সোশ্যাল মিডিয়ায় দিলীপ ঘোষের ‘বদলাও হবে, বদলও হবে’ স্লোগান, জল্পনা রাজনৈতিক মহলে

58

ওয়েব ডেস্ক : রাজনৈতির ময়দানে বিতর্কিত মন্তব্যের জেরে একাধিকবার শিরোনামে এসেছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। কিন্তু বিতর্ক তবু তার পিছন ছাড়ে না৷ পশ্চিমবঙ্গে বিজেপি ক্ষমতায় এলে যে বদলের সঙ্গে বদলাও হবে সে কথা আগেই বলেছেন দিলীপ ঘোষ। শুক্রবার তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেন বিজেপি রাজ্য সভাপতি। তা নিয়ে ফের শুরু হয়েছে গিয়েছে নতুন বিতর্ক। এদিন তাঁর সোশ্যাল মিডিয়া পোস্টে দেখা যাচ্ছে গেরুয়া রঙে পশ্চিমবঙ্গের মানচিত্রের সামনে দিলীপ বাবুর ছবি। পাশে লাল ও সাদায় লেখা, ‘বদলাও হবে, বদলও হবে।’

আরও পড়ুন -  হাসপাতালের হাত ধরেই খাতা খুলল ডেবরা! চিকিৎসক,নার্স, কর্মচারী সহ আক্রান্ত ৬, আতঙ্কে রুগীরা

এর পরই রাজনৈতিক মহলে শুরু হয়েছে বিতর্ক। তাঁর পোস্টটি দেখে অনেকের মনেই প্রশ্ন ওঠে তবে কি ভারত-চিনের এমন উত্তপ্ত পরিস্থিতিতে চিনকে বার্তা দিতেই দিলীপ ঘোষের এমন পোস্ট? কিন্তু সেই জল্পনা উড়িয়ে তিনি জানান, পশ্চিমবঙ্গের রাজনীতির প্রেক্ষিতেই এই পোস্ট করেছেন তিনি। এদিন দিলীপ ঘোষ আরও বলেন, “রোজ আমাদের কর্মীরা আক্রান্ত হচ্ছেন। গতকালও দাঁতনে আমাদের এক কর্মীকে কুপিয়ে খুন করা হয়েছে। পালটা আমি কি শান্তির ললিত বাণী বিতরণ করে বেড়াবো? কক্ষনো নয়! আমাদের কর্মীদের যারা মারছে তাদের পালটা মার খাওয়ার জন্য তৈরি থাকতে হবে। যেদিন ক্ষমতায় আসব সেদিন খুঁজে বার করে মারব।”

এদিন বিজেপি রাজ্য সভাপতি বলেন, “২০১১ সালে ‘বদলা নয়, বদল চাই’ স্লোগান দিয়ে ক্ষমতায় এসেছিলেন মমতা। কিন্তু কার্যক্ষেত্রে কী হয়েছে? ক্ষমতায় আসার পর থেকে প্রতিদিন বিরোধীদের ওপর আক্রমণ হয়েছে। এমনকী তারা দুর্গত মানুষকে ত্রাণ পর্যন্ত দিতে যেতে পারছে না। ওদের কথা আর কাজ আলাদা। আমাদের তেমন নয়। আমরা ক্ষমতায় এলে যা করব আগে থেকে বলে দিলাম।”

আরও পড়ুন -  সন্তান জন্মদিতে এসে মৃত্যু প্রসূতির, ঝাড়গ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ

২০২১ এই বিধানসভা নির্বাচন! কিন্তু করোনা পরিস্থিতিতে বড় কোনো জনসভা করতে না পারলেও ইতিমধ্যেই রাজ্য বিজেপির তরফে নির্বাচনের স্ট্র‍্যাটেজি পরিকল্পনা শুরু হয়ে গিয়েছে। ফলে এই পরিস্থিতিতে আচমকা সোশ্যাল মিডিয়ায় বিজেপির রাজ্য সভাপতির এমন স্লোগান বড় যুদ্ধের আগে অস্ত্র সানানোর আভাস বলেই মনে করছেন রাজনৈতিক মহল।

সোশ্যাল মিডিয়ায় দিলীপ ঘোষের ‘বদলাও হবে, বদলও হবে' স্লোগান, জল্পনা রাজনৈতিক মহলে 1