বিনা অনুমতিতে কোভিড কেয়ার সেন্টারে প্রবেশ, বিজেপি বিধায়কের বিরুদ্ধে মামলা রুজু জেলা প্রশাসনের

211

ওয়েব ডেস্ক : বিনা অনুমতিতে কোভিড কেয়ার সেন্টারে প্রবেশের জেরে বিপাকে বিজেপি বিধায়ক এবং প্রাক্তন স্বাস্থ্যমন্ত্রী সুদীপ রায়বর্মণ। নিয়ম ভাঙার অপরাধে ত্রিপুরা জেলা প্রশাসনের তরফে ইতিমধ্যেই বিধায়ক ও প্রাক্তন স্বাস্থ্যকর্মীর বিরুদ্ধে মহামারি আইন অনুযায়ী মামলা রুজু করা হয়েছে। জানা গিয়েছে, সম্প্রতি ওই কোভিড কেয়ার সেন্টার থেকে এক রোগী সেখানকার অব্যবস্থা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছিল। সেই অভিযোগ খতিয়ে দেখতেই রবিবার সন্ধ্যায় পিপিই কিট পরে কোভিড কেয়ার সেন্টার ঢুকে পড়েন ওই বিজেপি বিধায়ক। এরপরই ওই বিধায়কের বিরুদ্ধে জেলা অভিযোগ দায়ের করা হয়। শুধু তাই নয়, একই সাথে তাঁকে ১৪ দিনের ইনস্টিটিউশনাল কোয়ারেন্টাইনে থাকারও নির্দেশ দিয়েছে পশ্চিম ত্রিপুরা জেলা প্রশাসন।

আরও পড়ুন -  বিপন্ন পথ কুকুরদের পাশে দাঁড়ালেন প্রানী চিকিৎসকদের হোয়াটসঅ্যাপ গ্রুপ VET 96

জানা গিয়েছে, চলতি সপ্তাহের রবিবার ত্রিপুরার ভগৎ সিং যুব আবাস কোভিড কেয়ার সেন্টারের এক করোনা রোগী সেখানকার ব্যবস্থাপনা নিয়ে নানা অভিযোগ করে সোশ্যা‌ল মিডিয়ায় পোস্ট করেন। এমনকি বিষয়টি রাজ্য সরকারের নজরে আনার সাহায্যও চান ওই করোনা রোগী৷ ভিডিওটি পোষ্টের কিছুক্ষণের মধ্যেই সেটি ভাইরাল হয়ে যায়। এরপরই গোটা পরিস্থিতি খতিয়ে দেখতে কোভিড কেয়ার সেন্টারে যান সুদীপ রায়বর্মণ। তবে তিনি একা নন, সংবাদমাধ্যমের প্রতিনিধিরাও সেখানে উপস্থিত ছিলেন। কোনো কথা না বলে পিপিই কিট পরে সরাসরি ভিতরে ঢুকে যান ওই বিজেপি বিধায়ক।

এরপরই বিধায়কের বিরুদ্ধে কোভিড কেয়ার সেন্টারের তরফে অভিযোগ করা হয়, কোনওপ্রকার অনুমতির পরোয়া না করে কথা বলেন সেখানকার রোগীদের সঙ্গে। এমনকি তাঁদের হাতে ফলও তুলে দেন বিধায়ক সুদীপ রায়বর্মণ। এরপরই তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয় জেলা প্রশাসনের তরফে। পাশাপাশি তাঁকে ১৪ দিনের জন্য কোয়ারেন্টাইনে যাওয়ারও নির্দেশ দেওয়া হয়েছে। যদিও এবিষয়ে বিজেপি বিধায়ক জানিয়ে দিয়েছেন, তিনি কোনো অবস্থাতেই কোয়ারেন্টাইন সেন্টারে যাবেন না। পাশাপাশি বিধায়ক আরও জানান, এটা পুরোটাই চক্রান্ত। না হলে জেলা প্রশাসনের নির্দেশ তাঁর কাছে পৌঁছানোর আগে সংবাদমাধ্যমের কাছে চলে গেল কিভাবে??

বিনা অনুমতিতে কোভিড কেয়ার সেন্টারে প্রবেশ, বিজেপি বিধায়কের বিরুদ্ধে মামলা রুজু জেলা প্রশাসনের 1