শালবনীর মন্দিরে পয়সার হরি লুট! কমিশনের নিয়ম ভেঙেই বাইক র‍্যালি, দিলীপ ঘোষের বিরুদ্ধে অভিযোগ দায়ের করল তৃনমূল

452
শালবনীর মন্দিরে পয়সার হরি লুট! কমিশনের নিয়ম ভেঙেই বাইক র‍্যালি, দিলীপ ঘোষের বিরুদ্ধে অভিযোগ দায়ের করল তৃনমূল 1
শালবনীর মন্দিরে পয়সার হরি লুট! কমিশনের নিয়ম ভেঙেই বাইক র‍্যালি, দিলীপ ঘোষের বিরুদ্ধে অভিযোগ দায়ের করল তৃনমূল 2
সন্ধ্যার পরও প্রচার, প্রচারে বাইক

নিজস্ব সংবাদদাতা: মাঝে মাত্র একটি দিন, শুক্রবার রাত পোহালেই নির্বাচন মেদিনীপুর বিধানসভা কেন্দ্রের। নিয়ম অনুযায়ী বৃহস্পতিবার বিকাল ৫ টার সময় শেষ হয়ে যাওয়ার কথা প্রথম দফা নির্বাচনের প্রকাশ্য প্রচার। কিন্তু তারপরেও বিজেপির রাজ্য সভাপতি তথা মেদিনীপুরের সাংসদ প্রচার চালিয়ে গেছেন বলে অভিযোগ। শুধু তাই নয় কমিশনের নির্দেশ অমান্য করেই শতাধিক বাইক তাঁর রোড-শো তে অংশ নিয়েছে এমনই অভিযোগ এনে নির্বাচন কমিশনের দ্বারস্থ হল পশ্চিম মেদিনীপুর জেলা তৃনমূল।

পশ্চিম মেদিনীপুরের যুব তৃনমূল নেতা তথা শালবনী তৃনমূল নেতা সন্দীপ সিংহ জানিয়েছেন মেদিনীপুর বিধানসভার অংশ হিসাবে রয়েছে শালবনী থানা এলাকার বেশ কিছুটা অংশ। সেই এলাকার ধান্যশোল এলাকায় বিজেপি প্রার্থী শমিত দাসের সমর্থনে প্রচারে রোড-শোয়ে অংশ নিয়েছিলেন দিলীপ ঘোষ। ওই এলাকার বেনাচাপড়া থেকে কাশীজোড়া প্রচার করেছেন তিনি সময় পেরিয়ে যাওয়ার পরও।

শালবনীর মন্দিরে পয়সার হরি লুট! কমিশনের নিয়ম ভেঙেই বাইক র‍্যালি, দিলীপ ঘোষের বিরুদ্ধে অভিযোগ দায়ের করল তৃনমূল 3

সিংহ আরও অভিযোগ করেন, এই প্রচার চলাকালীন নির্বাচন কমিশনের নিয়ম-নীতি উড়িয়ে দিয়ে হরি মন্দিরের খুচরা পয়সা হরিলুট দিয়েছেন যা নির্বাচনী বিধি ভঙ্গের সামিল। তৃনমূলের পক্ষ থেকে আরও অভিযোগ করা হয়েছে যেখানে নির্বাচন কমিশনের সুস্পষ্ট নির্দেশিকা রয়েছে যে বাইক র‍্যালি করাই যাবেনা সেখানে বৃহস্পতিবার দিলীপ ঘোষের রোড-শোর অংশ হিসাবে একশোরও বেশি বাইক ছিল।

তৃনমূলের পক্ষ থেকে অভিযোগের পাশাপাশিআলাদা করে জমা দেওয়া হয়েছে দিলীপের রোড-শোয়ের ভিডিও ফুটেজ। তৃনমূলের অভিযোগের ভিত্তিতে নির্বাচন কমিশনের তরফে একটি এফআইআর দায়ের করা হয়েছে। তৃনমূলের এই অভিযোগ ও ভিডিও ফুটেজের পাশাপাশি এই প্রচারের সঙ্গে থাকা কমিশনের এমসিসি সেলের রিপোর্ট ও ভিডিও ফুটেজের ভিত্তিতে কমিশন এই অভিযোগের তদন্ত করছে এখনো অবধি এমনটাই জানা যাচ্ছে । বিজেপির তরফে এই অভিযোগ উড়িয়ে দেওয়া হয়েছে।