগ থাকার সম্ভাবনা

262
দিঘা বেড়াতে এসে সর্বস্ব খোয়ালো পরিবার, দামী হোটেলের সিসিটিভি অকেজো, চুরিতে কর্মচারী যোগ থাকার সম্ভাবনা 1
দিঘা বেড়াতে এসে সর্বস্ব খোয়ালো পরিবার, দামী হোটেলের সিসিটিভি অকেজো, চুরিতে কর্মচারী যোগ থাকার সম্ভাবনা 2

নিজস্ব সংবাদদাতা: দিঘায় বেড়াতে এসে এক বিলাসবহুল হোটেলে গাঁটের কড়ি খসিয়ে থেকে সর্বস্ব খোয়ালেন এক পরিবার। দিঘা ভ্রমনের ওই পরিবারের তিক্ত অভিজ্ঞতা প্রশ্ন তুলে দিয়েছে পর্যটকদের নিরাপত্তা নিয়েই । ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে দিঘার অভিজাত হোটেল ডলফিনে।  চোরেরা হাতিয়ে নিয়ে গেছে পর্যটক পরিবারের টাকা, মোবাইল।

দিঘা বেড়াতে এসে সর্বস্ব খোয়ালো পরিবার, দামী হোটেলের সিসিটিভি অকেজো, চুরিতে কর্মচারী যোগ থাকার সম্ভাবনা 3

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
কলকাতার বাগুইহাটির বাসিন্দা পেশায় কম্পিউটার ব্যবসায়ী  সন্দীপ গাঙ্গুলি জানিয়েছেন গত বুধবার স্ত্রী এবং দুই মেয়েকে নিয়ে তিনি দিঘায় এসেছিলেন। তাঁদের পরিকল্পনা ছিল কয়েকটা দিন দিঘায় ছুটি কাটাবেন, হৈ হুল্লোড় করবেন। কিন্তু বৃহস্পতিবার রাতেই সেই আশা ভঙ্গ হয়েছে তাঁদের। ওই রাত দুটো নাগাদ তাঁদের রুমে এই চুরির ঘটনা ঘটে এবং প্রায় নগদ ২০হাজার টাকা সহ অন্যান্য জিনিস চুরি হয়ে যায়।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
সন্দীপরা যে হোটেলে ছিলেন তা ওল্ড দিঘার একটি অভিজাত হোটেলের মধ্যেই পড়ে। ব্যারিস্টার কলোনির ওই হোটেলে রীতিমত ভালো ভাড়া গুনতে হয় পর্যটকদের। সেই ডলফিন হোটেলের বাগান লাগোয়া ৩০৪ নম্বর ঘরে উঠেছিল এই  পরিবার।বৃহস্পতিবার রাতে খাওয়া-দাওয়া শেষ করে দরজা-জানালা বন্ধ করে ঘুমিয়ে পড়েছিলেন তাঁরা।আর গভীর রাতে ঘুম ভাঙতেই দেখেন ঘরের ব্যালকনির দরজা খোলা।ব্যাগপত্র মেঝেতে ছড়ানো৷রাতেই এ ব্যাপারে হোটেল কর্তৃপক্ষকে জানান সন্দীপবাবু।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
খবর যায় থানায়।রাতেই হোটেলে এসে ঘুরে যায় পুলিশও। দিঘা মোহনা কোস্টাল থানার ওসি সঞ্জয় মাইতি বলেন,”এই ঘটনায় নগদ ১৯ হাজার ৭০০ টাকা এবং একটি দামী মোবাইল চুরি যাওয়ার অভিযোগ জমা পড়েছে।আমরা ঘটনার তদন্ত শুরু করেছি।” পুলিশ তদন্তে নেমে জেনেছে বাগান লাগোয়া হোটেলের ওই অংশের সিসিটিভি ক্যামেরা অকেজো।যে কারণে সিসিটিভির ফুটেজে চোরদের কোনও হদিশ পাওয়া যায়নি।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
এই চুরিতে হোটেল কর্মীচারীদের যোগ রয়েছে বলে মনে করছে পুলিশ।হোটেল কর্তৃপক্ষের মদত ছাড়া এই চুরি সম্ভব না বলে দাবি সন্দীপ ও তাঁর স্ত্রী-মেয়েদের।হোটেল কর্তৃপক্ষের ভূমিকা খতিয়ে দেখার আবেদন পুলিশে জানিয়েছেন তাঁরা।সন্দীপ বলেন,” ঘরের সব দরজা-জানালা বন্ধ ছিল।জানালার ফাঁক দিয়ে কোনওভাবে জানালা দিয়ে ক্লোরোফর্ম জাতীয় কোনও রাসায়নিক স্প্রে করে ব্যালকনির দরজা খুলেই চোরেরা ঘরে ঢুকে চুরি করে চম্পট দিয়েছে৷”পুলিশের অনুমান, চোরেরা হোটেল বাগানের নারকেল গাছ বেয়ে তিনতলার এই ঘরে ঢুকেছে।বাগানের সিসিটিভি ক্যামেরা খারাপ এই খবরও জানা ছিল তাদের।যদিও বিষয়টি নিয়ে মুখ খুলতে রাজি হয়নি হোটেল কর্তৃপক্ষ।
       

Previous articleখড়গপুরে বাড়ি ভেঙে এক আসন্নপ্রসবা সহ আহত পাঁচ, তিনজন ভর্তি হাসপাতালে
Next articleগোয়ালতোড়ে বিধবা যুবতীকে গলার নলি কেটে খুন, পরকীয়া রহস্যের খোঁজে পুলিশ