পাহাড়ে উঠতেই ফের বিক্ষোভের মুখে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ,তিন বছরে বদলায়নি চিত্র

90
পাহাড়ে উঠতেই ফের বিক্ষোভের মুখে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ,তিন বছরে বদলায়নি চিত্র 1

 

পাহাড়ে উঠতেই ফের বিক্ষোভের মুখে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ,তিন বছরে বদলায়নি চিত্র 2

নিউজ ডেস্ক: কেটে গিয়েছে তিন বছর। এতদিন পর পাহাড়ে উঠলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।তবে বদলায়নি চিত্র। পরিবর্তন যাত্রায় অংশ নিতে যাওয়ার পথে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে কালো পতাকা দেখানোর অভিযোগ উঠল বিনয়পন্থী মোর্চার বিরুদ্ধে।

পাহাড়ে উঠতেই ফের বিক্ষোভের মুখে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ,তিন বছরে বদলায়নি চিত্র 3

 

মঙ্গলবার পরিবর্তন যাত্রায় যোগ দিতে দার্জিলিংয়ে পৌঁছোন দিলীপ ঘোষ। ঘুম এবং দার্জিলিং রেল স্টেশন এলাকায় তাঁকে কালো পতাকা দেখানো হয় বলে অভিযোগ উঠে। যদিও এই ঘটনাকে কেন্দ্র করে সাময়িক উত্তেজনার সৃষ্টি হলেও বড় কোনও গণ্ডগোল ঘটেনি।

 

বিগত তিন বছর আগে দার্জিলিং এ জনসভায় যোগ দিতে এসে মোর্চা সমর্থকদের হাতে নিগৃহীত হয় দিলীপ ঘোষ। নিগৃহীত হওয়াল পরে এদিনই প্রথম দলীয় কর্মসূচীতে যোগ দিতে দার্জিলিয়ে যাওয়ার পথে ফের বিক্ষোভের মুখে পড়েন দিলিপ ঘোষ।

 

দিনটি ২০১৭ সালের ৫ অক্টোবর। দু‍দিনের দার্জিলিং সফর এসেছিলেন দিলীপ ঘোষ। ৪ অক্টোবর থেকেই তাঁর সফর নিয়ে উত্তাপ ছড়ায় পাহাড়ে। বিভিন্ন জায়গায় কালো পতাকা দেখানো হয়। কিন্তু ৫ অক্টোবর হয় সটান হামলা। দার্জিলিং জেলা সদরে ‘গোর্খা দুখ নিবারণী সমিতি’র হলের সামনের সভাস্থলে প্রথমে হামলা চলে। দিলীপের মাইক কেড়ে নেওয়া হয়। সঙ্গে সঙ্গেই তিনি দার্জিলিং সদর থানায় অভিযোগ জানাতে রওনা হন। তখনই তাঁকে ধাক্কাধাক্কি করা হয় রাস্তার উপর। দিলীপের আপ্ত সহায়ক দেব সাহা এবং দার্জিলিঙের বিজেপি নেতা রাকেশ পোখরেলকে রাস্তায় ফেলে মারধরও করা হয়। রাকেশকে লাথি মারতে থাকে জনতা। দিলীপ জখম না হলেও বাকিদের হাসপাতালে নিয়ে যেতে হয়।

Previous articleদ্বিতীয় পান্ডবের বীরত্বে অনুপ্রাণিত যাত্রাপাগলদের শুরু করা ভীম পূজা এখন শালবনীর ঐতিহ্যবাহী পূজো
Next articleদুই ছেলের পর শেষমেশ গ্রেফতার মাদক কাণ্ডে অভিযুক্ত বিজেপি নেতা রাকেশ সিং